– আপনার হয়েছে? বের হোন!
সোহানীর ডাক শুনে বেরোলাম। আমাকে খালি গায়ে দেখে দুজনেই তাকাল। তাকাল, তবে তাকিয়ে থাকার মত শরীরের কাঠামো নয় আমার। খেলাধুলা, শরীরচর্চা করা হয়না বেশ কয়েক বছর যাবৎ।
– যান, ফ্রেশ হয়ে আসেন।
উঠিয়ে দিল চাঁদনীকে। তার জামা খুলে নিয়েছে সোহানী। হাতাকাটা শেমিজটা ধরে টানাটানি করছে।
জড়োসড়ো হয়ে চাঁদনী বাথরুমে ঢুকে যেতে আমার কাছে এল সোহা। ফিসফিস করে বলল,
– আপা কিন্ত খুব চালাক। পিছলে যেতে চাইবে, ছাড়বেন না!
– হুমম।
সোহানীর ব্যস্ততা কোন রাগ থেকে নাকি নিছক চাঞ্চল্য, তা ধরতে পারলাম না।
আমার মনে হচ্ছিল চাঁদনী বাথরুমে ঢুকে চুপচাপ বসে থেকে সময়ক্ষেপণ করবে। না, দ্রুতই বেরিয়ে এল।
– এখন কি ফার্মেসি খোলা পাওয়া যাবে?
জিজ্ঞেস করে আমায়। মাঝখানে ঢুকে পড়ে সোহা।
– কেন?
– কন্ডম আনতে হবেনা?
সোহানীর চোখ জ্বলজ্বল করে উঠল। এই মুহুর্তের অপেক্ষায়ই ছিল সে।
– না না, কন্ডম মানিনা! আমাকে খোলা করিয়েছেন!
সোহানীর দৃঢ়তা দেখে শঙ্কিত হয় চাঁদনী।
– ওরে বাবা, তোমার তো হালালা। আমার কি তেমন কিছু নাকি?
জবাবে দাঁত ভাসিয়ে দেয় সোহা।
– রেডি হন তোহ!
সতীনের তাগাদায় শেমিজটা খুলে ফেলে চাঁদনী। গোলাপী ব্রেসিয়ারে মোড়া তুলতুলে শরীর প্রত্যক্ষ করে শ্বাস নেবার গতি বেড়ে যায়।
– বললাম আমার ইদ্দা হয়নাই..
বিড়বিড় করে বলে অভিযোগের মত। সোহা বড় সতীনের সালোয়ার টেনে নামিয়ে দিচ্ছে। চাঁদনীর মুখে অস্বস্তি স্পষ্ট।
– ইদ্দা ফিদ্দা করে করে ঈমান দুর্বল করতেছেন। বুকে সাহস রাখেন, দেনেওয়ালা দেওয়ার হলে দিবেই।
সোহানী আমার সামনে অর্ধনগ্ন সতীনকে রেখে আড়ালে চলে গেল বাতাস খেতে। ইচ্ছে করছে, কিন্ত তাকাতে সাহস পাচ্ছিনা।
চাঁদনীই আগে নড়ল। বিছানা থেকে চাদর তুলে গুটিয়ে ফেলল।
– আসুন.. রাগ করলেন নাকি?
ডাক শুনে এগিয়ে গেলাম।
– আরে নাহ..
– রাগ তো করারই কথা। স্যরি, মানা করছিলাম ইদ্দার কারণে। বুঝতেই তো পারছেন।
– হ্যাঁ।
চাঁদনী ব্যস্ত হাতে আমার পাজামা খুলে ফেলল।
– স্বামী হিজরতে গেলে যে স্ত্রীদের সেফজোনে দেয়া হয় আমি জানি। আপনাদের ভাই প্রথমবারই গেল তো..
কৈফিয়ত দেয়ার মত বলল। জাঙ্গিয়া খসিয়ে দিয়ে দেখল শিথিল অঙ্গটি।
– শুয়ে পড়, আমি আসছি।
চাঁদনী প্যান্টি খুলতে উদ্যত হলে থামিয়ে দিলাম। রোবটের মত নিজেই কাপড় ছাড়ছে, ব্যাপারটা কম উত্তেজক মনে হচ্ছে আমার কাছে।
বাথরুমে ঢুকে বাঁড়াটা ধুয়েমুছে ফিরলাম। হচ্ছে যখন ভালমতই হোক।
চাঁদনী উপুড় হয়ে শুয়ে আছে ফোন হাতে। ঢালু পিঠের বাঁক, মাংসল নিতম্বে চোখ বুলিয়ে শুকনো ঠোঁট চাটলাম।
আমার বিছানায় ওঠা টের পেয়ে ঘুরতে গেল, পিঠে চাপ দিয়ে মানা করলাম।
– থাকো থাকো..
দেখতে দেখতেই পুরুষাঙ্গের প্রবৃদ্বি শুরু হল। প্যান্টি নিতম্ব থেকে সরিয়ে দেখলাম, খোলা তবলা জোড়া আরো সুন্দর।
চাঁদনীর কোমরের ওপর কোমর রেখে চামচের মত লেপ্টে শুয়ে পড়লাম।
– তুমি কি করছ করো..
