– এ্যাই, কিস দেয়া যাবে?
কালচে-গোপালী পাতলা সুন্দর ঠোঁটের দিকে তাকিয়ে ইচ্ছে হচ্ছে স্বাদ নিতে।
– করবেন না এখন? করতে করতে কিস করি?
প্রস্তাব করে নাইমা। আমি মাথা ঝাকাই। পা ছড়িয়ে ভোদা দেখি। উঁচু ঢিবিতে চেরা ছাড়া বাইরে বেরিয়ে নেই কিছু। গুদ ছড়িয়ে দিলে ভেতরটা গাঢ় গোলাপী। চিকচিক করছে সিক্ত ঝিল্লি।
মুন্ডি খুচিয়ে একটু ঘষাঘষি করলাম। খাঁজের লাইনের বসিয়ে আঙুলে চেপে নামিয়ে আনতে ঢুকে গেল খানিকটা। ঝুঁকে পড়লাম গায়ের ওপর। বাধা ছাড়াই ঢুকে গেল অনেকটা। কয়েকবার কোমর নেড়ে যোনিরসের উপস্থিতি নিশ্চিত হলাম। বেশ উষ্ণ, চাপা গুদের দেয়াল। নাকে নাক ঠেকিয়ে আলতো করে ঠোঁটে চুমু খেলাম একটা।
– মাইন্ড করেননি তো? করার সময় কিস করতে ভাল লাগে আমার, তাই বলেছি।
নাইমা সন্দেহ করে।
– যাহ, মাইন্ড করার কি হলো!
– খোদার কুদরত কি দেখেন। কত বছর ধরে পিরিয়ডের পেইন, ডাক্তার দেখিয়ে লাভ হয়নি কখনো। এখন একদম পেইনলেস হচ্ছে। হায়েয শুরুর আগে আগে দুই-একটা মেহমানদারি করলেই চলে, খেয়াল করলাম।
কৃতজ্ঞতা নিয়ে বলে নাইমা। মন অন্যদিকে।
– ওই সময় মেহমান না পেলে?
– এখন পর্যন্ত তেমন হয়নি। হলে দেখা যাবে। আগেই বিয়েটা হয়ে যাবে ইনশাল্লাহ।
আশান্বিত নাইমা।
ঠোঁট দুটো মুখে টেনে নিলাম পালা করে। পুরু না হওয়ায় অতটা ভাল না লাগলেও চেটে নিচ্ছি। জিহ্বা ঠেলে দিলাম, দাঁতে ঠেকল।
– হাঁ করো।
বলতে হল। জিভে জিভ নাড়ানোর খেলায় অংশ নিচ্ছে নাইমা। চুমুুর ব্যাপারটায় ওর আগ্রহ নেই বললেই চলে। কায়দা করে বললাম,
– কি, চুমু জমিয়ে রাখছ হাজবেন্ডের জন্যে?
বুঝতে পেরে লজ্জ্বা পেল। বলল,
– কিসিং করতে লজ্জ্বা লাগে।
– বাহ, বলার আগেই কাপড় ফেলে দিলে, চুমু খেতে লজ্জ্বা?
হেসে বললাম।
– তাড়াহুড়ায় না দেখেই নেংটু হয়ে গেছি, তাই। এখন থেকে আগে মেহমানের মুখ দেখে নেব, হামিদ ভাইয়া এসে পড়ল কিনা!
– আর, চুমু?
– কিস করলে মনে হয় আমার মাথার সব চিন্তা-ভাবনা দেখতে পাচ্ছে, নো প্রাইভেসি।
এক বাক্যে ব্যাখ্যা করে নাইমা। ইন্টারেস্টিং লাগে আমার।
– মাথ্যার ব্যারাম আছে তোমার, ডাক্তার দেখাও।
শেষ একটা চুমু খেয়ে বললাম।
– থাকুক.. আপনার কি কোমরের ব্যারাম, উচা করে রেখেছেন কেন? ঢুকান!
হাত বাড়িয়ে মেপে দেখল নাইমা। বাঁড়ার এক তৃতীয়াংশ এখনো ঠেলিনি। আস্তে আস্তে চাপ দিলাম। ভেতর থেকে একটু বাধা এলেও মোটামোটি অনায়াসে ঢুকে গেল।
– পেট ভরেছে?
জিজ্ঞেস করলাম।
– এত সোজা?
শব্দ করে হাসে নাইমা। সাদা দাঁত ঝিলিক দেয়।
– কি রাক্ষুসে ভোদা রে.. এক্কেবারে গিলে খেয়েছে!
নাটকীয় সুরে বলি। গা কাঁপিয়ে মুখ চেপে হাসে নাইমা। মনে হয় লজ্জ্বা পেল।
– কাদের ভাইয়ের কাছে বিচার দেবো তো। বলব, আপনার বোন আমার বৌয়ের সম্পদ গিলে খেয়েছে!
– এ্যাই, না, বাইরে এগুলো বইলেন না। কেউ শুনলে বলাবলি করবে লুজ হয়ে গেছে। সামনে বিয়ে, ভাঙতি দেবার লোকের তো অভাব নেই।
সিরিয়াসভাবে বলে নাইমা।
– এমনি বলি, সোনা। বাইরে বলব কেন?
আশ্বস্ত করে ধীরে ধীরে কোমর চালানো শুরু করি।
– প্রস্তাব কি মেহমানদের থেকেই আসছে?
