– দেখছিস, পারবি?
সীমা দম্ভভরে বলে। হুমায়রা মুখে হাত দিয়ে চোখ বড়বড় করে দেখছে। বলল,
– এসব হারাম কাজ আমি পারিনা করতে।
সীমা খেকিয়ে উঠল। বলল,
– চুতমারানী আমাকে হারাম শেখায়। যেদিন বলব সুজার আব্বুকে তোর নাগরের কথা!
হুমকি দেয় রীতিমত। হুমায়রা ঢোক গেলে। বলে,
– স্যরি আপা।
– স্যরি তোর পুটকি দিয়ে ভরাব নেক্সট উইক। রেডি কর, এক সপ্তা টাইম আছে।
সীমা শান্ত কিন্ত সিরিয়াস গলায় বলে। হুমায়রাকে একটু শঙ্কিত দেখায়। সীমা নিজ থেকে পাছা একটু আগুপিছু করছে। আমি সে অনুযায়ী আরেকটু গতি নিয়ে ঠাপাতে থাকি। ভেতরে তেমন পিচ্ছিল নয়। ধোন অতি দ্রুত গেল-গেল মুহুর্তে চলে আসে।
ক্যামেরা পেছন থেকে সামনে সুইচ করলাম। হুমায়রার টানা টানা চোখের দিকে তাকিয়ে রইলাম ঠাপাতে ঠাপাতে। মেয়েটা চোখ টিপল এক্সপার্টের মত। চুপচাপ হাসছে।
– রাখ, হুমায়রা। শেষ করি। সকালে আসছি।
স্বাভাবিকভাবে বলে সীমা। আবারো সালাম দিয়ে ফোন রাখে সতীন।
যুবতী ঠাপ খেতে খেতে হস্তমৈথুন করছে । গুদের চেরা সিক্ত, ফুটো হাঁ হয়ে আছে।
– আরেকটা দরকার ছিল ভোদায়। কাউকে ডাকব? উমম..
নিজে নিজেই বলছে। হাতে মোবাইল নিয়েছে। এখন আবার কাউকে ডাকবে নাকি?
– ..থাক, এলেই বলবে খেয়ে দিতে।
মোবাইল রেখে দিল। জিজ্ঞেস করল,
– থ্রীসাম করেছেন এখনো?
– না।
মিথ্যে বললাম। চাঁদনী-সোহানীর কথা নাম না উচ্চারণ করেও কাওকে বলিনা।
– পুরুষদের তো আবার দুই মেয়ের সঙ্গে থ্রীসাম ভাল লাগে, বৌকে দেবেনা দুই ধোন। আমার ঘরে তো রেগুলার। কি আজব – হালালা করতে খুব মজা, করাতে হবে শুনতে বেজার।
হতাশ হয়ে বলে সীমা। চোখ বুজে গলা তুলে কোঁ কোঁ শীৎকার জুড়ে দেয়। ঠাপের গতি বাড়িয়ে দিলাম। ক্রমশ শুকিয়ে যাচ্ছে পায়ুপথ।
– উমমহহ… আহহহ…. ফাআআআহহহক…
ভয়ঙ্করভাবে গুদে তিন আঙুল পুরে খিঁচতে খিঁচতে আচমকাই শান্ত হল সীমা। ভোদার ছেদা বেয়ে গলগল করে যোনিরস বেরিয়ে এল খানিকটা, পড়ল বাঁড়ায়। সে বদান্যতায় পিছল হল একটু।
সীমা ভারী স্তনদুটো ধরে রেখেছে। নিপলজোড়া খড়ির মত শক্ত। লালা যোগ করে পাম্পিং চালিয়ে যাচ্ছিলাম, চট করে বীর্যপাত হয়ে গেল।
যুবতীর ওপর গা ছেড়ে দিয়ে স্তনের বোঁটা চাটলাম, হালকা করে দাঁতে কাটছি। পোঁদের ভেতরটা বেশ পিচ্ছিল হয়ে পড়ায় লম্বা লম্বা ঠাপ দেয়া যাচ্ছে।
– খুব ভাল লাগতেছে?
সীমা জিজ্ঞেস করে।
– ভালই তো।
– পড়ে গেছে তবু করছেন, তাই জিজ্ঞেস করলাম।
সীমা এখনো পা ক্রস করে রেখেছে, তাই আমিও ছাড়ছিনা। জিজ্ঞেস করলাম,
– আপনার কেমন লাগল?
