৩.৪

545 2 0
                                    

রাতে খেয়েদেয়ে শুয়েছি মাত্র। দশটা বাজে হয়তো। মুনীরার মোবাইলে রিং হচ্ছে। ফোন ধরেই উঠে বসল বৌ।
– আসছি, আসছি!
ওপাশের জনকে বলে তড়িঘড়ি বিছানা থেকে নেমে গেল।
– কি, কই যাবে এই রাতের বেলায়?
আমিও উঠে বসলাম। মুনীরার হন্তদন্ত ভঙ্গিতে মনে হল কোন দুঃসংবাদ।
– ওপরে, সোহানী আপা ফোন দিয়েছে।
– এত রাতে ডাকে কেন, কিছু হয়েছে?
– দেখি..
কোনমতে ম্যাক্সি গায়ে দিয়ে বেরিয়ে গেল মুনীরা। জিজ্ঞেস করেছি সঙ্গে যাব কিনা। বলল দরকার নেই।
কি ঝামেলা, এই রাতের বেলায় ঘুমানোর সময় জেগে বসে থাকো এখন।
পানি খেয়ে টিভি ছেড়ে বসলাম। মোবাইল রেখে গেছে, ফোন দিয়ে জানারও সুযোগ নেই কতক্ষণ বসে থাকতে হবে।
আট-দশ মিনিট পর বেল বাজল। মুনীরা আর সোহানী দরজায়। আমাকে পাশ কাটিয়ে ভেতরে গিয়ে বসল। দুজনে মুচকি হাসছে, মুনীরা নিচু গলায় উত্তেজিতভাবে কিছু বলছে একটু পরপর।
– কি হল তোমাদের এই রাতের বেলায়, কই গিয়েছিলে?
বিরক্ত হয়েই বলি।
– আপার বাসায় ট্রেনিং ছিল।
মুনীরা জানায়।
– ও.. তা এই ঘুমানোর সময় কেন?
কিসের কথা বলছে বুঝতে পেরেছি। গলা নরম করে বললাম।
– ভাই খুব ব্যস্ত তো, তোমার চেয়েও ব্যস্ত। মাত্রই আসল।
সোহানী বলে,
– আপনি বসে আছেন বলেই তো তাড়াতাড়ি চলে এলাম। শুধু আপা সাকিং করতে যতক্ষণ।
মুনীরার দিকে তাকালাম। ওর মুখে চাপা হাসি।
– অহ, তাহলে তো হলোই। এখন কি গল্প করবে নাকি তোমরা?
বিরস গলায় বললাম। কি ঘটেছে তা ভেবে একটু মন খারাপ হলোনা তা নয়। সোহানী একসময় আমারটা খেয়েছে, মুনীরা দানিয়েল ভাইয়েরটা চাটল দু-চার মিনিট। সেই হিসেবে অত মন খারাপ করার কিছু নেই।
– ইশ, গল্প করবে কে? আমরাও তো ঘুমাবো। আপা, আগে আপনি নেন – আমি পরে করি।
বলল সোহানী। দাঁড়িয়েই পাজামা খুলে ফেলল।
– জলদি করেন আপা, বেরিয়ে যাচ্ছে!
কামিজ তুলে মিষ্টি কালারের প্যান্টিটা দেখায় সোহানী, সামনেটা ভেজা।
– কি হলো, কাপড় নষ্ট করে ফেলেছেন?
কৌতূহলী হয়ে জিজ্ঞেস করি।
– আপনার ভাই এসেছে আর করে ফেলেছি। শেষ করেই ফোন দিয়েছি আপাকে। প্যান্টি নষ্ট করলাম শুধু আটকে রাখার জন্য।
ওদের নিয়ে বেডরুমে চলে গেলাম। খাটে উঠে পা ছড়িয়ে দেয়ালে পিঠ ঠেকিয়ে শুয়ে পড়ল সোহানী। মুনীরা উঠে পড়ল বিছানায়, ভেজা প্যান্টিটা খুলে দিল।
– বেশি বেরোয়নি মনে হচ্ছে।
বলল মুনীরা। সোহানীর চাঁছা গুদটা ভেজা। পা ছড়িয়ে রাখায় ধীরে ধীরে তরল বেরিয়ে আসছে।
– এটুকুও বেরোত না। খাওয়া-ঘুমের ঠিক নেই, মণি একটু পাতলা হয়ে গেছে।
সোহানী বলে।
মুনীরা উপুড় হয়ে সোহানীর উরুর মাঝে কনুই গেড়ে শুয়েছে। চেরার ওপর রেখে কয়েকবার ঘষে দেখল ভেজা আঙুলটা। মুখে দিয়ে স্বাদ নিল।
– কেমন?