আবার আলাপে গেলাম।
– হ্যাঁ। দুজন সিরিয়াসলি প্রস্তাব দিয়েছে। একজন মুরুব্বি, আরেকজন ইয়াং।
– কারটা এক্সেপ্ট করলে, ইয়াং ছেলেরটা?
কিছু না বলে হাসে।
– মুরুব্বি কি দোষ করল, হু?
– দোষ করবে কেন, একটা চয়েজের ব্যাপার আছেনা?
– মুরুব্বির পয়সা আছে, আরামে থাকবে।
– তা আছে, আবার বৌ-বাচ্চাও যে আছে? রিকোয়েস্ট করেছে, তাই মানা করিনি। আব্বার বয়স না হলেও কাছাকাছি হবে। বড় বৌ নিয়ে বুধবার আসবে।
– তাহলে তো একটু বেশি-ই।
কয়েকটা ঠাপ দিয়ে মুখের দিকে তাকালাম। অভিব্যক্তির খুব পরিবর্তন হচ্ছেনা। খেয়াল করলাম গায়ে কোন গয়না নেই। নাক-কানও ফোড়ানো নয়। জিজ্ঞেস করলাম এ ব্যাপারে।
– ভয়ে ছোটবেলায় করতে দেইনি। বিয়ের সময় করে নেব। আজ হবু শ্বাশুড়িও বলছিল।
– কি মজাটাই না দিয়েছ, বেচারা বিয়ে করতে পাগল হয়ে গেল।
– ওনার সঙ্গে করিনি তো, অন্য আপার রুমে ছিল। জাস্ট দেখেছে।
ক্লিয়ার করল নাইমা।
– বাহ ,তবে তো সব দেখার বাকি-ই আছে!
– আগে কত্তোজন বাসায় দেখতে এসেছে, মুখ দেখে চলে যায়, জানাবো বলে আর জানায়না।
খেদ নিয়ে বলে নাইমা।
– বোকারা মুখ দেখে চলে যেতো, কাপড় সরিয়ে দেখতোনা!
হালকা করার জন্য বলি।
– হাহাহহ.. রিয়েলি, আম্মুর উচিত ছিল আমাকে নেংটো করে ছেলেপক্ষকে দেখানো।
– এ্যাই, কবুল-টবুল না বলেই যে লাগাচ্ছি, ঠিক হচ্ছে? বেশরীয়তি কাজ হয়ে গেলনা?
আমি যদিও তেমন চিন্তিত না, তবু জিজ্ঞেস করলাম। নামকাওয়াস্তে হলেও তো বিয়ে করার দরকার ছিল। কেউ কিছু বললনা, অবাক লেগেছে।
– দেশে কি শরীয়ত আছে, বলেন? থাকলে এক কথা। এখন তো আমরা মজলুম। লুকিয়ে লুকিয়ে মজলিস করতে হচ্ছে। নব্বই পার্সেন্ট মুসলমানের দেশে আমাদের পুরুষদের হিজরতে যাওয়া লাগে, এটা কি স্বাভাবিক?
নাইমা ব্যাখ্যা করছে।
– তা ঠিক।
– দূর দূরান্ত থেকে মুসাফিরেরা আসে। ঢাকা শহরে ঘরের বাইরে বের হলেই বেগানা নারী, কাপড়-চোপড় ঠিক নাই। তাকাতে না চাইলেও চোখ চলে যায়, ঠিক না?
– ভুল বলোনি।
মনে হল কথাগুলো ওর মাথায় ঢুকিয়ে দেয়া হয়েছে, সেগুলোই উগড়ে দিচ্ছে।
– মজলিসে সিরিয়াস আলোচনা হয়, মাথা-ঈমান ঠিক রাখা লাগে। আমরা জাস্ট সেইটাই করতেছি, অন্যদিকে যেন মন না যায়। ফ্রেশ মাইন্ডে ডিসিশান নেয়া ভাল।
ঠাপের গতি বাড়িয়ে আওয়াজ তুললাম আলাপে বিরতি দিয়ে। সোহানীদের সঙ্গ পেয়েছিলাম বেশ ক’মাস হয়েছে। আবার আধগোপন অভিসারের উত্তেজনা টের পাচ্ছি।
– মজা লাগতেছে?
– হুম, অনেক টাইট।
সত্য কথাই বলি।
– রেগুলার সেক্স করেও আমাদের টাইট থাকে। কত মেয়ে বিয়ের আগে কয়েকবারেই লুজ করে ফেলে। এখানে মাশাল্লাহ অন্যদেরও টাইট। হেড উস্তাযাকে তো চেনেন। ওনার দুই ছেলে, নরমাল ডেলিভারি – তবু টাইট। ওনার খেদমত যদি পান, আমার কথা মিলিয়ে দেখবেন। এটা আল্লাহরই রহমত।
– অন্যকারোটা জানিনা, তোমারটা বললাম।
– আমাদের বিল্ডিংয়ে কি হয়েছে জানেন? সেদিন একটা বিয়ে হয়েছে। পরেরদিন সকালেই হাজবেন্ড বলছে মেয়ে খারাপ। সবাই অবাক, কি খারাপ? একদম লুজ! ছেলেরটা আপনার মত, বিগ সাইজ। রাতে যখন করেছে, একদম ইজি ঢুকে গেছে, এবং লুজ।
– এত সিরিয়াস?