বললাম ফোন রাখার দরকার নেই। ওকে একটু অবাক লাগছে। এতক্ষণ চুপ থেকে এবার আমি কন্ট্রোল হাতে নিয়েছি, এটা আশা করেনি।
চাঁদনীর শরীর উষ্ণ, চামড়ায় একটা মখমলে ছোঁয়া রয়েছে। পিঠের ছড়ানো জমিনে গাল ঘষে অন্যরকম এক অনুভূতি হয়।
ফোলা বনরুটি দুটোর মাঝে শুরুতেই জায়গা করে দিয়েছিলাম ধোনের। ভরযৌবনা শরীরের ছোঁয়ায় আপনাআপনি দখলদারের মত নিজেকে বাড়িয়ে নিচ্ছে।
দাবনার মাঝে কোমর নেড়ে আজ বেশ ভাল লাগছে। এমনিতে ভাল লাগেনা তা নয়, কিন্ত আজ স্পেশালিটি কি তা ধরতে একটু সময় লাগল।
একেতো এই বৌটির পাছার সাইজ, সহজেই বাঁড়া মুড়িয়ে নেয় নিজেদের মাঝে। এছাড়া চামড়াটা মাখনের মত স্মুথ, সহজেই আগুপিছু করা যাচ্ছে। এমনিতে খসখসে লাগে, লোমে ঘষা দেয়।
ব্রেসিয়ারের ক্লিপ খুলে চওড়া পিঠের জমিনে হাত বুলিয়ে দেখলাম। চুমু খেতে খেতে পাছার খাঁজ থেকে মুক্তি দিয়ে ধোনটাকে অন্য শ্রেণীতে উত্তীর্ণ করার তাগাদা অনুভব করছি।
– চাঁদনী?
– হুম
– ঘোর..
চিৎ হয়ে শোয়া যুবতীর খোলা বুকদুটো দেখলাম। একটু ভারী, সোজা হয়ে দাঁড়ালে ঝুলবে কমবেশি। নিপল আর এরোলা বেশ বড়সড়।
কিভাবে এগোব প্ল্যান করছি। একটা ছক কষে নিলাম মাথায়।
চাঁদনীর পেটে খানিকটা মেদ আছে। চুপসে থাকা নাভী আর তলপেটে একটু নাড়াচাড়া করে ওপরে চলে গেলাম। ধামসা ওলানজোড়া একত্রে চেপে বাঁড়াটা মুড়িয়ে নিলাম।
কয়েকবার অতিকোমল স্তনের মাঝে ঠোকাঠোকি করার পর খেয়াল হল যার বুক সে আমাকে পাগল-টাগল ভাবছে কিনা। অতিরিক্ত উত্তেজিত হয়ে পড়ছি খেয়াল করলাম।
চাঁদনী নিজের বুকের দিকেই তাকিয়ে আছে। বাঁড়াটা প্রায় পুরোপুরি বেড়ে উঠেছে। ওপাশ থেকে খানিকটা চোখের দিকে আসতে দেখছে নিশ্চই।
আমার দিকে চোখাচোখি হতে হাসল। ফোন হাতে রেখে আমার কান্ড দেখছে। ঠোঁট চেপে জিজ্ঞেস করল,
– কি করছেন?
– খারাপ লাগছে?
– না, মানে, জিজ্ঞেস করলাম আরকি..
আমাকে পাগল-টাগলই ভাবছে হয়তো। আপত্তি যেহেতু করছেনা, নতুন কিছু ট্রাই তো করাই যায়। মুনিরা, সোহানী কারো বক্ষই এই কাজের জন্য সুইটেবল না।
আরেকটু সামনে এগিয়ে এসে বাঁড়া স্লাইড করতে শুরু করলাম। জিনিসটা এগিয়ে গিয়ে থুতনিতে খোচা দিচ্ছে।
ঠেলতে ঠেলতে দুহাতে স্তনদুটো আচ্ছাসে দলাই মলাই চলছে। বেশ ভাল সাইজ, একহাতে আয়ত্বে রাখা কঠিন। দু-তিন কেজির আটার ব্যাগের তলায় হাত রেখে মুঠ করতে গেলে যেমন বেশিরভাগটা হড়কে যায়, তেমন।
চাঁদনীর গলার নিচে, থুতনিতে যেখানে বাঁড়ার ডগা ঠোকর খাচ্ছে সেখানে কামরসের ছাপ পড়েছে খেয়াল করছি। পাছার খাঁজে আর বুকের মাঝে বেশি শক্তি ব্যয় করে ফেলছি বোধহয়।
সামনে এগোলাম, কুশনের মত বুনি দুটোর ওপর পেছনটা রেখে হাঁটুর মাঝে রাখলাম গোলগাল বদনখানি।
বাঁড়ার ডগাটা পড়ল গিয়ে নাকের ওপর। ঠোঁটের ওপর পিচ্ছিল কামরসের লিপস্টিক এঁকে দিতে গিয়ে খেয়াল করলাম মুখ বন্ধ করে নাক কুঁচকে রেখেছে, মুখে নেবার ইচ্ছা নেই বোধহয়।
ঠিক আছে, অন্য কোনদিকে ট্রাই করি – ভাবলাম। কোমরের পাশে বসে দেহটি শিকারীর চোখে পরখ করছি, কসাইয়ের মত সবচে সুস্বাদু অংশগুলো চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছি।
তলপেটের নিচে চোখ পড়ল। প্যান্টির ওপরটা ভাপা পিঠার মত ফুলকো। হাত দিয়ে একটু ভেজা ভেজা ঠেকল। এখুনি ওদিকে মনযোগ দিতে চাইনা। তবু কৌতূহল হওয়ায় খানিকটা নামিয়ে দিলাম অন্তর্বাস।
নির্লোম সুন্দর গুদের চেরা চাপাচাপি করে লেগে আছে। পা ছড়িয়ে দেখলাম না। চেরার অগ্রভাগ আঙুলে ছড়িয়ে দেখলাম সুন্দর কালচে বেগুনী কোটের পাতা। আঙুলে লেগে গেল যোনিরস। উপরিভাগে হাতের তালু বুলাতে হাত ভিজে গেল।
– তুমি দেখি রেডি!
