নিতম্বের খাবলায় অবাক হয়না সেতু, তবে চাপড়টা নতুন। বদ্ধ ঘরে বেশ জোরে শোনা যায়।
– কি, পা দেখা হলো?
হেসে জিজ্ঞেস করে সেতু। ঘাড় ঘুরিয়ে দেখে লোকটা পাছার ওপর হাত রেখে দেখছে। হাতটা হার্টবীটের মত কোঁচকাচ্ছে।
– পাউ? পাউ হইল এইটা..
হাঁটুর নিচে হাত রেখে দেখায়।
– পাউয়ের কথা কইনা, রান দেহি..
বলতে বলতে আইনুদ্দি পাজামাটা টেনে নামিয়ে দেয় খানিকটা। গৃহবধূর নিতম্বজোড়া উন্মুক্ত হয়ে পড়ে।
রিকশাঅলা খেয়াল করে যুবতি কোন প্রতিক্রিয়া দেখায়না।
– আল্লার কি কুদরত..
দাগহীন চওড়া দাবনাজোড়া দেখে হাঁ করে চেয়ে থাকে আইনুদ্দি। খোলা চামড়ায় হাত রেখে চাপ দেয়। নিজের ভাগ্যকে বিশ্বাস করতে কষ্ট হয়। বলে,
– সাত জনম কানলেও পাওন যায়না, আবার কেউ কেউ হাইদ্দা দিয়া দেয়!
সাঁড়াশির মত আঙুলগুলো ঘুরছে নিতম্বজুড়ে, সুড়সুড়ি দিচ্ছে। খোলা পাছায় জানালা দিয়ে আসা বাতাসের দমকে ঠান্ডা লাগছে সেতুর।
লোকটার নীরব হাত নড়াচড়ায় খুব স্বস্তি পাচ্ছে তা নয়। এতক্ষণ ধরে কি দেখছে, ওদিকে দেখারই বা কি আছে? পাছা দেখতে এমন হামাগুড়ি দেয়াতে হয়? পুরুষ মানুষ দেখলে সামনে দেখবে। হাঁটু ঘষটে পা চাপিয়ে আনে।
আইনুদ্দি হাঁটু গেড়ে সোজাসোজি পেছনে চলে আসে। মেরুদন্ডের অন্ত হতে পায়ের পাতা পর্যন্ত বারবার চোখ বুলায়। এমন কিছু কোনদিন দেখেছে বলে মনে করতে পারেনা। নারীদেহ নয়, কোন বস্তও নয়।
মনে পড়ে একবার এক ড্রাইভার বন্ধুর সঙ্গে কোথায় গিয়েছিল। বন্ধু এক পলিটিশিয়ানের ব্যক্তিগত গাড়িচালক। দামী পাজেরো গাড়ি। চালকের আসনে বসতে দিয়েছিল বন্ধু।
প্যাসেঞ্জার সীট থেকে ড্রাইভিং সীটে বসেই পার্থক্য টের পায় আইনুদ্দি। সামনে বাদামী চামড়ায় মোড়া স্টিয়ারিং হুইল। মাঝে বড় মিতসুবিশি লোগো। ওপরে ইন্ডিকেটরের কাঁটা, পাশে গিয়ারস্টিক। কসাই আইনুদ্দির মনে চলে যায় গাড়িতে।
হ্যাঁ, ওই দামী আমদানী করা গাড়ির সঙ্গে একরম সাদৃশ্য রয়েছে এই রমণীর কমনীয় পশ্চাতের। দাবনা দুটোর ওপর হাত রাখে, চামড়ায় মোড়া স্টিয়ারিং হুইলের মত, না, তারচে উত্তম অনুভব হয়।
লম্বা দাবনার চেরা বরাবর চোখ নামালে দেখা যায় উরুর মাঝে চেপে থাকা যোনিঠোঁট। অল্প লোম, সুন্দর রং। স্টিয়ারিং ঘোরানোর মত দাবনা কচলে দুদিকে ঠেলে দিতে গভীর পায়ুখাঁজ সামনে আসে।
টিউবলাইটের ঘোলাটে আলোয় খাদের তলদেশ স্পষ্ট দেখা যায়না। ছড়িয়ে ছড়িয়ে নেমে আসলে সদ্য ফুল শুকোনো কচি লাল-জামরুলের তলার মত গোলাপী পায়ুমুখ ঠিকই চোখে পড়ে। চকচক করছে চারপাশ, কুঁচকানো কিন্ত মলিন বলা যাবেনা।
– কি করেন? ময়না নেমে যাবে তো..
সেতু নীরবতায় বিরক্ত হয়ে হাত নামিয়ে গালের ওপর ভর দিয়ে রইল।
– এইত্ত ভাবী, দেহি..
কামিজটা ঠেলে ঢালু পিঠ উন্মুক্ত করে অর্ধেক। নিখাদ পিঠের দিকে চোখ বুলিয়ে মনযোগ ফিরিয়ে আনে। গিয়ারস্টিক হাতে নিয়ে কচলাতে শুরু করে। মনে মনে গাড়ি চালু করার ছক কষছে। কী-হোলের চারপাশে তর্জনীর চাবিটা দিয়ে মাসাজ করছে। চাবি দিয়েই গাড়ি চালু করার ইচ্ছা। গাড়ির মালকিন আপত্তি না করলেই হয়।
– আঙ্গুল দিয়েন না.. দিয়েন না ভাই.. সমস্যা হয়।
মামা ওদিকে হাত নেয়ায় অবাক হয়েছিল সেতু, এই লোকটিও দেখি তাই করছে। কিন্ত জয়নাল তো কখনো পেছনদিকটা চোখেও দেখতে চায়নি। ওপথে আঙুল দেয়ার কথা তো কেউ বলেওনা।
– কি হইব?
