বেশ কিছুদিন হোলো মিনজি ওর মাকে দেখার জন্য অনেক কান্নাকাটি করছে। জাংকুকের সাথে দেখা করতে হোলে সিওল যেতে হবে। ওখানে ওর বাবার কবরের পাশে ওর কবর দেওয়া হয়েছে। ভাবতেই কারাপ লাগে এত একটা বাচ্চা ছেলে heart attack মারা গেছে। ব্যাপারটা আসলেই অদ্ভুত আর অনেক দুঃখ জাগানিয়া । যাই হোক নিজের ছেলেকে তো আর কষ্ট দিতে পারেনা তেই তার উপরে আসলেই অনেক দিন যাবত জাংকুকের কবর দেখা হয়নাই। তাই তেই ভাবে এবার গিয়ে দেখা করে আসা যায় সেই বাচ্চা ছেলেটার সাথে।
সিওলে পৌছানোর পর দাদী কে দেখে মিনজি কেদে দিয়েছিল। ও একদম ওর মায়ের মতো মানে জাংকুকের মতো হয়েছে। জাংকুক কান্না করত তার নরম ২ টা ঠোঁট ফুলিয়ে মিনজিও তাই করে। খরগোশ ছানার মতো ডাগর ডাগর চোখ বেয়ে ফোটায় ফোটায় পানি পড়ে তাদের ২ জন এরই ।
ওকে দেখতে পুরা বাচ্চা জাংকুকের মতোই লাগে তেই এর। যেমন আজ ও অভিমান করেছে আর আগে যখন জাংকু্ক অভিমান করত একই কাজ করত সে।
flash back Mrs.Kim P.O.V.
আজ কিছুদিন হোলো আমার বউমা তেইকে কেমন জানি একটু avoid করছে বলে মনে হচ্ছে। যেমন তেইহিয়াং কথা বলতে আসলে সে কথা বলছে না। বা তেইহিয়াং ওকে জরিয়ে ধরতে গেলে দূরে সরে যাচ্ছে। হ্যা আমরা সবাই জানি যে জাংকুক অনেক লাজুক সবার সামনে skin ship সে পছন্দ করে না কিন্তু এতোটা avoid তো সে কখোনোই করেনা।
আজকে স্কুল থেকে আসার পর থেকে জাংকুক তেই এর সাথে একবার ও কথা বলেনাই এখন তেই কষ্টে ছটফট করছে। তা লক্ষ্মি বউ তাকে avoid করছে। সে কি করে সহ্য করবে? ?
তাই dining room এ
তেইঃ বউ কথা শোনো।
জাংকুক কোনো উত্তর দেয়না।তেইঃ কি হয়েছে? আজ কিছুদিন তুমি আমার সাথে কথা বলছ না কেন?
Mrs.Kim: কি হয়েছে বউমা বলো? আমরাও খেয়াল করেছি
জাংকুকঃ মা , আপনার ছেলেকে বলেদেন কোনো cheater এর সাথে আমি থাকতে পারব না ।
মিসেস কিমঃ তেই! বউমা এটা কি বলছে?
তেইঃ জান, আমি কখোন তোমার সাথে cheat করলাম? তুমি এমন করে বললে কেন?এখন কেঁদে দেয় জাংকুক ।
জাংকুকঃ কি ভাবসেন আমি দেখি নাই? ওই যে আপনার partner ঐ মেয়েটা । রিহানা না কি জানি নামটা ও আপনাকে এমন সাপ্টা সাপ্টি করে ধরে থাকে কেন? আপনি ওকে না করতে পারেন না? আপনিই আসলে ওই সব সাপ্টা সাপ্টি পছন্দ করেন। কি ভাবসেন আমি বুঝিনা? আমি ছোটো বলে আপনি ভাবসেন আমি খেয়াল ও করব কিনা কিন্তু আমি সবই দেখছি আমার ভালো লাগেনা বর। আমার ভালো লাগেনা ও যেভাবে আপনার সাথে থাকে। আপনি ওকে বলে দেন যে আমি আপনার স্ত্রী। আমি আর সহ্য করতে পারছিনা।
হাউমাউ করে কান্না করতে থাকে জাংকুক। বেশ খারাপ লাগে তেই এর । নিজের উষ্ণ আলিংগনে জরিয়ে নেয় তাকে । বলে
তেইঃ কি যে বল সোনা। আমি কি করে তোমার সাথে cheat করতে পারি? তুমি এতদিনে আমাকে এই চিনলা? চিন্তা করোনা আমি ওকে বলে দিব যে আমি তোমার শুধু তোমার।
flash back শেষ।
এখোনো তেই এর সেদিনের কথে মনে পড়ে। ভাবে সামান্য জরিয়ে ধরার জন্য জাংকুক অমন বাচ্চাদের মতো করে কেঁদেছিল আর এখন যদি তার জীবণে নতুন সঙ্গী আসে? তাহলে কি হবে জাংকুকের? পরিস্থিতির সাথে বর্তমান মেলাতে বেশ খুব একটা বেগ পেতে হয় তেই এর
YOU ARE READING
শোধ বোধ
Fanfictionআসসালামুয়ালায়কুম আরেকটা বাংলা তেইকুক ফফ নিয়ে আমি হাজির । এটা অনেক আগের একটা আইডিয়া আমার। এটা ভালো লাগবে কিনা নিশ্চিত না কিন্তু মন্দ হবেনা। আর যেহুতু এটা ছোটো বেলার একটা আইডিয়া সো কোনো অংশ খারাপ লাগলে কমেন্টে জানাবেন প্লিজ । এখানে ২ টা খুন আছে। এক...