– শুরুতে খুব লাগে, বোঝেনইতো.. মনে হয় টয়লেটে বসেছি। আবার মনে হয় উল্টো ফিরে যাচ্ছে.. তেল দিয়ে নিলে ভাল হতো।
– হুম।
একমত হই। আগে মাথায় আসেনি কারো।
– শুকিয়ে গেলে একটু সোনায় ঢুকিয়ে ভিজিয়ে নেয়া লাগে। বের করলে আবার ঢোকে কিনা, তাই বলিনি।
জানায় সীমা।
– একদিনে ম্যাক্সিমাম কয়জনকে ফাক করেছেন, দুইজনই?
সীমা বাঁ স্তন ধরে নিপলটা আমার গালে-নাকে ঘষছে খেলাচ্ছলে। আমিও একটু একটু কামড়ে দিচ্ছি।
– আজকে, তিনজন।
ভ্রু কুঁচকায় সীমা। জিজ্ঞেস করে,
– সকালে বৌকে লাগিয়েছেন?
– দুপুরে আপনাদের নতুন বৌ আর কাওসারি, আর আপনি এখন।
বলেই মনে হল ভুল করেছি কিনা। কাওসারির কথা বলা কি উচিত হয়নি?
– হাহাহ.. কাকাও যা মানুষ। গেস্টের কাছে কেউ কাজের মেয়ে পাঠায়? হাহাহহ..
হাসে সীমা। হাসিটা মিষ্টি, কিন্ত মনোভাবটা ভাল লাগেনি আমার।
– টাকা দেননি তো? ও কিন্ত খুব বকশিস কামিয়েছে বিয়ের সুযোগে।
– না..
খানিকটা মিথ্যেই বলা হলো। নইলে আবার বেচারীকে খোচায় কিনা।
বাঁড়া খানিকটা নরম হওয়ার পর আর পোঁদে চালানো সম্ভব হলোনা। বের করে নেয়ার পর মনে হল বরফ হয়ে যাবে জমে। দীর্ঘক্ষণ ভেতরের তাপে চামড়া সেনসেটিভ হয়ে গেছে। ডেইলি এই কাজ করলে চামড়া পুড়বে ঘর্ষণ আর তাপে।
– বের হয়নি বেশি।
খানিকটা হাঁ হয়ে থাকা লালচে গোলাপী পোঁদের ফুটোর দিকে তাকিয়ে থাকতে দেখে বলল সীমা। গুদ থেকে যেমনি বেরোয়, তেমনি কিছু বেরোচ্ছেনা।
– বের করে কেমন করে, সব তো নতুন বৌকে দিয়ে দিয়েছেন। ঢুস দিয়ে দেব, সে সময় নাই। ন্যাপকিন পড়তে হয়েছে পরে ওকে।
ঘুম পেয়েছে, শরীর খুব ক্লান্ত। ফ্রেশ হয়ে, চোখেমুখে পানি দিয়ে এসে শুয়ে পড়লাম পাতলা কাঁথা নিয়ে। কাঁথাগুলোয় কাজ করা, দামী জিনিস। মা-চাচীদের পুরোনো শাড়ী দিয়ে বানানো কাঁথা নয়।
সীমা ওয়াশরুম থেকে বেরিয়ে হাতে-পায়ে লোশন-গ্লিসারিন মেখে একটা পাজামা আর ব্রেসিয়ারটা পড়ে বিছানায় উঠে এল লাইট নিভিয়ে।
– ঘুমিয়ে পড়েছেন?