আইনুদ্দি পাত্তা দেয়না। একদলা লালা ঢেলে দেয় পাছার খাঁজে। পায়ুমুখ ভিজিয়ে মাসাজ করতে করতে তর্জনীটা ঠেলে দেয়।
– এগুলো লাস্টে, ভাই। আগে আমি আপনারটা মুখে নিয়ে কাজ করব, তারপর..
সেতু পাছা কুঁচকে দিয়ে ঘাড় ঘুরিয়ে বলে। প্রবেশরত আঙুল জ্বালা ধরাচ্ছে। সেটা বুঝতে দিতে চায়না।
– সোনা পরে খান?
মুখমেহনে সুন্দরীর আগ্রহ দেখে পুলকিত আইনুদ্দি। হাসুর মা তো ভুলেও মুখ নেবেনা ধারেকাছে। নব্বইয়ের দশকের বাঙালি মেয়েরা ওসব জানেওনা। ঘরের বৌ তো ভুলেও নয়, পয়সা দিয়েও করানো কঠিন। কোন কোন হুজুর নাকি কোন কোন দেশ ঘুরে শিখেছে। ওসব জায়গায় পুরুষাঙ্গ মুখে নিয়ে খেলতে পারা নারীদের বাড়তি যোগ্যতা। হুজুরদের চাহিদা, তাই বাড়ির বৌদেরও শিখতে হচ্ছে।
সেতু চোখ বুলিয়ে দেখে ব্যাঙের ছাতাটা বেড়ে এখন ছোটখাট তালগাছ হয়ে গেছে। কচলাতে কচলাতে মুন্ডির রং লালচে গোলাপী, চকচক করছে ওটা।
– পরে কিভাবে? আপনি ঢোকাবেন এখন?
– হ.. কতক্ষণ লাগাই আগে।
স্বীকার করে আইনুদ্দি।
– আমার ভিজেনি তো, ব্যাথা পাব।
– হেহেহহ.. এইডা ব্যাপার? কাপড় খুলেন, বুনি বাইর করেন।
নিতম্বে চাপড় মেরে সামনে চলে আসে আইনুদ্দি। সেতু সোজা হয়ে বসে জামা খুলে দেয়। হাঁটুয় আটকে থাকা সালোয়ারটাও ছাড়িয়ে নেয়। টানা দ্বিতীয় দিনের মত পরপুরুষের সামনে দিগম্বর গৃহিণী।
আইনুদ্দি স্তনজোড়া দেখে, হাতে নিয়ে চামড়ার মসৃণতা অনুভব করে, শুইয়ে দিয়ে ওপরে শুয়ে পড়ে। গালে-কপালে চুমু খেতে শুরু করে। চোখা মোচের খোচা লাগছে। ঠোঁটে ঠোঁট পড়তে চেপে রাখে সেতু। এই লোকের সঙ্গে জিভ-টিভ মেলাতে পারবেনা।
গলার নিচে, কাঁধের দিকটায় ভেজা ভেজা চুমু, আলতো কামড় কাজে দিচ্ছে। এক হাতে এক স্তন রেখে অন্যটিতে মুখ দিয়েছে আইনুদ্দি। বাছুরের মত গুঁতো মেরে মেরে খাচ্ছে শুষ্ক বুক।
কচলানোর, খাবার ধরণ দেখতে খুব অগোছালো মনে হলেও ভাল লাগছে। সেতুর বিরক্তি লাগে, লোকটার প্রতি পূর্ব খারাপ ধারণাপ্রসূত কারণে যৌনতা উপভোগ করতে সমস্যা হবে। উপুড় করে কি দেখাদেখছি করছে, ওটা ছাড়া ভদ্রলোকের মতই তো সব আচরণ।
রিকশাওয়ালার প্রচেষ্টায় গুদ ভিজে উঠছে, স্বীকার করতেই লজ্জ্বা করে। কলেজে থাকতে একবার রিকশা ভাড়া নিয়ে তর্কের জেরে এক রিকশাওয়ালা বলেছিল, সেলোয়ার খোয়াও, চাইট্টা দেই তাইলে তো দুই টেহা দিবা? দাঁড়িওয়ালা বয়ষ্ক লোক, লজ্জ্বায় তর্ক না করে চলে গিয়েছিল সেতু।
আইনুদ্দি বুক খেতে খেতে বাঁড়াটা গুদের চেরায় বসিয়ে ওপর-নিচ ঘষছে কোমর নাড়িয়ে। অসহ্য ঠেকছে তার। উপুড় করে স্টিয়ারিংয়ে হাত রেখে চাবি দিয়ে, তারপর গিয়ারস্টিকটা সেঁধিয়ে ক্রমাগত গিয়ার বদলে বদলে গাড়ি চালানোর ইচ্ছে রয়েছে। কিন্ত এখন কামনা এত বেড়েছে, উপুড় করতেও আলসেমি হচ্ছে।
মনের সঙ্গে যুদ্ধ করতে করতে পিঠে হাত রাখে সেতু। খামছে ধরে “উমমহহহ” আওয়াজ করে চেপে রাখা অনুভূতি প্রকাশ করে দেয় গুদের ওপর মোক্ষম ঘষা লাগতে। শুকনো যোনিকেশগুলোও মুন্ডির ঘষটায় ভিজে গেছে।
সুন্দরী যুবতির গোঙানি কানে গেছে আইনুদ্দির। ঘষতে থাকা ধোনের ডগায় গুদের ভেজাভাব এসে পিচ্ছিল করে দিয়েছে। হাঁটু দিয়ে খুঁচিয়ে সেতুর পা ছড়িয়ে দেয়। কয়েক জায়গায় একটু একটু চাপ দেয়ার পর গিয়ারস্টিক জায়গামত বসল।
প্রথমদিকে সেতুর মনে হচ্ছিল যোনিমুখে কেউ সেদ্ধ ডিম চেপে ধরেছে। পিচ্ছিল রস জায়গা করে দিল কিছুটা, কিন্ত পুরোপুরি হলোনা। চাপ থেকে চড়চড়ে জ্বলুনি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে টের পেলনা। ওটা যখন তিন-চার ইঞ্চি সেঁধিয়ে গেছে তখন গায়ে ঝাড়া দিল সেতুর।
– ওমাহ… ওহহহ… এ্যাই নাহহ… আহহ… কি করেন? ওই.. থামেন!
