মাতৃত্ব

69 8 1
                                    


Tae. P.O.V. 

আজকে ২২ শে আগস্ট। আর আমার মিনজির জন্মদিন ১০ ই মে। সেই হিসাব অনুযায়ী কোরিয়ান নিয়মে আজ আমার ছেলের জন্ম দিন। আজ থেকে ৫ বছর আগে সে তার মায়ের গর্ভে এসেছে। আর তার ৪ সপ্তাহ পর আমি সেই খবর জেনেছি। 

flashback.

মধুচন্দ্রিমা থেকে আসার প্রায় ৩/৪ সপ্তাহ হয়ে। গেছে। জাংকুক আজকাল কেমন যেন একটূ অদ্ভুত আচরণ করতেসে। ও যে অনেক জেলাসি একজন মানুষ তা হাড়ে হাড়ে সত্য। কিন্তু তাই বলে সেদিন খালি আমি একটা ব্যানানা মিল্ক আমা এক বন্ধুকে খেতে দিয়েছিলাম বলে সে ভেবেছিল যে আমি নাকি পরকিয়া করছি 🤣🤣🤣. 

আজ বাসায় ফিরলা। ঢকার সাথে সাথে আমার কলিজার টূকরা দৌড়িয়ে এসে আমাকে জরিয়ে ধরল। মা চাচী আর দাদী কে সে পরোয়াও করল না। আমি একটূ লজ্জা পেলাম। এরপর বসার ঘরে গিয়ে ব্যাগটা মেঝেতে ফেলে দিয়ে ওকে নিয়ে কাউচে বসলাম। জিজ্ঞাসা করলামঃ" কি হয়েছে?" 

দাদীঃ বল নাত বউ... এত লজ্জা পেও না। 

বলে দাদী আমার ডান দিকে বসলেন আর মা বাম দিকে আর চাচী এসে দাদীর পাশে বসলেন। 

তেইঃ বল সোনা। 

এবার সে আমার বুক থেকে তার মাথা বের করল। লজ্জায় তার সারা মুখ লা হয়ে আছে। সে আমার বুকের উপর হাত রেখে মাথা নিচু করে বলল।

জাংকুকঃ আচ্ছা এখন যদি আমাদের ইয়ে মানে বাবু... বাবু হয় তাহলে?
তেইঃ তাহলে? তাহলে কি?
জাংকুকঃ আপনি কি রাগ করবেন?
তেইঃ কেন রাগ করব? তুমি তো জানই আমার বাবা হবার শখ কত। অনেক খুশি হব সোনা। 

এবার সে আরো লজ্জা পেল এরপর সে আস্তে আস্তে কি যেন একটা বলল যেটা আমি বুঝিনাই। 

তেইঃ জান একটু পরিষ্কার করে বল আমি শুনতে পারছিনা। 

জাংকুক এবার নিজের হাতের পিছনে তার মুখ লুকাল আর বলল

জাংকুকঃ বর, আপনি বাবা হবেন। 

আমি কয়েক মুহূর্ত বুঝিনাই কি হচ্ছে, নিজের কানকী অবিশ্বাস করতে লাগলাম। এরপর ওর দিকে তাকিয়ে বুঝলাম সে কি বলছে। সে আমার একটা হাত নিয়ে তার পেটের উপর রেখেছে।  

আমি আর নিজেকে নিয়ন্ত্রন করতে পারলাম না। তাকে শক্ত করে জরিয়ে ধরে তার ঠোট ২ টা আমার ঠোটের ভাজে নিলাম। মিনিট কয়েক পর দেখি সে লজ্জায় শেষ। তার অতিকায় ক্ষুদ্র হাত দিয়ে আমার বুকে আহ্লাদের সহিত আস্তে আস্তে ঘুষি মারছে। আর কিছু না বলে আমি তাকে কোলে নিয়ে আমাদের ঘরে গেলাম। 


flashback শেষ।

অনেকদিন হলো ছেলেটার সাথে দেখা হয়না। আবার বউএর কবরও দেখা হয়নাই। দেখি এবারটাই একটু সিউল যাব। এমন সময় একটা কল আসল । দেখি মোনা । উফফ এই মেয়েটাকে নিয়ে আর পারিনা। 

শোধ বোধWo Geschichten leben. Entdecke jetzt