আমি একটু অবাক হলাম। নাইমাদের সোসাইটির ব্যাপারে তেমন কিছু জানিনা। এই ইস্যু নিয়ে কেউ গ্যাঞ্জাম করে শুনিনি।
– সিরিয়াস হবেনা? আগে বিয়ে হয়নি, খেদমতে যায়নি – তাহলে এমন হবে কেন? সালিশ বসল, মেয়েকে যখন জিজ্ঞেস করেছে, মেয়ে বলে এরকম কিছু না – এটা ওনার মনের ভুল। পরে কি হয়েছে আর জানতে খেয়াল নেই। বাসায় তো কম যাওয়া হয় আমার।
কয়েকটা জোর ঠাপ দিলাম। খেয়াল করলাম, আসলেই চারপাশ থেকে বাঁড়া কামড়ে রাখছে মোটামোটি।
– টাইট হলেও পিছলা না আমার?
জিজ্ঞেস করল।
– হ্যাঁ, ক্রীমি পুসি তোমার।
নাইমার চোখ জ্বলজ্বলে, দুপাটি দাঁত দেখিয়ে হাসে।
কালো গুদের মুখে সাদা ফেনা জমেছে, আঙুলে খানিকটা নিয়ে দেখাই।
– খেয়ে দেখেন!
– তুমি খাও।
– আমারটা আপনি টেস্ট করেন, আমি তো খেয়ে দিলা কতোক্ষণ!
নাইমার আবদারে একটু জিভে লাগালাম। স্বাদ নেই কোনরকম।
সারাদিন অফিস, বিকেল মেহমানদের নিয়ে ঘোরাফেরা, তারপর পেটভরে খাওয়া – পেট ভারী হয়ে সমস্যা করছে গতি তুলতে গেলে। স্বাদ পরিবর্তনের ফলেই কিনা, বাঁড়া চিনচিন করতে শুরু করল।
আচমকা জোরে ঠাপ না পড়লে কঁকায়না নাইমা। আওয়াজ খুব কমই করছে। চোখ বুজে মৃদু কোঁ কোঁ অবশ্য সারাক্ষণ কানে আসছে।
– উল্টা করে করা যাবে?
থামলাম দম নিতে। মুখে জবাব না দিয়ে নিজেই উপুড় হয়ে গেল নাইমা। গোল দাবনাজোড়া বুকের মতই টানটান। কোমরের নিচে হাত রেখে ডগি পজিশনে আনলাম। ঘাড় বালিশে গুঁজে দিয়েছে।
কোন রুম থেকে যেন ক্রমাগত ‘আহহ… আহহ… আহহ…’ শীৎকার ভেসে আসছে, তারচে জোরে বাজছে গাদন-তালির ধ্বনি।
– উস্তাযাকে দিচ্ছে!
নাইমা আওয়াজ শুনেই বুঝে ফেলেছে সিনিয়র ম্যাডামের গলা। ওই জীর্ণ বুড়ো এমন তাল উঠিয়েছে? বাহ, বেশ তো!
– আমরাও শুনিয়ে শুনিয়ে করি, কি বলেন?
ঘাড় ঘুরিয়ে বলে নাইমা। আমার রাজি না হওয়ার কিছু নেই।
কনুইয়ে ভর দিয়ে মাথা বালিশের ওপর তুলেছে, আওয়াজ যেন চেপে না যায়।
পাছার খাঁজ গভীর, কৃষ্ণগহ্বরের মুখটা মসৃণ ফ্যাকাশে। গুদের মুখে বসিয়ে কয়েকটা ধাক্কা মেরে আন্দাজ হয়ে গেল।
– ওমাআআহহ!
প্রথম ঠাপ লাগাল। চটকনা দেবার মত তীক্ষ্ম আওয়াজ হল। নাইমার আওয়াজে ভয় পেয়ে থামলাম।
– আপনি করেন।
নিশ্চিত করল নাইমা।
– আহহ… আহহহ.. ওমাআআহহহ… মাগোওওহহহ… ইয়াআল্লাহহহ…
ঠপৎ ঠাপৎের সঙ্গে তাল মিলিয়ে গলা চড়িয়ে চেঁচাচ্ছে নাইমা। ভুয়া হোক আর যাই হোক, শীৎকারে ধোনের আগায় চলে এল মাল। কোনমতে আরো আধমিনিট ঠাপিয়ে বের করে নিলাম। বাইরের বাতাসে ঝিঁঝিঁ ধরার মত চিড়চিড় করছে বাঁড়া।
– কি হলো?
ঘাড় ঘুরিয়ে জিজ্ঞেস করে নাইমা। বিরক্ত হয়েছে মনে হল।
– ওদের শেষ, আওয়াজ নেই।
অজুহাত দিলাম।
– হোক, আমাদেরটা আমরা করি..
– এক মিনিট।
বাঁড়ার চিনচিন একতু কমলে আবার শুরু করলাম। সংখ্যা কমিয়ে কোমল নিতম্বে জোর গতিতে আছড়ে ফেলায় মন দিলাম আওয়াজ তুলতে। সে হিসেবে আওয়াজ ম্যাচ করছে নাইমা।
– নাইমাহহ.. সোনাহহ.. হয়ে যাবে..
জানিয়ে দিলাম দুমিনিটের মধ্যে।
– আরেকটুহহ.. ভাইয়াহহ… ভাল হচ্ছেহ… আহহহ… দুই মিনিটঅহহ… ফাআআকককহহহহ..