মুখ বেঁকিয়ে কঁকাতে কঁকাতে শেষে এসে ধমকই দেয় সেতু। একটা তপ্ত লোহার বল গায়ের ভেতর ঢুকছে যেন। যত সেঁধাচ্ছে, গায়ে জ্বলুনি তত বাড়ছে।
– আল্লাহ… কি গো ভাই, এ্যাই! আর নাহহ.. ওমাহহহ..
পিঠে থাপ্পড়, তারপর কিল দিতে শুরু করল সেতু। আইনুদ্দি মুখের ভেতর নিয়ে নিপলটা জিভ দিয়ে একটানা চুষে চলেছে। আরেকহাতে সেতুর ডান উরু ধরে পা-টা নিজের কোমরে আটকে দিয়েছে। সেতুর কিলাকিলিতে কোন প্রতিক্রিয়া দেখাচ্ছেনা।
– ইহহশশ… কই, থামেন না ভাই, প্লীইইজজ… ওফহহ…
আইনুদ্দি ঠান্ডা মাথায় সুচটা পুরো পুশ করে থামল। কোমরটা ঝাঁকিয়ে নিশ্চিত হল দুজনের যৌনকেশ ঘষা খাচ্ছে।
পরিস্থিতি শিথিল হতে সেতুর গা বেয়ে দরদর করে ঘাম ঝরতে শুরু করল। ভয় আর শারীরিক পীড়নে বুক ধকধক করছে, পা কাঁপছে।
– আরেকটু হলেই… ইশ, ফেটে যাবে। কি, কানা নাকি? পেটের মধ্যেই চলে গেল কিনা…
বিরক্ত হয়ে কাচাপাকা চুলের ওপর নরম হাতে চাপড় দেয়।
আইনুদ্দি পিঠ সোজা করে বসে। ওই অবস্থায় রেখেই সেতুর কোমরটা টেনে নেয় শূণ্যে। কোমর পিছিয়ে বাঁড়াটা চিড়চিড় করে বাইরে বের করতে শুরু করে রিকশাওয়ালা।
সেতু ভাবে নিস্তার মিলছে তবে। তখুনি ফর্সা উরুসন্ধিতে সবেগে আছড়ে পড়ে তামাটে কোমর।
“ওমাগোওওহ!” মাথা পিছিয়ে তীক্ম গলায় চিৎকার করে ওঠে গৃহিণী। “থামেন… আহহহ… ছিঁড়ে যাচ্ছে তোহহ..” চোখের কোণ ভিজে গেছে সেতুর। দেখে বিকার নেই আইনুদ্দির। নুয়ে এসে সেতুর চঞ্চল হাতদুটি বিছানায় চেপে ধরে।
– কি অইছে? কই থামুম? কেন্টনমেনের ভিত্রে যেনে-হেনে থামন যায়? জরিপানা হইবনা?
গরম টাইট গুদের দেয়াল মুন্ডিটাকে পিষে সিলিন্ডার বানিয়ে দিয়েছে। খাড়া খয়েরি বোঁটাগুলো দেখলে বারবার লোভ লাগে। তবে এবার রসালো ঠোঁটের দিকে নজর দেয় আইনুদ্দি।
রিকশাওয়ালার জিভটা নিজের মুখের ভেতর অনুভব করে গা গুলিয়ে ওঠে সেতুর। গন্ধটা প্রীতিকর নয়। ইশ.. তলপেট ছিঁড়ে যাচ্ছে যেন। ঠোঁট কামড়ে বসে থাকায় গোড়ানোও কঠিন হয়ে পড়েছে। নাক দিয়ে নাকি কান্নার মত আওয়াজ করতে পারছে।
পাঁচ মিনিট হয়ে গেছে টানা মৃদুমন্দ লিঙ্গচালনার। সেতু আপনাআপনি নীরব হয়েছে। চেষ্টা করছে, কিন্ত উপভোগ করার পথ দেখছেনা। জামা দিয়ে মুখের ঘাম মুছে তাকায় বসে কোমর নাড়তে থাকা আইনুদ্দির দিকে। লোকটির চোখ গুদের সংযোগস্থলে।
– ভাই, থামেন এখন। এইভাবে হবেনা।
– কি হইবনা? এহন হইতাছেনা?