জিজ্ঞেস করল।
– হু।
আস্তে আওয়াজ করি।
– ব্রা পড়ে ঘুমানো যায়, বলেন? তবু এখন পড়ি।
আফসোস করে বলে। বয়সের সঙ্গে স্তনের গঠনের অবনমন নিয়ে শঙ্কা প্রকাশ করল।
সকালে উঠতে উঠতে বেশ দেরি হয়ে গেল। উঠে দেখি পাশে কেউ নেই। মোবাইলটা কই রেখেছিলাম তাও মনে নেই, সঙ্গে নিয়ে আসিনি রাতে এই রুমে।
টয়লেটে গিয়ে ব্লাডার খালি করতে গিয়ে পুরুষাঙ্গ জ্বালা করে উঠল। পানি লাগানোর পর আরো স্পষ্ট হল জ্বলুনি। দেখে কোন কাটাকুটি বোঝা না গেলেও, চামড়ায় ড্যামেজ হয়েছে।
বেরিয়ে দেখি সীমা চুল ছেড়ে দাঁত মাজছে। জিজ্ঞেস করল ঘুম কেমন হয়েছে।
– আপনার ওয়াইফ সকাল সকাল বাসায় চলে গেছে। আপনার লাঞ্চ নাকি করে দিতে হয়? বলেছে বাসা হয়ে অফিসে যেতে।
ব্রাশ ডলতে ডলতে ফেনিল মুখে বলে সীমা।
মুনীরা বাসে চড়তে জানেনা। মফস্বল শহরে বাসে চড়তে হয়না। ওর স্কুল-কলেজ সবই ছিল বাড়ির কাছে। যদিও কাল দেখিয়ে দিয়েছি, চেনার কথা। তবু একা একা চলে গেছে এটা কেমন লাগল শুনতে।
নাস্তা না করে বেরিয়ে যাব শুনে কাকী মন খারাপ করল। কিন্ত অফিসে যেতে হবে, নাস্তার জন্য বসে থাকা যাবেনা এই যুক্তিতে ছাড়া পেলাম। বেরোনোর সময় সীমা বলল,
– শুক্রবার দাওয়াত কিন্ত। বাজারে নতুন দোকান নিচ্ছি আমরা। ফোন ধরবেন ফোন দিলে।
– শুক্রবার তো.. দেখি।
অনাগ্রহ দেখিয়ে বলি। সীমা ইমোশনাল এটাচমেন্ট চাচ্ছে কি?
– দেখি না, আমি ফোন করে কনফার্ম করব।
– আচ্ছা, ভাল থাকবেন।
মাথা নেড়ে বলি।
– ভাল নাকি খারাপ এখন বোঝা যাবে টয়লেটে গেলে। রাতের মজা বের হবে!
দাঁত বের করে হেসে বলে সীমা। আমিও হেসে বিদায় নিয়ে বেরোই।
বাসে দশ মিনিট, তারপর হেঁটে পৌঁছে গেলাম বাসায়। দরজা খোলার পর মুনীরার মুখ দেখে তবে স্বস্তি পেলাম। মোবাইলে চার্জ না থাকায় ফোনও দিতে পারিনি সকালে।
– কখন আসলে?
জিজ্ঞেস করি।
– এইতো, মাত্রই।
– একা আসলা যে? যদি রাস্তা না চিনতা?
– চিনবনা কেন, কাল চিনিয়ে দিলেনা? মাত্রই আসছি। তুমি ঘুমাচ্ছিলে তো, ডাকিনি। শুনলাম রাত করে শুয়েছ.. ভাত বসিয়েছি, শাক গরম করছি। রেডি হও, যাও। গোসল করে এসো।
– তুমি গোসল করোনি?
জিজ্ঞেস করি। রাতে ছেলেদুটো ওকে এমনি এমনি ছেড়ে দেয়নি নিশ্চই? সীমা কাকে না কাকে কখন দেখেছে কে জানে। ওর কথার সঙ্গে হিসাব তো মেলেনি।
– রাত্রেই করেছি। ওদের বাসায় গরম পানির ট্যাপ আছে বাথরুমে। শীত শীত লাগেনা একটু, রাতে? গরম পানিতে শাওয়ার নিয়ে ঘুমালে ভারী আরাম।
উচ্ছ্বসিতভাবে খুন্তি নাড়িয়ে বলল বৌ। যাক, যা হয়েছে হয়েছে। মাথা থেকে সরিয়ে ফেলাই ভাল। ওকে মোটামোটি হাসিখুশি দেখে স্বস্তি পেলাম।
কোনরকম গায়ে পানি দিয়ে ভাত মুখে নিয়ে বেরিয়ে গেলাম। ছুটির দিনের পর অনেকেরই দেরি হয়। তাতে বসের মাথা আরো খারাপ হয়। শঙ্কা নিয়েই বেরোলাম। মুনীরার সঙ্গে আলাপ করার সময় পাইনি।
YOU ARE READING
কমিউনিটি সার্ভিস (১৮+)
Fantasy🔥🔥বোম্ব🔥🔥 তৈরি হয়ে যান এক অন্যরকম যৌন জগতে ভ্রমনের জন্য। যতই ভেতরে প্রবেশ করবেন ততই আশ্চর্য হয়ে যাবেন, একদম নিশ্চিত।