সত্যি মনে হচ্ছে এবার। গুদ পিচ্ছিল হয়ে উঠেছে আরো, ফেনায় ভরে উঠছে পাছা। গুদটা কামড় দিচ্ছে বারবার, পুরোটা সেঁধিয়ে দেয়া যাচ্ছে আরো সহজে।
হঠাৎ চট করে সরে গেল নাইমা। আমার দিকে ঘুরে বসে পড়ল। বলল,
– এখন আর গোসল করবনা, একেবারে সকালে। ভেতরে ফেললে সব মাখিয়ে যাবে।
– তোমার না হচ্ছিল?
– সমস্যা নেই।
বলে সামনে এসে বাঁড়া ধরে মুখে পুরে নিল। খানিকটা মুখে রেখে জিভ নাড়ছে, বাকিটা হাতে ওপর-নিচ করে কচলাচ্ছে।
নাইমা চোখেমুখে কামোত্তেজনার গভীরতা স্পষ্ট। বললাম,
– হাত দিয়ে নাড়াও তোমারটা, হয়ে যাবে তাহলে।
– নিজেরটা নিজে করা হারাম।
মাথা নেড়ে আবার ধোন মুখে নেয়।
– আমি দিচ্ছি..
হাত বাড়িয়ে গুদের মুখ পেলাম। ওপরদিকে ক্লিট আন্দাজ করে আঙুলের ডগা বসিয়ে ঘোরাতে শুরু করলাম। এক মুহুর্ত থামল নাইমা, গায়ে একটু কাঁপুনি হল।
– আসছে… নাইমাহহ… উফহহহ…
গুদের চাইতে কম সেনসেশান থাকায় মুখে আরেকটু সময় পেয়েছি, তবে দীর্ঘস্থয়ি হলোনা। সবেগে ফিনকি দিয়ে বীর্যধারা ছিটকে বেরোল। অবশ্য আমার পক্ষে দেখা সম্ভব নয়, পুরোটাই নাইমা মুখে আটকে দিয়েছে।
বর্ষণ থামতেই বাঁড়া বের করে নিলাম। ওর গাল ফুলে আছে। শুইয়ে দিয়ে গুদের ওপর মুখ নামিয়ে আনলাম।
– উহমমম… উহমমমহহহমম… ভাইয়াআআহহ… আহহহম…
নাকি কান্নার মত গোঙাচ্ছে নাইমা। মুখে ধরে রাখা তরলের কারণে আওয়াজ চাপা পড়ছে। বারবার কোমর তুলে ধাক্কা দিচ্ছে।
জিভের ডগা দিয়ে গুদের চারপাশ চেটে সাফ করে ফেলেছি, ভগাঙ্কুর টার্গেট করে ডগা নাড়াচ্ছি।
থুতনি দিয়ে ঘষে দিলাম একবার পুরো গুদটা। খোঁচা খোঁচা দাঁড়িসহ থুতনিতে ঘষতে শুরু করল নাইমা।
– উহমমমম.. আহহহ.. উহহহমমম…
ঢেউয়ের মত কোমর নাড়ছে যুবতী। তাল মিলিয়ে আমিও থুতনি নেড়ে চলেছি। চোখ তুললে উঁচু বুক দেখা যায়, স্পষ্ট খাড়া বোঁটা।
– ও ভাইয়াহহ… ও ফাআআককককহহহ… ওহহহহ….
উরু দিয়ে মাথা চেপে ধরেছে নাইমা। গলা চড়িয়ে দিয়েছে আবার। দুহাতে মাথাও ঠেলে দিচ্ছে গুদের দিকে।
– মাগোোওওহহ… আহহ… আহহহহহহ…. উমমমহহ…
লম্বালম্বি কয়েকটা ঘষা দিয়ে জোরে চেঁচায়, কয়েক সেকেন্ড একভাবে থুতনি চেপে ধরে রেখে গা ছেড়ে দিয়ে শুয়ে পড়ে চিৎ হয়ে।
মুখ যোনিরসে ভরে গেছে। চাদরে ঘষে সোজা হয়ে বসলাম। সিলিংয়ের দিকে তাকিয়ে মুখ খুলে দম নিচ্ছে নাইমা। চাপা গুদ হাঁ হয়ে আছে, গোলাপী আভা ছড়িয়ে পড়ছে। সংকোচন-প্রসারণ হচ্ছে ঘনঘন।
বড় করে দম নেয়া কমল মিনিট দুয়েক বাদে। জিজ্ঞেস করলাম,
– হয়েছে তোমার?
গোল গোল চোখ করে হাত বাড়িয়ে দিল। টেনে তুলে বসালাম।
– ফিনিশ হয়েছে?
– আলহামদুলিল্লাহ!
চোখেমুখে তৃপ্তির হাসি।
– মণি গিলে ফেলছি।
লাজুক হাসে। দুজনেই ঘেমে গিয়েছি, তবে নাইমা একদম ভিজে গেছে, গায়ের রং আরো এক স্তর গভীর হয়েছে।
হাত ধরে নামালাম বিছানা থেকে।
– ঠিক আছ?
– হ্যাঁ, হ্যাঁ।
দু’কদম পায়চারি করে দরজা খুলল। স্যান্ডেল পায়ে গলিয়ে বেরোল।
– আসেন, ফ্রেশ হবেন না?
পিছু পিছু আমিও এভাবেই বেরিয়ে গেলাম। বিপরীত পাশের রুম সিনিয়র উস্তাযার, ওটা হাট করে খোলা। ভেতরে নেই ওরা।
বারান্দা থেকে নেমে দেখা গেল উস্তাযা পায়চারি করছে উঠানে। একটা আপেল চিবুচ্ছিল, আমাদের দেখে চোখ তুলে তাকাল।
– কি নাইমা, শরমগাহ ঢেকে বের হবেনা?