আইনুদ্দির গলায় দৃঢ়তা। হোকগে ভদ্রলোকের মেয়ে। চোদনের সময় নারীর কাজ চুপচাপ গাদন খাওয়া। শাতিরা বেগমই তো বলেছেন, “বৌ তোমার জিম্মায় দিলাম। আইজকা তুমি ওর স্বামী। বৌ সিধা করা তোমার দায়িত্ব। লাগলে ডাইনে-বাঁয়ে দিবা দুইটা!”
– জ্বলতেছে। একটু বের করেন, প্লীজ।
সেতু আকুতি নিয়ে তাকিয়ে আছে। আইনুদ্দি দেখছে নিপলদুটো খাড়া, টাইট গুদ ক্রমাগত উষ্ণ রস দিচ্ছে। ছাড়ার ইচ্ছে নেই। বলে,
– এহন বাইর হইবনা তো। সোনা ফুইলা গেছেনা?
– বের হবেনা মানে?
– রাস্তাঘাটে দেখছেন কুত্তায় জোট লাগে যে?
– হ্যাঁ, কেন?
– পোলাটার সোনা ফুইলা যায় লাগানির সময়, হেই কারণে ছুটবার পারেনা মাইয়া।
সেতু আতঙ্কিত বোধ করে। কি বলছে এই লোক?
– কি বলেন, আপনি কুকুর নাকি?
গলায় ভয় টের পাচ্ছে আইনুদ্দি। হাসি আসছে। মুখ সিরিয়াস রেখে বলে,
– আপনের চিপা চিপা লাগতেছেনা?
– হ্যাঁ, অনেক চাপ লাগছে।
– হ, আগা ফুইলা আটকাইছে, দেহেন…
কোমর তুলে ধরে সেতু যেন দেখতে পায় তেমনভাবে। কোমর পিছিয়ে বাঁড়াটা প্রায় বের করে আনে। কোণ ধরে রাখায় জাপটে ধরে রাখা গুদের মুখে মুন্ডি আটকে আছে, বায়ুচাপের তারতম্যের কারণেও হতে পারে। ভেতরে যা-ই বাতাস আছে তা অনেক গরম।
– দেহেন, বাইর অইবনা। বাইর করতে গেলে আপনের সোনা ছিঁড়ব!
আঁতকে ওঠে সেতু। আসলেই সাকশন কাপের মত গুদটা ধরে রেখেছে মুন্ডি, টান টের পাচ্ছে।
– না না, থাক.. পরে, পরে বেরোবেনা?
হাসে আইনুদ্দি। বেচারী, সহজেই মানিয়ে নেয়া গেল। এই টেকনিক যে কাজ করে তা আগেও দেখেছে।
– হ, ঠিক অইয়া যাবে। ছোট সোনায় অভ্যাস যে আপনের, তাই এরহম লাগে। বড় সোনা দুইদিন টেস করেন, পাগল হইয়া যাইবেন।
হাঁটু কাঁধে তুলে গতি বাড়িয়ে দেয় রিকশাওয়ালা। প্রতি গাদনে তলপেটে থেকে চারদিকে জ্বলুনি ছড়িয়ে পড়ছে। চোখ বুজে ঠোঁট কামড়ের কোঁকাচ্ছে সেতু।
– ইশ, কত আরামের শরীল..
লম্বা আঙুলগুলো বোলাচ্ছে মুখের ওপর। তুলতুলে গাল টিপে দেয়। বিড়বিড় করে বলে – “খাড়ও, একশট দিয়া লই, গাল ভইরা মিঠাই খাওয়ামু!”
আগেরবার নিজে নিজে উঠলেও এবার যুবতি হামা দিতে চাচ্ছেনা।
– কি করবেন? ওভাবে করা যায়? ময়লার রাস্তায় কিন্ত হারাম!
নানা সতর্কতা জারি করে পোঁদ উঁচা করে সেতু। হাঁটু ছড়িয়ে পিঠ নুইয়ে দেখলে গুদটা বাইরে ঠেলে আসে। বাঁড়ার চেয়ে একটু নিচে প্রবেশদ্বার। কোমর নিচু করে কোণাকোণি ঠাপ দিতে হবে। হিসেব করে নিচ্ছে আইনুদ্দি।
– অল্প করে দেন না ভাই.. একটু ইজি..
গুদের ওপর মুন্ডি বসানো টের পেতে অনুনয় করছে সেতু। প্রস্তত হচ্ছে পীড়িত হবার।
রিকশা ছাড়া কিছু চালানো হয়নি আইনুদ্দির। বেবী ট্যাক্সি, বাস-ট্রাক কিচ্ছুনা। শোভনা রমণীর পশ্চাৎটিকে কোন গাড়ির ককপিট ভাবার চেয়ে রিকশার সিট ভাবাই ভাল হবে, ভাবে আইনুদ্দি। “জন্মের প্যাডেল দিমু আইজ!”
– ইশশ.. ইশশহহহ… মাআআহহ… ভাই, ভাই হয়েছে.. ভাইইই…. আহহহ… হইছে!
আইনুদ্দি কথা শোনেনা। যুবতীর গুঙানি-মোচড়ানি উপেক্ষা করে কোমর আটকে রাখে। উল্টো করার পর ইঞ্চি তিনেক যেন আর ঢুকছেনা। চেষ্টা করে দেখেছে, ভাবীসাবের পাছা কেঁপে ওঠে, সঙ্গে তীক্ষ্ম গোঙানি। থাক বাবা, ভেতরে কিছু নষ্ট হয়ে গেলে?