চাঁদনীকে ভেজা আঙুল দেখিয়ে বললাম।
– বুক নিয়ে খেললে হয়..
হেসে বলে যুবতী।
– বাহ, তখন তো বললেনা ভাল লাগছে?
– আমি কি জানি নাকি কেমন লাগবে?
আমার ধারণা ছিল, একটু বয়স হলে মেয়েদের যোনির ঘ্রাণ বোধহয় বাসি হয়ে যায়। চাঁদনীর তেমন কিছু নয়। ওর ঘ্রাণটা ভদ্রোচিত, সোহানীর মত বুনো নয়। যেন ওটাই পানি মিশিয়ে ডাইলেট করে হোমিওপ্যাথির দাওয়াই বানানো হয়েছে – প্লাসিবো।
– হাদীস শরীফে আছে, স্ত্রীলোকের গোপন জায়গায় তাকালে পুরুষের চোখের জ্যোতি কমে যায়।
মহিলা গুদের প্রতি আমার মনযোগ দেখে বলে।
– বাবুল ভাই যতবার তাকিয়েছে, তাতে তো ওনার আন্ধা হয়ে যাবার কথা – চশমাও তো নেই চোখে।
আমার জবাবে খিলখিল করে হাসে মহিলা।
– ঢোকাবেন না?
সোহানীর মত সে-ও তাড়াহুড়ো করতে চাইছে। আমি চাইনা বলা বাহুল্য।
– এটা নিতে পারবে?
চাঁদনী দেখে লম্বা মুগুরটা চোখ বুলিয়ে,
– ইনশাল্লাহ।
– আরেকটু ভিজলে ইজি হবেনা?
– উমম, হবে।
চাঁদনীর নির্বিকার ভঙ্গি দেখে মজা পাই। সোহানীর মত ভয় পায়নি, বাবুল ভাইয়ের মেশিনপত্র তবে এরকমই হবে। মজা পাওয়ার বড় কারণ, জিনিসটা যে আরো বাড়ানোর পরিকল্পনা করছি তা তো নয়া বিবি জানেনা!
আবার ফিরে গেলাম বুকের দিকে। আগের মত কাঁধের দুপাশে হাঁটু গেড়ে বাঁড়াটা ফেললাম ঠোঁটের ওপর। সাহস জড়ো করে বললাম,
– হাঁ করো।
বন্ধ ঠোঁটের ওপর বাঁড়া দিয়ে টোকা দিলাম কড়া নাড়বার মত। সে ধীরে ধীরে গোলাপী ওষ্ঠ খানিকটা আলগা করল। কালো চোখের মণি দ্বিধাগ্রস্থের মত আমার চোখে নিবদ্ধ।
মুন্ডিটা বসাতে দাঁতে ঠেকল। চাঁদনী দাঁত সরিয়ে ঠোঁট সামনে নিয়ে এল, নরম ঠোঁটের আচ্ছাদনে বাঁড়াটা ঠেলে দিতে কোন সমস্যা হলোনা।
বাঁড়া খানিকটা মুখে পুরে দিয়ে চোষাব ভেবেছিলাম। তরতর করে তেলসন্ধানী ড্রিলের মত বিনা বাধায় আরামদায়ক গহ্বরে নেমে যেতে দেখে নামতে দিলাম।
– উমমপপফফ..
মাঝপথে এসে আটকাল চাঁদনী, ঠোঁটে জোরে চেপে আটকানোর চেষ্টা করছে ধোনের অবগাহন। চোখেও বিরক্তির উদ্রেক হয়েছে।
এগোনো বন্ধ করে একসুতো পিছিয়ে স্থির হলাম। শান্ত হয়ে যুবতীর মুখের গভীরে বাঁড়াটা কেমন অনুভব হয় উপলদ্ধি করছি।
চাঁদনী চুপচাপ, ঠোঁট-গাল বাঁড়ার প্রস্থে লেপমুড়ি দেয়ার মত লেপ্টে আছে। কয়েক সেকেন্ড পরপর ঢোক গেলার কারণে জিভের মৃদু নড়াচড়া তরল উষ্ণতায় দোলা দিচ্ছে।
মুখ দিয়ে বাতাস আদান-প্রদানের কোন পথ না থাকায় নাক দিয়ে বেরোনো ফোঁস ফোঁস গরম নিঃশ্বাস ধোনের পাতলা চামড়ায় পড়ছে। মুন্ডিতে জিভ আর তালুর জোড়া চাপে মনে হচ্ছে গলার কাছাকাছি পৌঁছে গেছে বাঁড়া। কোমরে পিছিয়ে নিলাম ইঞ্চি তিনেক। চাঁদনীর চোখে স্বস্তি, মুখ দিয়ে লম্বা দম ফেলতে পারল। জিজ্ঞেস করলাম,
– এখন চুষতে পারবে?