– জ্বি উস্তাযা।
দৌড়ে রুমের দিকে চলে যায় নাইমা। আমিও ঘুরতে গেলে আটকায় ম্যাডাম।
– আপনি থাকেন।
কিছু বলেনা, তবে জানায় আমার কিছু ঢাকবার প্রয়োজন নেই।
উস্তাযার পরনে একটা সালোয়ার, ফিতে নিচু করে বাঁধা। আর কিচ্ছু নেই। নুয়ে পড়া ছড়ানো বুকের পর ফোলা পেটে গভীর নাভী। বোরকায় ওনাকে মাদ্রাসায় আগে দেখেছি। কাপড় ছাড়া দেহ-বদন অনেকটাই অন্যরকম লাগছে।
নাইমা সালোয়ার পড়ে বেরিয়েছে। বাথরুমের দরজা খোলার আওয়াজে এগিয়ে যায় উস্তাযা। সে হারিয়ে যেতে প্রৌঢ় আঙ্কেল বেরিয়ে এসেছে লুঙ্গি পড়ে। একবার আমাকে দেখল, তারপর নজর দিল আমার সঙ্গিনীর দিকে।
– স্লামআলাইকুম আঙ্কেল।
নজর পড়তে দেখে সালাম দেয় নাইমা।
– ওয়াআলাইকুম সালাম.. কেমন আছ তুমি?
– জ্বি আঙ্কেল, ভাল। আপনার শরীরটা ভাল?
এই লোকের সঙ্গে নাইমার পরিচয় নেই যথাসম্ভব। ব্যাটা এখানে আসেনি আগে। ভদ্রতা করে আলাপ করছে নাইমা।
– এই আল্লা রাখছে.. শক্তি যা ছিল, তোমাদের উস্তাযাকে দিয়ে দিছি..
– হিহিহহ.. যা বলেছেন..
হাসে যুবতী।
– তুমি মনে হয় পরে আসছ?
– জ্বি, বাসায় কাজ ছিল একটু।
– স্বামী-সন্তান সামলাইয়া, গুছাইয়া আসা লাগে, না?
জবাবে কিছু না বলে হাসে নাইমা।
– তোমাদের উস্তাযার ছেলে তো বারবার ফোন দেয়, বলে, আম্মু কোনসময় আসবা? হেহেহহ…
পান খাওয়া দাঁত ভাসিয়ে হাসে আধবুড়ো।
উস্তাযা বেরিয়ে এসেছে।
– যান, আপনি আগে যান, আমার সময় লাগবে।
নাইমা আমাকে আগে পাঠাল। বুড়োর সঙ্গে রেখে গেলাম বাথরুমে।
এঁটো বাঁড়া ধুয়ে, ব্লাডার খালি করে মুখে পানি ছিটিয়ে বেরোলাম। বাইরে কেউ নেই। যা শালা, নাইমাকে নিয়ে বুড়ো চলে গেল নাকি? আলাপই তো হলোনা ওর সঙ্গে।
নাইমার রুমের দরজা ভেজানো। উঁকি দিয়ে দেখি বুড়ো বিছানার নিচে দাঁড়িয়ে নুয়ে পড়ে ঠাপাচ্ছে। নাইমার সরু পা দুটো ছড়িয়ে আছে দুদিকে।
বুড়োর চিমসানো পাছার একত্র হয়ে আছড়ে পড়া দেখে রাগ হল। কিছুই জানিনা ভাব নিয়ে দরজা খুলে ঢুকে পড়লাম।
বুড়ো সোজা হয়ে দাঁড়াল ভ্যাবাচ্যাকা খেয়ে। রঙে দাঁড়ি কমলা হলেও বাল পাকাই আছে। বাঁড়াটা ঠিক আছে, স্বীকার করতে হবে। হাওয়াই মিঠাইয়ের মত চকচকে গোলাকার মুন্ডিটা যে আলগা বসিয়ে দেয়া হয়েছে পুরনো দন্ডে।
– তোমার দেরি হচ্ছে, ভাবলাম..
লোকটা বিব্রত হয়েছে। যাক, এটুকুই চলবে।
– ঠিক আছে আঙ্কেল।
হাত নাড়লাম। নাইমা উঠে বসেছে, ওকেও গিল্টি দেখাচ্ছে। বুড়ো লুঙ্গির গিঁট মারতে মারতে বলল,
– কি করবা মা, আল্লা সবাইরে সব দেয়না। তোমারে শরীল দিছে, চামড়া দেয়নাই।
তারপর আমাকে বলে,
– ছোট উস্তাযার নাকি বিয়া হয়নাই, কইরা ফেলাও। মজা আছে কইরা, টেস্ট করলাম তো।
বিশ্রি হেসে বেরোয় বুড়ো।
– দরজা লাগাইয়া দেও।
বলতে না বলতে শব্দ করে লাগিয়ে দিলাম। শালা জুতো নিয়ে ঢুকেছিল, বালু লাগছে পায়ে।
– ভাইয়া, নিজে থেকে এসে পড়ল তো রুমে..
নাইমা আমার রাগ করাটা ধরতে পেরেছে।
– ইট’স ওকে.. কিন্ত, দেখেছ, ব্যাটা চুদে গেল, আবার বাজে কথাও বলে গেল?