আর ঠেলেনা আইনুদ্দি। যুবতিকে ধাতস্থ হতে সময় দিচ্ছে। নাহ, এই মেয়ের ধৈর্য্য আছে। গতবারেরটা খুব জ্বালিয়েছে। হুজুরেরা কিভাবে সামলেছে আল্লা মালুম।
– পুরাটা ঢুকিয়েছেন?
কাঁপা গলায় জিজ্ঞেস করে সেতু।
– জ্বি ভাবীসাব।
– আরেকটু কম দেন? এত মোটা আগাটা.. কি কি যেন ছিঁড়ে গেছে, খুব জ্বালা করছে।
– আল্লায় বাইনছেই তো পুরাটা লওয়ার জন্য। এহন লইবেন না, পরে হুজুরগোটা লইবেন ক্যামনে?
সেতুর কাছে এর জবাব নেই। আইনুদ্দি তলায় হাত দিয়ে বুক টিপছে, মলছে বৃন্ত। স্ত্রীঅঙ্গের চারপাশে মাসাজ করছে। কয়েক দফা রসক্ষরণ হল, ভেতরটা পিচ্ছিল হচ্ছে।
– একটু আস্তে করেন, ভেতরে যাওয়ার মত দম আটকিয়ে আসে।
রিকোয়েস্ট করে।
– ভাবীসাব, সোনাভাবী, মিছা কমুনা, এহন প্যাডেল মারুম।
কি বলতে চায় আইনুদ্দি? জানেনা সেতু, মুখ বালিশে চেপে প্রস্তত হয়।
রিকশাওয়ালা আবার আঙুল ভিজিয়ে পোঁদে ঢুকিয়েছে। সেতু বাধা দেয়না। সামনে পেছনে চাপের ব্যালেন্স থাকলেই বোধহয় ভাল। গতকাল মামা যখন এভাবে করছিল, খারাপ লাগেনি। আইনুদ্দির স্টাইল আলাদা। সে দু-তিন আঙুল না ঢুকিয়ে একটাকেই গভীরে নিয়ে গেছে, হুকের মত ঘোরাচ্ছে শক্ত তপ্ত পোঁদের ভেতর।
– উমমমহহ..
হালকাভাবে ছোট করে কোমর চালাতে শুরু করেছে আইনুদ্দি। সেতুর বালিশচাপা আওয়াজ শোনা যাচ্ছে। আগুপিছু করার সময় পোঁদের ফুটোর চারপাশটা সুংকুচিত-প্রসারিত হচ্ছে, আঙুলে চাপের তারতম্য টের পাওয়া যায়। স্ফীত পাইপ গুদের মুখের সঙ্গে বাঁদরের আলিঙ্গনের মত চেপে রয়েছে। পেছনে গেলে চামড়াও পেছাচ্ছে, ঠেলে দিলে ঢুকে যাচ্ছে।
গুদট আগের চেয়ে ভেজা, টাইটনেস কম লাগছে। আইনুদ্দির পছন্দ ধোন আঁকড়ে ধরা ভোদা। সেতুকে বলল হাঁটুর সঙ্গে হাঁটু মিশিয়ে দিতে। আহা, এভাবে গুদে কামড় লাগে, দেখতেও ভাল লাগে। গুদের চারপাশটা কেমন বেগুনি হয়ে ফুলে রয়েছে।
সেতুর পিঠ চেপে আরো ঢালু করে দিয়েছে আইনুদ্দি। এগিয়ে এসে কোমর এডজাস্ট করে গুদটা যথাসম্ভব উর্দ্ধাপানে তুলে দিয়েছে। উদ্দেশ্য চাকায় বাতাস ভরার মত করে খাড়া ঠাপ দেয়া। শুরু হল জোর পাম্পিংয়ের মাধ্যমে। গুদের ফুটো-পোঁদের ফুটো প্রায় মিশে যাচ্ছে। ধোনের সঙ্গে আঙুলের ছোঁয়াছোঁয়ি হচ্ছে।
ঠাপ শুরু হতে সেতু বুঝতে পারে পা চেপে ব্যলেন্স রাখা যাবেনা। পিঠ বাঁকিয়ে বুকের ওপর ভর দেয়, হাত দুপাশে রেখে টাল সামলায়।
দাবনার ওপর খাড়া শট ধুপৎ ধুপৎ আওয়াজ তুলে আছড়ে পড়ছে। এবার চাপ লাগছে ঠিকই, জ্বলুনি হচ্ছেনা। মস্তিষ্ক পায়ুমধ্যে সাঁড়াশি অভিযানের দিকে মনযোগ রাখছে বেশি।
লিঙ্গ চলাচল আগের চাইতে সজহ হবার কারণ আছে। বলগ ওঠা দুধের মত ফেনা জমতে শুরু করেছে গুদের মুখে। আইনুদ্দি আঙুল বের করে ফেনা মাখিয়ে আবার প্রবেশ করায় পোঁদে। পায়ুপথে রসগ্রন্থি না থাকায় দ্রুত শুকিয়ে যায়।
– শাওয়া মাগীর ভোদা রেএহহ!