জবাবে মৃদু উঁ আওয়াজের সঙ্গে গাল, ঠোঁট আর জিভের তিনমিশালী ছোঁয়া পেলাম। কয়েক সেকেন্ড জিভের নড়াচড়া দেখে বুঝলাম ব্লোজব দিয়ে অভ্যাস আছে।
সোহানীর মত ওর ক্ষেত্রেও যে জিনিসটা লক্ষ্যণীয় তা হলো অপ্রস্তত সহবাসেও মানসিক প্রস্ততি। হঠাৎ করে ধার্মিক পরিবারের মেয়ে কোন পুরুষের সঙ্গে একা ঘরে থাকলে হলে সবস্ত্র অবস্থায়ও ভয় আর লজ্জ্বায় কুঁকড়ে থাকবে। কিন্ত ওদের দুজনেরই মানসিক প্রস্ততি তারিফ করার মত। মোটামোটি স্বেচ্ছায় নগ্ন হওয়া, মুখমেহনে অনাপত্তি ইত্যাদি। সেদিক দিয়ে আমি আজও অবাকই হয়েছি।
হালকা চালে কোমর আগুপিছু করছি, চাঁদনী জিভের ডগা, পিঠ দিয়ে এভাবে ওভাবে নেড়ে দিচ্ছে। বুদ্ধিমান মেয়ের মত বারবার মুন্ডিতেই কড়া ঘষাগুলো দিচ্ছে।
– কি আপা.. ললিপপ খাচ্ছেন, নাকি চকলেট? একা একাই সব খেয়ে ফেলবেন! হাহাহহ.. হিহিহিহ…
চমকে গিয়ে দেখলাম বাঁয়ে সোহানী দাঁড়িয়ে আছে। মুখে হাত চেপে হাসছে। চাঁদনীও ঘুরে তাকাল সেদিকে। আমাকে ইশারা করায় পিছিয়ে গেলাম। বাঁড়া মুখ থেকে বের করে হাতে চেপে ধরল যুবতী। বিরক্ত হয়ে বলল,
– ইশ, তুমি না বারান্দায় বসবে?
– বসেই তো ছিলাম। আমি তো ভেবেছি আপনাদের কাজ শেষ।
হাসি থামিয়ে বলে সোহা।
– এত তাড়াতাড়ি ?
– তাড়াতাড়ি কোথায়? বিশ মিনিটের বেশি হয়েছে। কোন আওয়াজ পাচ্ছিনা, মনে হল কাজ শেষ। আমি কি করে জানব আপা যে মুখে বন্দুকের নল নিয়ে শুয়ে আছে, আরেকজন ঠুস ঠুস গুলি করছে!
ঠুস ঠুস বলে আমার দিকে তাকায় সোহানী। চোখ নাচিয়ে বলে,
– আপনার সমস্যা কি বলুন তো, খালি হালালা বৌদের সঙ্গেই এরকম করেন নাকি বাড়ির বৌয়ের মুখেও নুনু দেয়ার সাহস হয়?
– উমম, সোহা!
চাঁদনী সতর্ক করার জন্য গলা গম্ভীর করে। যদিও সোহানী মজা করেই বলেছে।
– আহা, জামাইকে কিছু বলিইনি এখনো, তাতেই আপার গায়ে লেগে গেল। কি, মুখে নিতে পারবেন পুরোটা?
চ্যালেঞ্জের মত খোচা মেরে বলল সোহানী। চোখ সরু করে সতীনের দিকে তাকিয়ে আছে চাঁদনী। অনুজ যে তাকে ইচ্ছে করে ক্ষ্যাপাচ্ছে, তা বুঝছেনা।
– পারবনা কেন, তোমার মত খুকি নাকি আমি?
চাঁদনিও তেমনি জবাব দিয়ে দেয়। সোহানীর ঠোঁটের কোণে ফোটা বাঁকি হাসিটা হয়তো নজরে পড়েনা।
– মুখে নি নেবেন, হাতেই তো ধরে রাখতে পারছেন না। দেখেছেন জিনিসটা? ছেড়ে দেন, তারপর দেখেন।
চাঁদনি বাঁড়াটা মুঠোয় নিয়ে নিচদিকে নামিয়ে রেখেছে। হাত ছেড়ে দিতে ওটা ছাড়া পেয়ে লাফিয়ে উঠল ছিপের মত দ্রুততায়। লম্বা একটা ছায়া পড়েছে গলা থেকে কপাল পর্যন্ত। চোখ বুলিয়ে জিনিসটির দৈর্ঘ্য মেপে বিস্ময় জমল যুবতীর দৃষ্টিতে। জোর করে দ্বিধা সরিয়ে চোখেমুখে কনফিডেন্স ফুটিয়ে তাকায় সোহানীর দিকে,
– তোহ? তোমার দুটাকার কুলফি খেয়ে অভ্যাস বলে মনে করছ কেউ দু’শ টাকার চকবার খেতে জানেনা?
বড় সতীনের কাছে এমন কড়া জবাব আশা করেনি সোহানী। এক মুহুর্তের জন্য জমে গেল, মুখে রাগী একটা ভাব ফুটেই মিলিয়ে যায়। এই পরিস্থিতিতে আমি থামানোর চেষ্টা করি।
– আহা, থাম তো তোমরা। সোহানী, তুমি যাও তো। আমরা কাজটা করে ফেলি।
– নো নো, ওয়েট, ওয়েট! ও চ্যালেঞ্জ করেছে না আমাকে? যাচাই হয়ে যাক, কে কতটুকু নিতে পারে!