জিজ্ঞেস করলাম।
– খারাপ না, ইয়ে থেকেও তো টেস্ট করেছি।
আমার দিকে চেয়ে জানায় মুনীরা। জিভ বের করে চেরার চারপাশে চেটে দেয়।
– দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলে হবে? আমার জন্য রেডি করেন নিজেরটা।
সোহানি শোয়া থেকে তাগাদা দিয়ে বলে।
– কি, মুখে ভরে দেবো?
মজা করে বলি। সোহানী আমোদিত হয়না। বলে,
– এত আরাম না করে মেশিনে তেল লাগান।
– নারকেল না সরিষা?
– ওসব না। আপার জুস লাগান!
মুনীরার ম্যাক্সি কোমরের ওপর তুলে দেখলাম। দাবনার নিচে প্রবেশপথ দেখা যাচ্ছেনা ঠিকমত।
মুনীরা বেশ মনযোগ দিয়ে গুদ খাচ্ছে। ঘাড় ত্যাড়া করে চেরার ওপর ঠোঁট রেখে টেনে নিল ভেতরকার রস। কোটের আচ্ছাদন সরিয়ে মাসাজ করতে শুরু করল।
সোহানী একটু একটু শীৎকার দিচ্ছে। উরু কাঁপিয়ে গুদ পালস দেখিয়ে গলগল করে বেশ খানিকটা ঘন তরল বের করে দিল। গরুর মত জিভ ছড়িয়ে চেটে নিল মুনীরা। ডগা সরু করে ডুবিয়ে দিল গুদে।
– নঅঅউমমহহ..
নাকিয়ে আওয়াজ করে উঠল সোহানী হাঁ করে।
– বাব্বাহ, একদিনে এত উন্নতি!
আমার দিকে তাকিয়ে বলল বিস্মিতভাবে।
– আপনার উন্নতিও যাচাই হবে..
প্রাক্তন আর বর্তমান বিবিদের কর্মকান্ড দেখে গা গরম হয়ে উঠেছে আগেই। সোহানীর কামাতুর গলার স্বরে আর ঠায় দাঁড়িয়ে থাকা গেলনা।
লুঙ্গি ছেড়ে আধ বাড়ন্ত বাঁড়া হাত নিয়ে বিছানার কিনারে গিয়ে দাঁড়ালাম। হাত বাড়িয়ে ধরল সোহানী।
– এটুকুই, ভাই?
চোখে টিপে হাসে সোহানী। আমিও চোখ টিপি।
গলা বাড়িয়ে মুন্ডিতে শব্দ করে চুমু খেয়ে শুরু করে সোহানী। দূর হয়ে যায় বলে বিছানায় উঠে হাঁটু গেড়ে বসলাম।
মুনীরা মুখ তুলে দেখল শুরুতে কিছুক্ষণ। স্বামীর বাঁড়া অন্য নারীর মুখে ঢুকতে দেখে ওরও কমবেশি খারাপ লাগছে নিশ্চই।
– ধুয়ে দিয়েছ?
জিজ্ঞেস করে।
– এসেই না গোসল করলাম।
– এরপর আবার টয়লেটে গেলেনা?
এমন করে বলল মুনীরা, যেন মেহমানকে এঁটো প্লেটে নাশতা দিয়েছি।
– না আপা, ঠিক আছে। যাচাইয়ের সময় তো আর ধুয়ে নেয়া যাবেনা।
মুন্ডিতে জিভ ছোঁয়ানো থামিয়ে বলে সোহানী। যোগ করে,
– তবু তো পরিষ্কারই আছে। প্রস্রাব করে পানি নিলে আর সমস্যা হয়না। ছেলেদেরটা তাও চলে, মেয়েরা পানি ইউজ না করলে..
নাক কোঁচকায়।
– মুনীরা, কেমন লাগছে খেতে?
জিজ্ঞেস করি।
– ভাল। তোমার কেমন লাগছে খাওয়াতে?
চোখ তুলে মুখ গুদের ওপর রেখে বলল। বলার ধরণে ঈর্ষাণ্বিত ভাব আছে।
– খেলাম আর কোথায়, মাত্র তো ললিপপ.. আরো কত কি বাকি!