– থাক, বাদ দেন।
হাঁটুয় আটকে থাকা সালোয়ার খুলে বেরোল নাইমা। শর্টসটা পড়ে বিছানায় উঠে পড়লাম।
নাইমা সাফ হয়ে ফিরে গাউন পড়ে বাতি নিভিয়ে বিছানায় উঠল। শুয়ে পড়লাম ওর পাশে।
– অনেক রকম মেহমানই আছে, এটা ঠিক। তবে আবাসিকে এসে অনেক কিছু শিখেছি, আলহামদুলিল্লাহ।
নীরবতা ভেঙে বলে নাইমা।
– শিখেছ? কি?
– অনেক কিছু। এইযে যতগুলো প্রস্তাব পেয়েছি, প্রায় সবগুলো মুবাশারাত করার পর।
– সেক্স করার পর সবাই প্রেমে পড়ে যায়?
– প্রেম বলেন আর যেটাই বলেন। আমি জাস্ট পাত্র পাওয়ার কথা বলছিনা, আবাসিকে শেখার আছে।
– হোস্টেলে থাকলে নাকি মেয়েরা পেকে যায়, তেমন?
– নাহ, হোস্টেলের মেয়েরা বয়ফ্রেন্ড টয়ফ্রেন্ড বানিয়ে হারাম রিলেশনে চলে যায়। এখানে শেখা যায় ইউজফুল জিনিস। প্রথম যখন আসছি তখন তো কিছুই জানতামনা। তারপর সবার কাছেই এটা-ওটা শিখেছি। অন্য উস্তাযাদের কাছেও শিখছি।
– কি এমন শিখছ, কি কাজে লাগবে?
– বিয়ের পর কাজে লাগবেনা? কত্তগুলো পজিশন শিখেছি, আরো নটি-নটি জিনিস শিখেছি।
– পজিশন? আমাকে তো দেখালেনা। আর?
– বলা যাবেনা।
– আমাকেও কিছু শেখাও, তোমার ভাবী তো পারেনা কিচ্ছু।
– পাঠিয়ে দেন ভাবীকে আবাসিকে, তাহলেই তো হয়। আগামীকাল দুই-তিন ডিস্ট্রিক থেকে মেহমান আসবে। এক-দেড় সপ্তা থাকলেই সেয়ানা হয়ে ফিরবে।
– আমি রান্না করতে পারিনা তো, অতদিন বাসায় খাব কি?
– চব্বিশ ঘন্টা থাকতে হবেনা তো, বিকেলে এসে সকালে বাসায় ব্যাক করতে পারবে।
– নো জোকিং, অনেক লোক হবে। সবাইকে সামাল দিতে অওরাত দরকার আরো।
– আমার বৌ পারবেনা অত সামাল দিতে।
– কিভাবে পারতে হয় সেটাই তো শিখবে। ভাবী তো পারবে কম-বেশি, আমার কথা ভাবেন – ভার্জিন। তবু খুব একটা সমস্যা হয়নি।
– তুমি রাজি হলে কেমন করে?
– মুহতামিম হুজুর আমাদের দায়িত্ব দিয়ে দিল, বলেছিনা?
– ওহ, হ্যাঁ।
– আমরা পাচজন ছিলাম মহিলা টীচার। উস্তাযা আর দুইজন আবাসিকে সময় দেয়। আমি আর এক আপা আবাসিক করিনা। আবাসিক করতে গার্জেনের অনুমতি লাগে। ওই আপার হাজবেন্ড রাজি হচ্ছিলনা। হুজুর ফোন দিয়ে ডেকে আনিয়েছে। আমিও ভাইয়াকে ফোন দিয়ে বললাম। ভাইয়া মনে হয় অফিস থেকে ছুটি নিয়ে এসেছিল। হুজুর নিজে বসে থেকে আমাদের সব মাসলা-মাসায়েল ফতোয়া বুঝিয়ে দিল। আসলে, হুজুর বললে তো মানা করার উপায় নেই। ভাইয়াও বলল, হুজুর যেহেতু বলেছেন, উনি যা বলে কর।
– হুজুর বললেন, তোমাদের তো এক্সপেরিয়েন্স নাই খেদমতের। বিকেলেই মেহমানরা চলে আসবে। ওনাদের কাছে একেবারে আন্দাজে গেলে মাদ্রাসার সম্মানহানি হবেনা? ফেরৎ গিয়ে বলবে ঢাকায় মেহমানদারি ভাল হয়নি, ওরা কিছু বোঝেনা। সেজন্যে ইন্সট্যান্টলি দুই ছাত্রকে ডাকিয়ে আনছে। হালালা করায় যে, ওই স্টুডেন্ট। চিনেছেন?
– হুম শুনেছি।
– খুব এগ্রেসিভ ওরা। ওস্তাযাদের রেসপেক্ট করেনা।
– হুজুর কিছু বলেনা?
– ওরা তো পারলে গার্জেনদের সামনেই শোয়ায়ে ফেলে! হুজুর বললেন, কোয়ার্টারে নিয়ে যাও।
ওদের সঙ্গে গেলাম, ওস্তাযা কোয়ার্টারেই ছিল। উনিই সবকিছু দেখিয়ে দিলেন আমাদের। নিয়ম-কানুন বুঝিয়ে দিলেন। তারপর আর কি, দুইজনকে দুই রুমে নিয়ে সাইজ করল।
– সাইজ করল? এমন করে বলছ যেন পিটিয়েছে!