চাঁদনী শান্তি প্রচেষ্টা আটকে দেয়। সোহানীর চোখেও এখন একগুঁয়েমি। বলে,
– ইশ, আমি ভয় পাই নাকি? লেটস সী!
– সোহানী, কোনকিছু দেখার দরকার নেই – ঝগড়া বাদ দাও।
আমি আবার বলি। সোহানী কোন কিছু প্ল্যান করেছে। বলল,
– না, ঝগড়া হবে কেন, জাস্ট কিছু চ্যালেঞ্জ।
– চ্যালেঞ্জ আমি নিলে তোমাকেও নিতে হবে, তুমি দূরে বসে বসে শুধু টিটকারি করলে তো হবেনা।
চাঁদনী নিজের শর্ত বলে। সোহানী বিনাশর্তে রাজি হয়। না, শর্ত আছে – শর্ত হল চ্যালেঞ্জ সে ঠিক করবে। তারপর দুজনের মধ্যে টক্কর হবে।
– কি চ্যালেঞ্জ, বলো.. শুয়ে শুয়ে মুখে নেয়া টাফ, আমি বসে নেবো।
আগে থেকে জানিয়ে রাখছে চাঁদনী।
– নট ব্লোজব, ফাকিং চ্যালেঞ্জ!
চোখ সরু হয় চাঁদনীর। হঠাৎ ওপর থেকে নিচে চলে গেল কেন সোহানী।
– এক শটে পুরোটা পিনাস নিতে পারতে হবে। দ্যান দশটা.. না, বিশটা ঠুস খেতে হবে একটানা.. আপনি আগে।
চাঁদনী কয়েক মুহুর্ত ভাবল। ঠান্ডা মাথায় হয়তো রাজি হতোনা, কিন্ত এখন মাথা নেড়ে চ্যালেঞ্জ গ্রহণ করে ফেলেছে।
– চলেন, চলেন!
আমার পাছা চাপড়ে তাগাদা দেয়। সোহানী কেন এই চ্যালেঞ্জ দিয়েছে বুঝতে পারছি। ওর অভিজ্ঞতা হয়ে যাওয়ায় সমস্যা হবেনা। কিন্ত চাঁদনী জেদের বশে রাজি হয়ে পরে আহত হয়ে গেলে বিপদে পড়ব আমি। বললাম,
– আহা, এসব চ্যালেঞ্জ-ফ্যালেঞ্জ বাদ দাও তো প্লীজ।
– আপনার চিন্তা করার কিছু নেই। আপনি শুয়ে থাকবেন। শুয়ে শুয়ে জাজ করবেন কে জিতল।
সোহানী আমার হাত ধরে টেনে সরিয়ে নিচ্ছে।
– শুয়ে থাকলে কিভাবে হবে?
চাঁদনী উঠে বসে অবাক হয়ে জিজ্ঞেস করে।
– উঠবস করবেন!
চাঁদনীকে এতে বাড়তি কোন বিচলিত হতে দেখা গেলনা। সোহানী বেশ কূটনী মেয়ে। নিজে ওঠবস করার কায়দা ভাল জানে বলে সেদিকেই নিয়ে গেল চ্যালেঞ্জ।
– শুয়ে পড়েন আপনি, আপা ঘোড়া চড়বে!
আমাকে ধরে শুইয়ে দেয় সোহানী। প্যান্টি খুলে ওর উৎসাহ চাঁদনী কৌতুকপূর্ণভাবে দেখছে।
– ঘোড়ায় এরপর তোমাকেও চড়তে হবে। কোন অযুহাত শুনবনা কিন্ত।
জবাবে মুচকি হাসে সোহা।
নগ্ন চাঁদনীকে দু’পা ছড়িয়ে আমার দিকে ফিরে উঠে বসেছে। গোবদা গোবদা উরুর সঙ্গে যুক্ত ফোলা সতেজ ভোদা।
– সেক্স করবেন না বলে নাটক করছিলেন, অথচ শেভ করে এসেছেন!
বলে ফেলল সোহানী। হালকা বাদামী স্ত্রীঅঙ্গের লোম আজই চাঁছা হয়েছে বোঝা যায়। মুন্ডিটা নিয়ে যুবতী নিজেই গুদের মুখে ঘষছে, তাতে খোচা লাগছে সদ্য কাটা লোমের। সঙ্গে সঙ্গে সোহানীর জবাবে কিছু বলল না। মনযোগ দিয়ে ধোনের ডগা যোনিরসে ভিজিয়ে নিচ্ছে। একবার হাত দিয়ে বিঘত মেপে বুঝে নিল কতটা গভীরে যেতে পারে ধোন।
– শুধু সেক্স করলেই লোম ফেলতে হয়? পাক-সাফ থাকার ব্যাপারে যদি কিছু জানতে তবে তো জানার কথা, চল্লিশ দিনের মধ্যে লজ্জ্বাস্থানের লোম ফেলতে হয়।
চাঁদনি গুছিয়ে বলে।
– চল্লিশ দিইইইন! আমি প্রতি সপ্তায় ক্লীন করি।
– করলে ভাল.. নারিকেল তেল আছে ঘরে?
আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করে চাঁদনী। সোহা সঙ্গে সঙ্গে রেফারির মত বাধা দেয়।
– কোন তেলটেল চলবেনা।
চাঁদনী ক্রমে একতু একটু বিচলিত হচ্ছে। মুন্ডি গুদের মুখে বসিয়ে একতু একটু চাপ দিয়ে দেখেছে। পর্যাপ্ত রস আসার কথা নয়, তাই ওর কনফিডেন্স কমছে।
– তুমি শুকনা ঢুকাতে পারবা?
তির্যক দৃষ্টিতে প্রশ্ন করে সোহাকে। সোহা ক্রূর হাসে।
– আমি তো কুলফি খাব। শুকনা-ভেজা সবই এক।
চাঁদনীর জেদ আছে বলতে হবে। এমন করেই মুন্ডি সেট করে বাঁড়ার মাঝ বরাবর ধরে কোমর নামিয়ে আনার প্রস্ততি নিল। সোহানী বিছানায় বসে সংযোগস্থলে কড়া নজর রাখছে।
– মাঝপথে বের করা যাবেনা, রেস্ট নেয়া যাবেনা।
মনে করিয়ে দিল।
– বিসমিল্লাহির রহমানির রাহিম..
লম্বা করে পড়তে পড়তে গুদের গলিতে আপন করে নিতে শুরু করল বাঁড়াটা। চড়চড় করে অর্ধেকটা ঢুকে গেল। তারপরই অস্বস্তি নিয়ে থমকে গেল ছোটবৌ।
কয়েকবার কোমর ওপর-নিচ করে হাতুড়ি পেটা করবার মত গজালটা নিজের মধ্যে বিঁধিয়ে নিচ্ছে ধীরে ধীরে। সোহানী এই ধীরগতির ট্রিকসে বিরক্ত।
– আধঘন্টা লাগিয়ে ঢোকাবেন নাকি?
চাঁদনির মুখে অস্বস্তি এমনিতেই তীব্রতর হচ্ছিল। সোহানীর তাগাদায় ভয়ই পেল বোধহয়।
– কয় মিনিট হয়েছে?
– দুই মিনিট ধরে এক ইঞ্চি নিতে পারছেন না।
– আজব, সবকিছু ঘড়ি ধরে দেখো নাকি তুমি!
চাঁদনী আমার পেটে হাত রেখে ঢোকানোর গতি নিয়ন্ত্রণ করছিল। এবার হাত ছেড়ে দিয়ে কোমরটাকে নিজের ভারে নামতে নিল। দুজনের শরীর ছোঁয়াছোঁয়ি হবার অনেকটা কাছে চলে এল, কিন্ত ‘উফ!’ আওয়াজ করে চোখ বুজতে হল ওকে।
– আহহ.. আহহ… সোবহানআল্লাহ..
মিনিট চারেক সময় নিয়ে গায়ের পুরোটা ভর আমার ওপর ছেড়ে বসে পেরে ক্লান্তিকর হাসে চাঁদনী। তাগাদা দেয় সোহানী।
– উমমফফফ… এককক… তারপর হলো… দুইইইহহহ…
উঠবস করার সময় ঠিক পুরোপুরি বের করা বা ঢোকানো হচ্ছেনা। সোহানী সেটি খেয়াল করলেও আপত্তি করেনা।
– চাআররর…. আহ!
ঠিক মুন্ডিটা জরায়ুর মুখে আঘাত করবার মুহুর্তে শরীর কাঁপে চাঁদনীর। এতক্ষণ ঠিকই ছিল, উঠবস শুরু করার পর শরীর ঘেমে ঠান্ডা হতে শুরু করেছে।
– কতবার যেন, হ্যাঁ? দশবার? আহহহ… ছঅঅঅয়য়য়..
বড় করে দম ফেলতে ফেলতে জিজ্ঞেস করে চাঁদনি। সোহানী বিশবার বলতে মুখ কালো হয়ে যায়। আটবার হবার পর চাঁদনির স্ট্যামিনা কমতে শুরু করে। ভাঁজ করা হাঁটু কম্পমান, গুদে রসক্ষরণ হচ্ছেনা নতুন করে। তাই উঠবস করতেও সুবিধা হচ্ছেনা।
– নয়বার.. দশ… না, হয়নি! আরো নামতে হবে!
এখন সোহানী গুণছে, খেই হারিয়ে ফেলেছে চাঁদনি। হাঁ করে দম নিচ্ছে, শক্ত নিপলগুলো নেতিয়ে পড়েছে। শরীর শিথিল হয়ে যাবার লক্ষণ হিসেবে পেট ফুলে উঠেছে। শুরুতে ইচ্ছে করে পেট টেনে রেখেছিল, শুধু তলপেটে মেদের ছোট্ট পাউচটুকু দেখা যাচ্ছিল।
দশবার হতে আমার ওপর ঢকে পড়ল চাঁদনি। শরীর ঘামে ভিজে গেছে, গা ঠান্ডা। ভয় হচ্ছিল জ্ঞান নেই, কথা বলার চেষ্টা করে দেখলাম জ্ঞান আছে।
তাপমাত্রা কমতে থাকা ভোদা থেকে আধশক্ত বাঁড়া খুলে নিলাম। চিৎ করে শুইয়ে দিলাম পাশে, ফ্যানের বাতাস খেলে ভাল হবে।
সোহানী এখন চুপচাপ আছে। এমন সময় চাঁদনীকে ক্ষেপালে আমি-ই ধমকাতাম।
চাঁদনী পানি আর বারান্দার বাতাস খেয়ে হাঁটাচলা করে স্বাভাবিক হয়ে গেল কম সময়েই। সালোয়ারটা পড়ে ঘোরাঘোরি করছে রুমে।
– ফ্রেশ হয়ে এসো, ঘুমাই চলো।
আমি ওর দিকে নজর রেখে বললাম। সঙ্গে সঙ্গে চঞ্চল হয়ে উঠল যুবতী।
– ঘুম পরে হবে, সোহানী ওপরে ওঠো।
এধরণের লজ্জ্বাজনক ব্যাপারের পর চ্যালেঞ্জের কথা মনে রাখবে আমি বা সোাহানী কেউ ভাবিনি।
– বাদ দেন আপা, ফ্রেশ হয়ে..
