যেখান থেকে বেরিয়েছিলাম সেখানে ফিরে আসার সময় বাতি জ্বলতে দেখে কাকীর রেখে যাওয়া রুমটায় উঁকি দিলাম। ড্রেসিং টেবিলের সামনে বসে একজন চুল বাঁধছে। আয়নায় গোলগাল আকর্ষণীয় একটা মুখের প্রতিবিম্ব পড়েছে। কয়েক সেকেন্ড তাকিয়ে রইলাম। যে-ই হোক, জিজ্ঞেস করা দরকার ভেবে গলা খাকাড়ি দিলাম। চমকে পেছন ফিরে তাকাল রমণী।
– কে? ভেতরে আসেন।
ওড়না ছাড়া থ্রীপিস পড়া যুবতী, বয়স আটাশ-তিরিশের বেশি নয়। মুখে প্রসাধন নেই, চোখ-নাক-ঠোঁট সবকিছুই চোখে পড়ে। আঁটো কাপড়ে ভারী শরীরটা অনেক বাঁক তৈরি করেছে।
– এ্যাই, আপনি ইয়ে না.. দুপুরে কাজ করে দিলেন যে?
চওড়া হেসে দাঁড়িয়ে পড়ল যুবতী চিরুনি হাতে। জিজ্ঞাস করল,
– কি নাম আপনার?
– জ্বি, হামিদুল। একটা মেয়ের সঙ্গে আপনাদের দুটো ছেলেকে দেখেছেন? শাড়ী পড়া ছিল..
দ্রুত বললাম। সে কানে নিল বলে মন হয়না।
– হামিদুল, হ্যাঁ। আপনার না আসার কথা? আমি বসে আছি কখন থেকে। এখনি শুয়ে পড়তাম, চুল ঠিক করছি।
– এসেছিলাম, কেউ ছিলনা। ওই রুমে সবাই আছে তো, ওখানে গিয়েছিলাম।
– ওহ, স্যরি। আমার ছেলে বেরিয়ে গেল তো, এগিয়ে দিতে বেরিয়েছিলাম। মাদ্রাসায় পড়ে। মামার বিয়ে বলে গতকাল ছুটি কাটিয়েছে। এমনি তো শুক্রবার রাতে বাসায়ই থাকে। আপনি আসবেন বলল খালাম্মা, তাই পাঠিয়ে দিয়েছি।
– আচ্ছা.. ওইযে, মেয়েটার কথা বলছিলাম?
– শাড়ী পড়া বললেন? শাড়ী ছিলনা, একটা মেয়েকে দেখলাম দুই ভাগ্নে নিয়ে যাচ্ছে।
– কি ছিল?
– কাপড়? কিছু না, নেকেড। ওইদিকে মেইবি। চিনলাম না মেয়েটাকে।
দক্ষিণ-পুব দিকের করিডোর নির্দেশ করল যুবতী।
– থ্যাংক ইউ।
বলে বেরিয়ে গেলাম।
– কই যান? এইযে!
পেছন থেকে ডাকল।
ওদিকের রুমগুলো বেশিরভাগ খালি। একটা একটা করে খুজে শেষদিকে এক রুমে আলো জ্বলতে দেখলাম।
– কাকে খুজছেন?
যুবতী আমার পিছু পিছু এসেছে টের পাইনি। তাকেও বললাম। আমার সঙ্গে ঢুকল রুমটায়।
বিছানা আলুথালু, কাওকে দেখা যাচ্ছেনা। বালিশের পাশে একটা মেয়েলী অন্তর্বাস পেল সে, দেখাল।
– আপনার ওয়াইফের?
আজ কোনটা পড়ে এসেছে জানিনা। তবে এই ডিজাইন-কালারের প্যান্টি মুনীরার নেই। সেটা বললাম।
বাথরুম খুজে দেখল সে আমার সঙ্গে। তারপর মতামত জানাল,
– ফিরে গেছে সম্ভবত। আমি আরো দশ মিনিট আগে দেখেছি নিয়ে আসতে।
– কাইন্ডলি দেখবেন?