মুন্ডিসহ বেশ খানিকটা পুরুষাঙ্গ গিলে নেয় সোহানী। গরম লালায় গোসল করিয়ে দেয়। কামুকী আরেকটা চোখ মারে। জবাবে বাঁড়াটা তিরতির করে লম্বা হয়ে যায়।
– আমার কাজ শেষ।
ঘোষণা করে মুনীরা। সোজা হয়ে বসে, হাতের চেটোয় মুছে নেয় মুখ।
– আপনি খাবেন না ওরটা?
সোহানীকে জিজ্ঞেস করি।
– নাহ, লাগবেনা!
মুনীরা প্রায় আঁতকে উঠে মানা করে।
– খাবনা কেন, অবশ্যই খাব।
বাঁড়ার দেয়ালে জিভের দুটো চাটা দিয়ে বলে সোহানী।
– লাগবেনা, আপা। আমার ভাল লাগেনা।
বলে মুনীরা।
– কিসের ভাল লাগেনা! কতজনকে দিয়ে খাইয়েছেন?
– কতজন আর, যারটা খাচ্ছেন।
আমার কথা বলে মুনীরা।
– একজনকে দিয়ে বোঝা যায়? খালি মেশিন চালাতে পারলেই হয়না, জিভের কাজও জানতে হয়। এমনিতেও মেয়েরা এসব ভাল পারে ছেলেদের চাইতে।
মুনীরা সরে যাওয়ায় উঠে বসেছে সোহানী। বলল,
– হাঁটু ব্যাথা হয়ে যাবে, বসেন।
আরাম করে দেয়ালে পিঠ দিয়ে পা ছড়িয়ে বসলাম। সোহানীও জুত করে নিজেকে একপাশে রেখে মুখ নামিয়ে দিল।
বাঁড়া উল্টো করে পেটের সঙ্গে চেপে চামড়ার জোড়া ধরে জিভ চালিয়ে দিল কয়েকবার। এক হাতে অন্ডকোষ দুটো কচলাচ্ছে।
– ভর্তা করে ফেলবেন নাকি?
কচলানোটা জোরে হয়ে যাওয়ায় বলি।
– একশোটা চুলসহ ভর্তা করে দিলে খাবেন?
সোহানী জিজ্ঞেস করে।
– চুল একটা পড়লেই তো খাওয়ার রুচি চলে যায়।
বললাম।
– নিজেরটা তো বোঝেন। আমারটার চুল ফেলে রাখলেন না কেন তবে?
বলেই হাঁ করে একটা বিচি মুখে পুরে নেয়। গুপ্তকেশ ছোটই, মুখে লাগার কথা না।
সোহানী ঝোলা অন্ডথলি টানটান করে মুখে রেখে জিভ দিয়ে চেটে দিচ্ছে। একটা আধমিনিট চুষে আরেকটা নেয় তারপর।
পালা করে দুই অন্ডকোষ চুষতে দেখে ঈর্ষান্বিত হয় মুনীরা। বলে,
– ওগুলো খাচ্ছেন, ময়লা না?
হাসে সোহানী। বলে,
– প্রথমবার ভালমত চাটলে পরে আর খারাপ লাগেনা… এ্যাই আপা, সেদিন দানা রেখে সোনায় মুখ দিলেন কেন, বলেন তো? আমি ভেবেছি দানায় পড়েছে, চেটে নেবেন।
– আমার ওভাবেই ভাল..
বিড়বিড় করে মুনীরা। বলে,
– মুখে লোম চলে যায়না?
– নাহ। এগুলো তো ছোট, বড় হলে খুলে আসে মাঝে মাঝে। আসেন, দেখেন তো মুখে নিয়ে..
মুনীরা প্রথমে মানা করে। সোহানীর জোরাজোরিতে একটা মুখে নেয়। সতর্কভাবে জিভ নড়াচড়া করে সময় নিয়ে। প্রথমবার বৌ মুখে নিল ওগুলো।
– দুইটা নেন একসঙ্গে।
মুনীরা মাথা নাড়ে।
– কি হবে নিলে? আঙ্গুরের মত ছোট ছোট.. নেন..