জিরিয়ে নিতে থামে আইনুদ্দি। খিস্তি মেরেই মনে পড়ে হাসুর মা বলেছে মুখ সামলে কথা বলতে।
নিম্ননবিত্তের মেয়েরা ছেলেদের কাছে বাজে নামে সম্বোধিত হয়ে অভ্যস্ত। পরিবারে, সমাজে প্রচুর গালিগালাজ। গালিগালাজ নিয়ে ঝগড়া-মারামরিও হয়। কিন্ত সহবাসের সময় হিসেব ভিন্ন। পাশবিক গাদন, হাতের থাবার বুক থেঁতলানো, বোঁটা কামড়ে দেয়া, চুলের মুঠি ধরে টান – এসবই করে স্বামীরা। স্ত্রীরা চেঁচায়, মুখে বলে এটা ওটা না করতে। কারণ সমাজে প্রচলিত, মেয়েমানুষের বাধা দেয়াই কর্তব্য। সঙ্গমের চরমে “খানকি মাগীর ঝি” বলে গাল খেলে রাগ হয়, সেটি অম্ল-মধূর রাগ। যে স্বামী নিপলে দাঁত লাগায়না, খিস্তি করেনা সে আবার কেমন পুরুষ? তেমন হলে স্ত্রীদের ভয় হয়, ব্যাটা অন্য কোথাও মন লাগিয়ে বসেনি তো? আমাকে আর মনে ধরেনা?
সেতুর কানে গাল পৌঁছায়নি। গভীর গাদনে এমন লাগছে যেন বাঁড়াটা কানের কাছে, গলায় এসে বিঁধছে। এ জিনিস আসলেই গলায় এলে কেমন লাগবে, ভেবে শঙ্কিত নববধূ। শেষের কাজ আগে হয়ে যাচ্ছে, হোক। কিন্ত আগের গুলোও তো করতে হবে। তার তালিকা করে নিচ্ছে মনে মনে। মামার সঙ্গে কি কি হয়েছিল তা বিকেলে খাতায় লিখে নিয়েছিল সিরিয়াল করে।
মামা তো শুরুতেই মুখে আঙুল পুরে চুষতে দিয়েছিল। ওটা কি করতে হয়? গাদন নিতে নিতে ভাবে সেতু। মামা তর্জনী চুষতে দিয়েছিল। আইনুদ্দি কোন আঙুল ঢুকিয়েছে পিছনে? ইশ, ডান হাত দেয়নি তো? জানার উপায় নেই উল্টো শুয়ে। শৌচ করতেও তো মানুষ বাঁহাত ব্যবহার করে। অশিক্ষিত রিকশাওয়ালা কি ডান হাতের আঙুল ভেতরেই দিয়ে দিল? না বাবা, আঙুল চোষা যাবেনা।
“ধুর শাউয়া!” বিড়বিড় করে আইনুদ্দি। অগ্নেয়গিরির তাপে সিক্ত বাঁড়ার ডগা চিনচিন করছে। “বাল, দুফুর বেলা একচোট মাইরা দিলেই অইত।” আফসোস করে। কয়েকদিনের জমা কামনা একবারে চাপ দিচ্ছে। তারওপর সুন্দরী যুবতির পোঁদের পানে চাইলে আরো চাগাড় দিয়ে ওঠে ধোন।
সিদ্ধান্ত নিয়ে নিয়েছে আইনুদ্দি। ফেলা যাবেনা, একবার ফেললে আর কিছু করতে নাও দিতে পারে। “মাগী খালি ছুইটা যাবার চাইতেছে” মনে মনে বলে। কয়েকটা গভীর গাদন দিয়ে বালিশ চাপা ম্যাৎকার করতে থাকা যুবতীর কোমর ধরে সোজা করে বসিয়ে দেয়। খোলা বাতাসে ধোন চিনচিন করছে।
– কি হল? হয়ে গেল নাকি?
মুখে লেগে থাকা চুল সরিয়ে বোঝার চেষ্টা করছে সেতু। ওরকম কিছু তো অনুভব করেনি। নাকি উপুড় করে লাগালে টের পাওয়া যায়না?
– এত তাড়াতাড়ি হইব ক্যান? একটু জিরান, আপনের কষ্ট অইতাছে।
আধশোয়া হয়ে সেতুকে বুকের ওপর টেনে নেয় আইনুদ্দি। বালিশ চাপা লালচে গালে চুমু খায়, মুখ দেয় বুকে। সময় নিয়ে ধীরে ধীরে খাচ্ছে, ভাল লাগে সেতুর। এমন ভদ্রভাবে ঠাপ দিলেই তো আরাম পাওয়া যেতো।
সেতুর জিরোনোর কথা বললেও আসলে বাঁড়াটাকে বিশ্রাম দিচ্ছে। গৃহিণীর গুদ ভিজছে স্তন লেহনে। কোঁ কোঁ করে চুলে হাত বুলিয়ে দিচ্ছে। আইনুদ্দি চুল কাটায় রাস্তায় ধারে পাঁচ টাকায়। আজ সেলুনে গিয়ে বিশ টাকা দিয়েছে যেন কাটিং সুন্দর হয়, চুল লেগে না থাকে। চার আনার শ্যাম্পুও লাগিয়েছে।
সেতু তলপেট ঘষছে আইনুদ্দির পেটে। “মাগীর বিগার উঠছে!” মনে মনে বলে রিকশাওয়ালা। উপুড় হয়ে থাকায় তুলতুলে ঢিবি হয়ে আছে পাছা। তাতে খাবলা দিয়ে সজোরে চপেটাঘাত করে।
– ইশ, কি সমস্যা আপনার?
