তেইহিউং P.O.V.
সেদিনের পর ৮ সপ্তাহ শেষ হয়ে গেছে। মিশন শেষ। বেশ ভালোই কেটেছে। আমরা ড্রাগ ডিলারকে ধরতে পেরেছি। কিন্তু মিশনটা অনেকটা হিডেন ছিল বিধায় এখনো সোশ্যাল মিডিয়াতে কোনো নিউজ দেওয়া হয়নি।
তেই পি ও ভি শেষ
সেদিন রাতে তেই শহরে আসে। অতি গোপনে নিজের বাড়িতে ঢোকে। এরপর বারান্দা দিয়ে নিজের ধরে ঢুকে দেখে মোনা একা একা শুয়ে আছে। কন্সটেবল পার্ক বেশ ভালো কাজই করেছে। খুব শিঘ্রই তার টাকা দেবার ব্যাবস্থা করতে হবে। এরপর চোরের মত করে তার ৩য় তলায় উঠে।
বের করে নেয় একটা শিশি। এরপরে দোতলায় এসে আবার প্রবেশ করে তার নিজ ঘরে। এরপর একটা সিরিঞ্জ নিয়ে শিশি থেকে বেশ ক্ষাণিকটা তরল সে প্রবেশ করিয়ে দেয় মোনার ডান হাত শিরার মধ্যে। প্রথমে একবার চিতকার করে উঠেছিল মোনা এরপরে সব শান্ত।
মোনা বোধ হয় এই কয়েকদিনে মোটা হয়ে গেছে বেশ ক্ষাণিকটা। কেননা তাকে কোলে নিয়ে নিচের বেইজমেন্ট এ যেতে অনেকটাই বেগ পেতে হয়েছে তেইকে।
সেদিন আর মোনার জ্ঞান ফিরেনি। ফিরেছিল পরেরদিন দুপুরে। তখন মালী বাদে আর কেউ ছিল না। সেই ই মোনা কে খাবার খাওয়ায় আর সাথে কিছুটা ঘুমের ঔষধ ও মিশিয়ে দেয়। এরপর মোনার জ্ঞান ফিরে রাতে। যখন তেই আবারো ঘরে চুপিচুপি ঢুকেছে। তেইকে দেখে বেশ ভড়োকে যায় মোনা।
মোনাঃ তু... তুমি এখানে এখন?? তুমি না মিশনে??
তেইঃ কেন খুব বিপদ হয়ে গেল বুঝি??
মোনাঃনা মানে।তখন মোনার খেয়াল হয় যে সে বন্দি। এবার ডুকরে কেদে উঠে সে।
মোনাঃ তেই। দেখোনা।। কে যেন আমাকে... তো...তোমার বউকে বেধে রেখেছে... বাধপ্নটা খুলে দাও না। অনেক কষ্ট হচ্ছে...
তেইঃ বউ?? ওহ হ্যা তাই তো। তোমাকে তো মনে হয়ে বিয়ে করেছিলাম। কারণটা কি ছিল যেন? ওহ হ্যা মনে পড়েছে। আমার ছেলে মা হারা হয়েছে তাই আমি তার মায়ের খুনিকেই বিয়ে করেছি আমার ছেলের যত্ন নিতে। নাকি আমার স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে?? কি বলো মোনা? কি মনে হয় তোমার?? আমি হাহাহা আমি কেন বিয়ে করেছি তোমাকে? ভালোবেসে?? আমি তোমাকে ভালোবাসি? হাহাহাহা। আমার ভাইয়ের খুনির সন্তানকে আমি ভালবাসি । হাহাহাহা আমি আমার স্ত্রীর খুনিকে ভালোবাসি। হাহাহাহামোনাঃ তেই... তুমি এগুলা কি বলছ? মাথা ঠান্ডা করো...
তেইঃ কি?? কি করব? মাথা ঠান্ডা? তুমি যান যেদিন তুমি আমার স্ত্রীকে মেরে ফেলেছিলে তার শিরাতে ফাকা সিরিঞ্জ পুশ করে সেদিনই আমার মনে চেয়েছিল গলা টিপে মেরে ফেলি তোমাকে। পরে বুঝলাম তুমি নাকি আমায় ভালবাস। হাহা হাহাহাহা। ভালোবাসার মানে বুঝিস তুই বেশ্যা মাগী। একটা পতিতাকে আমি তোর থেকে বেশি সম্মান করি।এরপর মোনালিসার মুখে থুতু ছুড়ে মারে সে।
তেইঃ আচ্ছা বলনা আমার বউ মরে যাবার আগে শেষ কি বলেছিল? ও তো তোর কোনো ক্ষিতি করেনি। ওকে মারলি কেন? একটা দুধের শিশুকে তার মায়ের কোল থেকে আলাদা করে নিতে একবারও বাধলোনা তোর? আমার সোনার টুকরা বউ। আমার ভালবাসার বউ ।
চিতকার করে কেদে উঠে তেই।
এরপর তার বেল্ট খুলে মারতে থাকে তাকে।
১ দিন ২ দিন এমন করে কেটে যায় আরো ২ টি সপ্তাহ। এমনি করে রোজ রোজ তেই এর চাবুকের আঘাতে মৃত্যু ঘটে মোনালিসার। এরপরে বাধন খুলে বেইজমেন্টেই রেখে দেওয়া হয় তার ;আশ। আর সেই দুর্গন্ধেই মিসেস কিম মনে করেন যে হয়ত কোনো ইদুর বা ছুচো মরে পড়ে আছে।
ESTÁS LEYENDO
শোধ বোধ
Fanficআসসালামুয়ালায়কুম আরেকটা বাংলা তেইকুক ফফ নিয়ে আমি হাজির । এটা অনেক আগের একটা আইডিয়া আমার। এটা ভালো লাগবে কিনা নিশ্চিত না কিন্তু মন্দ হবেনা। আর যেহুতু এটা ছোটো বেলার একটা আইডিয়া সো কোনো অংশ খারাপ লাগলে কমেন্টে জানাবেন প্লিজ । এখানে ২ টা খুন আছে। এক...