– আমি দশবার নিয়েছি।
সোহানীকে থামিয়ে কর্কশ গলায় মনে করিয়ে দিল।
– ওকে।
সোহানী বিচলিত হয়না। সালোয়ার খুলে কামিজে গিঁট দেয় নাভীর ওপর। নেমে যাওয়া বাঁড়াটা কচলে কচলে মোটামোটি শক্ত করে তোলে তলপেটের ওপর বসে। সেইসঙ্গে একহাতে ভগাঙ্কুরটা মালিশ করছে। চাঁদনীর মত তাকেও শুষ্কতার সমস্যায় পড়তে হবে বলে মনে হল।
– এইটুকু কেন? আরো অনেক বড় ছিল আমার সময়!
সোহানী মুন্ডিটা গুদের মুখে বসিয়ে নড়াচড়া করছে নিজের সুবিধার জন্য। চাঁদনী মনে করেছে এখনি বুঝি ঢুকিয়ে ফেলবে। সোহানী সুযোগটা নিতে ছাড়লনা।
– বড় থাকলে ছিল। আমি কি ছোট করেছি?
– চালাকি করোনা, সোহা। পেনিস বড় করবে পুরোপুরি তারপর বসবে।
– আপনি বড় করেন তাহলে।
– আমি করব কেন? আমার ট্রাই তো আমি করেছি।
চাঁদনী অবাক হয়ে বলে।
– ইশ, একজনে চোদা সহ্য করতে না পেরে ম্যা ম্যা করবে.. আর তাতে ধোন ছোট হয়ে গেলে আমাকেই খেয়ে বড় করতে হবে!
সোহানীর খিস্তিভরা এগ্রেসিভ বাক্যে মেজাজ হারাল চাঁদনি। দৌড়ে এসে সতীনের বেণী করা চুল ধরে টেনে নামিয়ে ফেলল।
– এ্যই ,এ্যই.. স্টপ, চাঁদনি!
আমি হায় হায় করে উঠে পড়লাম। এদিকে সোহানীর চুল ধরে টেনে নুইয়ে ওকে দুটো চড় মেরে দিয়েছে চাঁদনি। ওর ভারী শরীরের সঙ্গে টাল সামলাতে বেগ পেতে হচ্ছে সোহাকে। চাঁদনীর খোপা করা চুল ধরতে পারছেনা জুতমত।
– খানকি মাগী, দুইদিনের ছেমড়ি তুই.. আমাকে শেখাস ফাকিং করা, হ্যাঁ?
চাঁদনি গলা চড়িয়ে গাল দিচ্ছে, সোহার চুল ধরে ডানে বাঁয়ে হ্যাচকা টান মারছে।
– তোর হালালা করাতে গিয়ে আমার জামাই আজ পলাতক.. অলুক্ষুণে মাগী কোথাকার!
খেঁকিয়ে ওঠে চাঁদনী। সোহা গালিগালাজের জবাব দেয়ার চেষ্টা করছে, কিন্ত সুবিধা করতে পারছেনা।
চাঁদনী প্রথম থেকে শান্তশিষ্টই ছিল। সোহানীর লাগাতার খোচাখোচিতে এখন সব রাগ উগড়ে দিচ্ছে।
– এবার দেখ মজা, বুড়ি চুতমারানী!
সোহানী খপ করে খোপা ধরে খুলে ফেলেছে। বড় সতীনের চুল ধরে হ্যাচকা টানে ঘুরিয়ে ফেলল, তারপর বিছানায় ফেলে নিজে পড়ল ওপরে।
– থাম, থাম তোমরা, খাট ভাঙবে!
আমি আবার নিরস্ত করার চেষ্টা করলাম। ওদের ধরে ঠেলে ছোটানো যাচ্ছেনা। আশপাশের ফ্ল্যাটের কেউ আমার রুমে মেয়েলোকের ঝগড়ার আওয়াজ শুনে ফেললে মহা মুসিবত হবে। বিছানার ওপর দুটো অর্ধনগ্ন যুবতীর অদ্ভুত ঝগড়া দেখে অন্যসময় পুলকিত হওয়া যেত, এখন পারছিনা।
সোহানী ওজনে হালকা হলেও ফিট। ওর হাতে মার খেলে চাঁদনীর লদলদে শরীরে ছাপ পড়ে যাবে। সোহানী সুবিধা করবার আগেই দুজনকে ধমকে টমকে ছাড়াতে পারলাম।
– শাটআপ, শাটআপ! হয়েছে, তোমাদের ঝগড়া হয়েছে?