– মাদ্রাসা থেকে হালালা করিয়েছে, এমন কোন মেয়েকে জিজ্ঞেস করে দেখবেন – তাহলেই বুঝবেন।
– আমার বৌকে এসব বললে মারবে ঝাড়ু দিয়ে।
– কি যে বলেন, আমি হুজুরকে বলবো ভাবীকে যেন এসাইন করে।
– মাফ করো, কাওকে কিছু বলোনা।
– ফোনটা হাতে নেই বলে, নয়তো ঠিক বলতাম।
– ফোন কি হয়েছে?
– এলাওড না। ইমাার্জেন্সি প্রয়োজনে মাদ্রাসা থেকে ফোন দেয়া যায়।
– এমনিতে বাসায় যোগাযোগ কিকরে?
– সপ্তাহে একদিন বাসায় যাই তো।
ভোরে ঘুম ভাঙল বাইরে থেকে ডাকাডাকিতে। তিনজনে টুপি-পাঞ্জাবি পড়ে রেডি, ফজর পড়বে।
– গোসল করিনাই তো।
বললাম। তবু ওরা বগলদাবা করে নিয়ে গেল। ঘুমঘুম চোখে অযু করে মাদ্রাসার ছেলেদের সঙ্গে নামাজ পড়লাম। ওদের অনেকের চোখে এখনো ঘুম। কেউ কেউ আবার সম্পূর্ণ সজাগ।
পড়ে কোয়ার্টারে ফিরতে ফিরতে শুনলাম সুর করে পড়ার আওয়াজ আসছে বিভিন্ন রুম থেকে। পড়ালেখা শুরু হয়ে গেছে।
কোয়ার্টারে নাস্তা বানানো হচ্ছে পরোটা ভাজি। মাদ্রাসায় নাস্তা হয়। তবে আরো দেরিতে। ম্যাডামরাও নাকি নিজেরা রেঁধে খেতেই পছন্দ করে।
এরমধ্যে সিনিয়র উস্তাযা রুম থেকে বেরিয়ে এল। পড়নে আপাদমস্তক কালো। বোরকা, নিকাব, হাত-পা মোজা মোড়া।
– কই যান?
জিজ্ঞেস করলাম।
– আজ শুক্রবার তো, বাসায় যাব।
– নাস্তা করে যাবেন না?
– না, আমার ছেলে এসেছে নিতে। একটু ব্যাগটা এগিয়ে দেবেন?
– অবশ্যই, অবশ্যই।
ব্যাগ তেমন ভারী না, কাপড়চোপড়ই হবে শুধু। সেটা নিয়ে বেরোলাম ওনার সঙ্গে।
– আল্লাহই জানে নামাজ হয়েছে কি-না। দেরি হয়ে গেছে উঠতে, ঠিকমত পরিষ্কার করতে পারিনি। এখনো বের হচ্ছে।
বিড়বিড় করে বলছে মহিলা। আমি মন্তব্য করলাম না।
বাইরে মোটরসাইকেল নিয়ে কমবয়সী একটা ছেলে বসে আছে। আমাকে সালাম দিল ভদ্রভাবে। ব্যাগটা সামনে নিয়ে নিল। উস্তাযা পেছনে একদিকে পা দিয়ে বসেছে।
– ভাই, ছোবহান হুজুরকে বইলেন হায়েয শুরু না হলে আমি আসব বিকেলে। ছেলে দিয়ে যাবে আবার। লোকজন আসবে যেহেতু।
– জ্বি। ভালভাবে যাবেন।
মায়ের কথা না বোঝার মত বয়স নয়। ছেলেটাকে নির্বিকার মনে হল। বাইক ঘুরিয়ে চলে গেল মা-কে নিয়ে।
বড় উস্তাযা চলে যাওয়ার পর বাকি তিনজনকে বেশ উৎফুল্ল মনে হল। একজনের স্বামী এসেছে, সে বেরিয়ে গেল ব্যাগ নিয়ে। রইল নাইমা আর গতরাতে যে নাইমার রুম চিনিয়ে দিয়েছিল সে।
দিনের আলোয় দেখলাম যুবকটি বাড়িয়ে বলেনি, আসলেই বেশ সুন্দর মুখ। আলোয় বয়স বোঝা যায়। কিন্ত সৌন্দর্য কমেনি।
তিন মেহমান গেছে মিটিংয়ে যোগ দিতে। ইমাম সাহেব এসে নিয়ে গেছে। আমাকে বলেছে ওনারা ফিরলে বাসায় যেতে।
নাস্তা করে বাইরে বসে গল্প করলাম ওদের সঙ্গে।
– কি মেডিসিন দিয়েছেন নাইমাকে, এত চেঁচাচ্ছিল কেন?
মহিলা জিজ্ঞেস করে। হাসে নাইমা।
– আসলেই ভাল, নাকি শুধু শুধু?
– নুরি আপার কথা..
হাসে নাইমা।
– ওর তো রেপুটেশন আছে, এমনি এমনি সাউন্ড করে!
– এমনি এমনি? উস্তাযারটা শোনেননি?
নাইমা বিরক্ত হয়।
– ওনার বয়স হয়েছে.. লাগতেই পারে।
অযুহাতের মত বলে নুরি।
– আপনার তো বয়স হয়নি, আপনি পারবেন চুপ থাকতে?
চ্যালেঞ্জের মত বলে নাইমা। নুরির চোখ চোখ রেখে তাকিয়ে থাকে ক’সেকেন্ড।
– দেখা যাক..