ঝট করে উঠে বসেছে সেতু। মুখে প্রচন্ড বিরক্তি। হাত দিয়ে পাছা ডলছে।
– আহা, মাফ কইরেন সেতু ভাবী, জোরে লাইগ্গা গেছে।
জিভ কাটে আইনুদ্দি। উত্তেজনার বশে বাড়াবাড়ি হয়ে গেছে।
– পিছনে কি বলেন তো? ওইদিকে হাতটাত দিবেন না আর।
আলটিমেটাম দিয়েছে, মানতে হবে। আইনুদ্দি সম্পর্ক স্বাভাবিক করার চেষ্টা করছে।
– আইচ্ছা, পাছা বাদ।
হাত বাড়িয়ে দেয় বুকে টেনে নিতে। সেতু বসে রয়েছে উরুর ওপর, নড়ছেনা।
– আইচ্ছা, বইয়া বইয়া করেন তাইলে।
হাঁটুর নিচে ধরে একটু টেনে আনে আইনুদ্দি। কাছাকাছি হয় গুদ-বাঁড়া। সেতু পুরুষাঙ্গ ধরে যোনিমুখে রেখে তাকায় সঙ্গির দিকে। বসে থাকলে এটা কেমন করে ভেতরে ঢুকবে, বুঝতে পারছেনা।
– কিভাবে?
– হেহেহ.. এমনে না, টয়লেটে বহোনের মত কইরা বসেন… হ, ঠিক আছে। সোনা বইছে? হ, এইবার পাও থেইকা ভার কমান..
গুদের মুখে প্রাথমিক বাধার পর চেপেচুপে হলেও ব্যাথামুক্তভাবে অর্ধেকটা কালচে-তামাটে বাঁড়া সেঁধিয়ে গেল লম্বালম্বিভাবে। আইনুদ্দি বলে দিচ্ছে কেমন করে উঠবস করতে হবে।
বসে বসে করা যায়? বাহ, মজার তো। ভাল লাগে সেতুর। যতটা ইচ্ছেটা ততটা নিয়ে কাজ করা যায়। আগে কেউ বলেনি কেন এই পদ্ধির কথা? আহ, এতক্ষণে সঙ্গম উপভোগ করার মত অবস্থানে পৌঁছানো গেছে। এক হাতে স্তন ধরে চাপতে শুরু করে সেতু। শিহরণে ভারী ভারী লাগছিল।
আইনুদ্দি খেয়াল করছে মেয়েটি জুত বুঝে গেছে। স্বল্প গভীরতায়, কিন্ত দ্রুতগতিতে কোমর নাড়ছে। পরিশ্রম করছে প্রচুর, ঘামছে দরদর করে। হাঁ করে গলা তুলে মৃদু শীৎকার করছে।
“বাল! মাগী খালি আগাটাই ঘষতাছে।” আইনুদ্দি বিড়বিড় করে। সেতুর চলমান গাদনে বাঁড়ার মাথা আবারো চিনচিন করছে। থামতে বলবে? না, সুন্দরীর অঙ্গভঙ্গি দারুণ লাগছে দেখতে। নিজের বাঁড়াটিকে পুঁজি করে রুপসীকে সুখ আহরণের উদ্দাম প্রচেষ্টায় মত্ত হতে দেখে ধোন আরো টানটান হয়। আরেকটু ভেতরে গেলে না ভাল লাগত।
– ভাবী, আরো যাইব তো, ভিতরে।
সেতু পাত্তা দেয়না। হাঁটু ধরে এলে নুয়ে পড়ে, হাতে ভর দিয়ে কোমর নাচায়। ওলানদুটো ঝুলছে, কাঁপছে ঝড়ো বাতাসের মত দুলুনিতে। দেখলেই মনে হবে হাঁ করে লাউয়ের তলার বাদামী ফুল মুখে নিতে।
আইনুদ্দির পক্ষে সেদিকে নজর দেয়া কঠিন হয়ে পড়েছে। ঠোঁট কামড়ে পাছা কুঁচকে রেখে বিস্ফোরণ আটকানোর চেষ্টা করছে।
– আহহ… আহহ…
শেষমেষ গা ছেড়ে দিতে বাধ্য হয় আইনুদ্দি।
– হিহিহিহহ.. আরো গিয়েছে!
সেতু এখনো বুঝতে পারেনি, পোঁদ নাচিয়ে চলেছে। বাঁড়াটা আরো ইঞ্চি তিনেক গিয়েছে। গুদে ক্রীমের মাখামাখি ধরতে আরো খানিকষ্ণ সময় লাগে। ততক্ষণে বাঁড়া নেতাতে শুরু করেছে। সেতুর প্রতিটি লম্ফ গায়ে কাঁটা দিচ্ছে চুপচাপ সদ্য বীর্যত্যাগী আইনুদ্দিকে।
– কি হল, ঘুমিয়ে গেছেন? এ্যাই? নরম হয়ে গেল যে..
বন্ধ করে রাখা চোখ খোলার আগেই সেতু ধরে ফেলেছে সমস্যা। গুদের চারপাশটা কোক উপচে পড়া ফেনার মত পুরু সাদা ফেনায় ভরা। লিকুইড হয়ে যাওয়া বীর্য বাঁড়ার দেয়াল বেয়ে গড়িয়ে পড়ছে। একটু আগে হলেও সম্ভব ছিলনা। এখন গুদের প্রস্থের চেয়ে কম ব্যাস বাঁড়ার।
– আল্লা.. কখন হয়ে গেল? হাহাহহ…
সেতুর মন ভাল। কসরৎ-কৃতৃত্ব দুটোর চর্চা করতে পেরে খুশি। সরে বিছানায় বসতে বাঁড়ার ডগা কেঁপে আরেক ছলক সফেদ পৌরষরস বেরিয়ে আসে। গুদেহাত দিয়ে দেখে তরল বেরোচ্ছে। বাঁড়ার গায়ে লেগে আছে মালাই।
আইনুদ্দি লজ্জ্বা পাচ্ছে। শেষমেষ এই মাগীই হাসছে দেখা যায়! ওরে ওরে, আবার কি করে, চাটবে নাকি? “আহহ!” – সদ্য খালি করা বাঁড়ার মুন্ডি মুখে যেতেই তরল উষ্ণতায় গা ঝাড়া দেয়।
– কি করেন ভাবী, মুতের ছিদ্রি দিয়া বাইর অইছে তো!