মুখ চেপে হাসে সোহানী। দাঁত কামড়ে রাগ দেখানোর ভঙ্গি করি।
মুনীরা কয়েকবারের চেষ্টায় দুই অন্ডকোষ মুখে নিয়ে নিল। জিভ নড়ানোর জায়গা নেই। চেষ্টা করতে গিয়ে দাঁত লেগে গেল কয়েকবার সংবেদনশীল চামড়ায়।
ও যখন দুই বিচি নিয়ে কসরৎ করছে, ম্যাক্সি কোমরে তুলে খোলা পাছা হাতাতে শুরু করেছে সোহানী। দাবনা ছড়িয়ে ধরে উঁকি দেয়।
– হইছে, আজ আর না!
মিনিট দুয়েক কাটিয়ে ঝট করে সরে যায় মুনীরা।
– আর খাবেন না? বসেন তাহলে।
সোহানী পা ছড়িয়ে বসতে বলে মুনীরাকে।
– আজ না আপা, রাত হয়ে গেছে, ঘুমাই।
অজুহাত দেয় বৌ।
– ঠিক আছে, আগামীকাল তবে।
সোহানীরও বোধহয় ঘুম পাচ্ছে। বিছানা থেকে নেমে পাজামা পড়তে শুরু করে।
– হ্যালো ম্যাডাম, আমার কি হবে?
বাঁড়ার গোড়া ধরে নাচিয়ে ডাকলাম।
– নাহ, আপনি আজ আর পানি ছাড়বেন না। ওদিকে এক মমতা পানি ছাড়েনা, আপনিও দেরি করেন।
একরকম বিরক্ত হয়েই বলে সোহানী।
– আপনাকে বললাম বৌকে লাগিয়ে পরে দেন আমাকে, ফিনিশ করে দেই।
কাপড় ঠিক করে প্যান্টিটা হাতে নিয়ে রুম থেকে বেরোয় সোহানী। মুনীরার দিকে তাকালাম হাভাতের মত। ও গ্লাসে পানি নিয়ে কুলকুচা করছে। মাথা নাড়ল জোরে।
– এখন আর না, ঘুম পেয়েছে।
কি আর করা, টাটানো বাঁড়া নিয়েই লুঙ্গি পড়ে বেরোলাম।
– আপার তো পেনিস খাওয়া শেখা বাকি আছে।
দরজার বাইরে বেরিয়ে জানায় সোহানী। বললাম,
– তুমি আছ, দেখিয়ে দিও।
– সময় লাগে যেকোন কিছু আয়ত্ব করতে। কিছু মনে করবেন না, বৌয়ের বদনাম করছি – ওর কিন্ত গা ঘিনঘিন স্বভাব আছে। সেদিন হয়তো ঝোঁকের বশে মুখে নিয়েছিল। আজ আপনার ভাইয়েরটা নিতে গিয়ে নোংরা, ময়লা, গন্ধ.. এসব বলেছে।
পড়া না পাড়া স্টুডেন্টের অবিভাবককে শিক্ষকরা যেভাবে ভদ্রভাষায় তিরষ্কার করে, তেমন করে বলছে সোহানী।
– ও একটু এমনই। তোমাকে তো আগেও বলেছি। ওর জন্য এসব কাজ না, সবাইকে বিরক্ত করবে গোয়ার্তুমি করে।
চাপাভাবে বৌয়ের বদনাম করে বলি।
– না, একটু সাপোর্ট পেলে দেখবেন ভাল করবে, আপার ট্যালেন্ট আছে।
গলা নরম হয় সোহার।
– এক পুরুষের অভিজ্ঞতা যে মেয়েদের, শুচিবাই থাকা স্বাভাবিক। বেশিদিন না, সপ্তাখানেকের জন্য যদি মাদ্রাসায় রাখেন, উন্নতি হবে ইনশাল্লা। কি বলেন?
চোখের দিকে তাকিয়ে বলে।
– ওইখানে দেয়া লাগবেনা, তোমরা দুজনে বাসায় ট্রাই কর, ভালই হবে।
এড়িয়ে গিয়ে বলি।
– হবে.. তবে ওইখানে একটা প্রপার ডিসিপ্লিন আছে, বেটার হবে।
– তুমি যাবে?
জিজ্ঞেস করি।
– আমি.. শিওর না..
ইতস্তত করে সোহা। মনে মনে হাসি। নিজে যাবেনা, এসেছে আরেকজনকে পাঠানোর আর্জি নিয়ে!
– তাহলে পরে দেখা যাবে।
বলে একরকম মুখের ওপরই দরজা দিয়ে দিলাম।



















কমিউনিটি সার্ভিস (১৮+)Onde histórias criam vida. Descubra agora