নুরি উঠে পড়ে। বেঞ্চে বসে ছিলাম আমরা। আমাকে বেঞ্চের দুদিকে পা ছড়িয়ে কিনারে এসে বসতে বলল। তার আগে পাজামা-শর্টস নামিয়ে নিতে হল।
দেখার পর থেকেই একটা টান অনুভব করছিলাম বলেই কিনা, হাতে নিয়ে কচলানি দিতেই বেড়ে উঠতে শুরু করল ধোন। মুখের কয়েকটা চাটুনি খেয়ে টানটান হয়ে গেল।
নুরির চোখের প্রত্যয় কমে দ্বিধা বেড়ে গেছে। আরেকবার দেখেছিলাম এরকম, চাঁদনির চোখে। উস্তাযা কিন্ত পিছু হটলনা। সালোয়ার খুলে হাতে নিল। ম্যাক্সি তুলে কোমরে বেঁধে কোলে বসে পড়ল আমার দিকে ফিরে।
সরু আঙুলে ধরে মুন্ডি বসাচ্ছে গুদের মুখে। আসলেই নির্লোম পাখির চামড়ার মত পরিষ্কার, লোমের কালচে আভাস রয়েছে। লম্বা গুদের চেরা দিয়ে ফর্সা ভেঙে বেগুনি আভা উঁকি দিচ্ছে।
জায়গামত বসেছে নিশ্চিত হয়ে পায়ে ভর দিয়ে পাছা নেড়েচেড়ে ঠিক জায়গামত তুলে বসে পড়ল কোলে ভর দিয়ে।
শুরুতে বিনা প্রতিবাদে ঢুকে গিয়েছে অর্ধেকটা। রসালো নয়, তবে শুকনোও না গুদ। তারপরই যেন খসখসে বেলুনের মত আটকে গেল।
– পানি আসেনি তো, একটু ইয়ে হচ্ছে..
বিব্রত কন্ঠে বলল। ঠোঁটে ঠোঁট চেপে পাছা নেড়ে ঢোকানোর চেষ্টা করল। যন্ত্রণায় মুখে বয়সের ছাপ পড়ে গেল।
– আপনার আর কি, এরচে কত বড়বড়-মোটামোটা নিয়ে আসে মেহমান..
বিড়বিড় করে নিজেকেই বলছে যেন আত্মবিশ্বাস যোগাতে।
– হামিদ ভাই, আপনি ঠাসানি দেন.. দিতে থাকেন।
নাইমা বলে। নুরি নিজের চেষ্টায় এগোতে না পেরে এ প্রস্তাবে সায় দেয়। আমার কাঁধে হাত রেখে প্রস্তত হয়। কোল থেকে উঠে পায়ে ভর দিয়ে দাঁড়ায়, তবে গুদে লাগানো থাকে বাঁড়া।
ক্যাচ.. ক্যাচ.. ক্র্যাচ..
গায়ের জোরে কোমর তুলে তিনটে তলঠাপ দিলাম। দাঁতে ঠোঁট কামড়ে মাথা আকাশের দিকে তুলে দিয়েছে নুরি। গা থেকে গরম ভাপ বেরোতে শুরু করেছে।
– আপা দাঁড়িয়ে আছেন কেন, বসেএএনন!
নাইমা লক্ষ্য করেছে। নুরি সতর্কভাবে বাঁড়া এঙ্গেল করে কোলে নামে, যেন ভেতরে না ঢোকে বসার সময়।
ইঁদুর-বিড়াল খেলায় পুষছেনা। আমি আর ছাড় না দিয়ে নরম দাবনাদুটো ধরে কাছে নিয়ে এলাম। কোমর তুলে মারার সঙ্গে ওর কোমরও নামিয়ে দেয়ার চেষ্টা করলাম। কেঁপে উঠল নুরি। অনুমান করলাম আশি পার্সেন্ট গেছে।
ম্যাক্সির তলায় কিছু নেই। হাঁ করে বুকে কামড়ের মত দিলাম। নুরি কেয়াল করলনা। তার মনযোগ শুধু চ্যালেঞ্জর দিকে।
– আআহহহ!
পরের ঠাপেই পরাজিত হল উস্তাযা। মাথা হেঁট করে উঠে পড়ল ধোন খুলে। পা ছড়িয়ে দাঁড়িয়ে দেখল গুদের দিকে।
– পানি আসেনি, এজন্যে..
নাইমার চোখেমুখে ক্রুর হাসি। নুরি আর অযুহাত দেবার চেষ্টা করেনা।
– ওকে, ফাইন, তুমি জিতেছ। হার নামলাম।
হাতে সালোয়ার নিয়ে পা ছড়িয়ে ধবল রোগির মত ফর্সা পাছা দুলিয়ে চলে গেল বাথরুমে। এদিকে আমি বুভুক্ষ বাঁড়া বের করে বসে আছি। নুরি তো গেছে, নাইমার কোন নজর নেই এদিকে।
মিনিটখানেক বসে থেকে ভেজা বাঁড়া সহই কাপড় তুলে বসে পড়লাম। কাপড়ের সঙ্গে ঘষা লেগে গা শিরশির করল কিছুক্ষণ। গুদে রস ছিলনা আসলেই। শেষদিকে মারতে গিয়ে আমারও লেগেছে।
YOU ARE READING
কমিউনিটি সার্ভিস (১৮+)
Fantasy🔥🔥বোম্ব🔥🔥 তৈরি হয়ে যান এক অন্যরকম যৌন জগতে ভ্রমনের জন্য। যতই ভেতরে প্রবেশ করবেন ততই আশ্চর্য হয়ে যাবেন, একদম নিশ্চিত।