চেটে চেটে ধোনের গায়ে লেগে থাকে আঠালো বস্তগুলো জিভের ডগায় নেয় সেতু। পরিষ্কার ধোন দেখে যারপরনাই অবাক রিকশাওয়ালা। কি হল, খেয়ে ফেলল নাকি?
হেসে হাঁ করে দেখায় মুখের ভেতরকার ফেনা। “ইছ ছিহ, কি মাইয়া রে!” নিজে নিজে বলে।
সেতুর কৌতূহল আছে, কিন্ত শখ করে নোংরা বাঁড়া নিয়ে চাটাচাটি করছেনা। গতকাল বাথরুমে বসিয়ে গোসলের আগে মামা “মালাই” সাফ করিয়েছে ওকে দিয়ে। বাঁড়া শুকনো কি ভেজা, যেকোন অবস্থাতেই মুখে নিতে পারতে হবে, নিঃসরিত তরল গিলতে পারতে হবে।
আইনুদ্দি নিম্নাঙ্গ ধুয়ে এসে পা ছড়িয়ে শুয়ে পড়েছে। গায়ের তলায় কাগজটা কচকচ করছিল, সরিয়ে দিয়েছে ওটা। “বাল বিছাইছে!” বিরক্ত রিকশাওয়ালা। পায়ের আওয়াজ পাওয়া যাচ্ছে, একটা বালিশ রাখে নির্জীব উরুসন্ধিতে।
– সোনা খাওয়া খুব পছন্দ আপনের?
জিজ্ঞেস করে আইনুদ্দি। জবাবে গোলগোল চোখ তুলে তাকায় সেতু। মুখভরা বাঁড়া, হাসিহাসি চোখ, ইশ, কি দৃষ্টি!
ফ্রেশ হয়ে কাপড় পরে আবার ধোনে মনযোগ দিয়েছে সেতু। সেনসেটিভ লাগছে, তবু সহ্য করছে আইনুদ্দি। এইতো চাটছে, ডলছে, গপ করে গিলেও নিচ্ছে! এগুলো নাকি দরকার হয়। হলে হোক, হলেই ভাল। খালি কামড় না মেরে বসলেই হয়।
– ভাবীসাব, বিচি খাইবেন না?
– এগুলো? যাহ!
ভ্রু কুঁচকে হাসে সেতু। লোমভর্তি অন্ডথলি ধরে চাপ দেয়।
– হ, খায় তো ছেড়িরা মজা কইরা।
সেতুর সন্দেহ হয়।
– হাসুর মা খায়?
– তইলে?
– জিজ্ঞেস করব কিন্ত। কাল।
ভয় দেখায়। বিচলিত হয়না আইনুদ্দি। হাসুর মা যে গুদের মুখ ছাড়া কোন মুখে ধোন বরদাশত করেনা তা জেনে ফেলবে জিজ্ঞেস করলে। জানলে জানুক, অত ভেবে লাভ নেই।
সেতু কাঁঠালের কোয়ার মত চুষছে একটা বিচি। ঘাম মিশে একটা নোনতা স্বাদ আর আঁশটে গন্ধ হয়েছে। তবু খারাপ নয়। সমস্যা হচ্ছে চুষতে গেলেই মুখে লোম চলে আসে, তার মধ্যে কয়েকটা খুলে যায়। থু থু করে, মুখে হাত দিয়ে খুজে বের করতে হয়।
হুজুরদের কাছে আজকাল সুন্দরী যুবতীর সান্নিধ্য ডালভাত হয়ে গেছে। যে হুজুর আসছে, নোয়াপুরি মওলানা – তার কাছে ধর্না দিতে হয় খেদমত করাতে। নারীসঙ্গ পানিভাত হয়ে গেছে নিশ্চই তার কাছে। হয়তো বিরক্তও হয় উপকার করতে করতে।
এমন লোকের কাছে নিজেকে আলাদা করে তুলে ধরার উপায় কি? জাহিন মামার মতে রহস্য লুকিয়ে আছে উরুর মাঝে। মামা বলেছেন খেদমতে দক্ষ হতে হলে ক্বাদিবটাকে পূজনীয় জ্ঞান করতে হবে। এর সর্বত্র ঠোঁট ছোঁয়াতে জানতে হবে, গলায় ঠেলে দিলে যে সুড়সুড়ি লাগে তা সহ্য করতে পারতে হবে। তবেই নিজেকে আলাদা করে চেনানো সম্ভব। আর তা করতে পারলেই খাস দিলে দোয়া আসবে কামেল পীরের।
ŞİMDİ OKUDUĞUN
কমিউনিটি সার্ভিস (১৮+)
Fantastik🔥🔥বোম্ব🔥🔥 তৈরি হয়ে যান এক অন্যরকম যৌন জগতে ভ্রমনের জন্য। যতই ভেতরে প্রবেশ করবেন ততই আশ্চর্য হয়ে যাবেন, একদম নিশ্চিত।