দুজনকে দুদিকে দাঁড় করিয়ে রেখে চেঁচালাম চাপা গলায়।
– ওর বিচার করতে হবে, আমাকে মেরেছে, আমাকে বাজে বাজে গালি দিয়েছে!
সোহানী মুখ কালো করে বলে। সেইম কথা চাঁদনীর।
– তোকে যে নেংটা করে বের করে দিইনি এর জন্য শোকর কর!
ঝাঁঝ দেখিয়ে বলে চাঁদনী।
– কেন, বের করার কে তুমি? আমার হাজবেন্ডের বাসা এটা!
– লাথি মারি তোর হাজবেন্ড.. তোর জন্যই আজ আমাদের এই অবস্থা। এই টাইমে আমার ছেলেটাকে কোলে নিয়ে ঘুম পাড়ানোর কথা, আর আমি এখানে বসে দুদিনের ছোকরার চোদা খাচ্ছি!
– চোপ! আমি কিন্ত তোমার হাজবেন্ড!
আঙুল তুলে শাসালাম চাঁদনীকে, সে মাথা নিচু করে ফেলল।
– যতদিন আমার ঘরে আছ, আমার হুকুম মানতে হবে। বুঝেছ?
– জ্বি।
অপরাধীর মত জবাব দেয়।
– সোহানী?
– হুম।
– আর কোন ঝগড়া আমি দেখতে চাইনা, দুইজন সত্যি সত্যি বোনের মত থাকবে। সোহানী, আর কোন মশকরা করবেনা সতীনের সঙ্গে, ওকে? নো মোর বেয়াদবি।
– জ্বি।
একঘরে দুই বৌ রাখার জ্বালা যে ঘন্টা কয়েকের মধ্যে পেয়ে যাব ভাবিনি। নিজেকে নিজে গাল দিলাম।
– মিল নাও দুজনে, হাত মেলাও।
চাঁদনী বাড়ালেও সোহা হাত বাড়ালনা। রাগ হলো আমার।
– কি সমস্যা?
– ওর হাত ধরবনা।
গাল ফুলিয়ে রেখেছে মেয়েটা।
– হাত মেলাবেনা? ওকে, ঠোঁট মেলাও!
দুজনেই চমকে তাকাল আমার দিকে।
– মেলাও!
খেঁকিয়ে উঠলাম। তাতেই দুই সতীন কাছাকাছি চলে এল। কয়েকবার তাগাদা দেয়ার পর সোহানী ঝুঁকে ঠোঁট মেলাল।
– খাও, আমি বললে থামবে। চাঁদনী, তুমিও খাও।
খানিকক্ষণ জোর দেবার পর দুই সতীনের জম্পেশ ফ্রেন্চ কিস শুরু হয়ে গেল। বুদ্ধিটা মাথায় শাস্তি হিসেবে এলেও ওদের দেখে বাঁড়া শক্ত হয়ে উঠতে শুরু করল।
– হয়েছে।
বলতেই ছিটকে গেল দুজন দুদিকে। তবে দুটোর মুখেই এখন রাগের বদলে বিব্রতি আর লজ্জ্বার ছোঁয়া।
– কি, মিল হয়েছে?
জবাব না দিয়ে হাতের চেটোয় মুখ মুছে নেয় সোহানী।
– তোমাদের তো চ্যালেঞ্জ নেয়ার খুব শখ, না? এবার আমি চ্যালেঞ্জ দেই?
দুজনে ভয়ে ভয়ে তাকায় আমার দিকে। এরপর আবার কি বলে বসব ভাবছে।
– থাক, আর ঝগড়া করবনা। কি বলো?
চাঁদনী কিছু আঁচ করতে পেরে শান্তির পথে এগোয়। সোহানীও মাথা নেড়ে সায় জানায়।
– ফ্রেশ হও তোমরা, আজ রাত গল্প করব – যেভাবে শুরু করেছিলাম।
– আপনার যে ইয়ে হয়ে আছে?
চাঁদনী আধটাটানো বাঁড়া নির্দেশ করছে।
– নো প্রব্লেম।
আমি আপাতত ওদের ঝগড়া নিবারণের চেষ্টা করছি। তাছাড়া কয়েকটা প্রশ্ন উদ্রেক হয়েছে মনে এইমাত্র।
– প্রব্লেম তো আছে। স্ত্রী যদি হাজবেন্ডের চাহিদা পূরণ না করে ঘুমাতে যায়, তাহলে সারারাত ফেরেশতারা বদদোয়া দেয়।
চাঁদনী জ্ঞান ঝাড়ছে।
– এখন তোমাকে ঘুমাতে দিচ্ছে কে? আগে গল্পটল্প করি, তারপর দুটোকে আচ্ছামতো চুদে দ্যান ঘুম.. ওকে? খুশি?
ফিক করে হাসে চাঁদনী। সোহানীও মুখের ফোলাভাব কমিয়ে মুচকি হাসে।
YOU ARE READING
কমিউনিটি সার্ভিস (১৮+)
Fantasy🔥🔥বোম্ব🔥🔥 তৈরি হয়ে যান এক অন্যরকম যৌন জগতে ভ্রমনের জন্য। যতই ভেতরে প্রবেশ করবেন ততই আশ্চর্য হয়ে যাবেন, একদম নিশ্চিত।