বললাম। সে রাজি হয়ে বেরোল। বলে গেল, আমি যেন দুশ্চিন্তা না করে ওর রুমে চলে যাই।
এদিক-ওদিক আরেকটু খোজাখোজি করে ওর রুমে থামলাম।
– এখনো আসেনি ওরা। বাড়িতে অনেক রুম তো, কই গিয়ে ফাকিং করছে কে জানে!
ঠোঁট উল্টে বলে যুবতী।
– ভয় পাবেন না, আমাদের ছেলেপেলে একটু দুষ্টু। সকালে ঠিক পেয়ে যাবেন।
দরজা বন্ধ করে ছিটকিনি আটকে দেয় যুবতী।
– আমার নাম বলিনি বোধহয়, সীমা। বরের খালাত বোন। আমার বাসাও কাছাকাছি।
হাত বাড়িয়ে দিল, নরম হাত।
জামা খুলে ফেলল সীমা। অন্তত ছত্রিশ বুক গোলাপী ব্রেসিয়ারে বাঁধা। উল্টানো তাওয়ার মত ঈষৎ ফাঁপা পেট। সাদা চোষ পাজামা পড়নে, বিথীর মত। গোলাপী প্যান্টি স্পষ্ট দেখা যাচ্ছে।
কাছে এসে পাজামার ওপর দিয়ে বাঁড়া চেপে ধরল। উচ্চতায় আমার কাঁধ সমান হবে, হাত চওড়া। বেশ জোরে জোরে চটকাচ্ছে। বললাম,
– একটু ওয়াশরুমে যেতে হবে।
– শিওর, শিওর.. যান, ফ্রেশ হয়ে আসেন।
ছেড়ে দিল। চাপমুক্ত হয়ে হাতেমুখে পানি দিয়ে বেরোলাম। সীমা পাজামা খুলে বিছানায় উপুড় হয়ে মোবাইল নিয়ে ব্যস্ত।
– স্লামআলাইকুম.. জ্বি.. জ্বি, গেছে? ..ঘুমিয়ে পড়েছে? ওকে। থ্যাংক ইউ।
ফোন রেখে ঘুরে তাকাল।
– আমার ছেলেটা কি পাজি, বলেছি সরাসরি হোস্টেলে যাবি, যায়নি। ঘুরেটুরে দশটায় নাকি গেছে, সুপারেন্টিনডেন্ট বলল।
বিছানায় উঠে বসলাম। অতক্ষণ যাবৎ দৌড়াদৌড়ি করে পা ধরে এসেছিল, আরাম লাগছে।
– আপনার হাজবেন্ড?
– ও বাসায়। খালাম্মাকে কাজে হেল্পটেল্প করা দরকার, বিয়ের গেস্ট-টেস্ট আছে, তাই এসেছি। ভাল কথা মনে করেছেন, ওকে জানিয়ে দেই ছেলে পৌঁছেছে।
স্বামীকে ফোন দিয়ে কাঁধের সঙ্গে কান চেপে মোবাইল ধরে আমার পাঞ্জাবি খুলে দিল।
– হ্যালো.. বাবু পৌঁছেছে, হ্যাঁ। কনফার্ম করেছি। বাসায় এলে বলো পরের সপ্তায়.. আমি? ঘুমাতে দেরি হবে। বিয়ে বাড়ির ছেলেপেলে.. বোঝোই তো..
কথা বলতে বলতে আমার পাজামা খুলে ফেলল। জাঙ্গিয়ার ওপর দিয়ে মুঠ করে ধরল।
– আজকে? …কি যেন নাম আপনার?
ফিসফিস করে জিজ্ঞেস করে।
– হামিদুল।
– হ্যাঁ, হামিদুল ভাই। নাম শোনোনি? উনি আজকে ইয়েটা করে দিয়েছে, ওইযে বিয়েটা করেনা? হুম, ওটাই..
মুখ নামিয়ে জাঙ্গিয়ার ওপর দিয়ে আলতো করে দাঁত বসিয়ে কামড়াচ্ছে সীমা। সবকিছুতেই বেশ সাবলীল।
– দুপুরে একদম তাড়াহুড়ার মধ্যে বারান্দায় নিয়ে করেছে। হুম.. খালাম্মা বলল ছেলেটা উপকার করেছে, ওকে পুরো একটা রাত দেয়া দরকার।
খুজে খুজে মুন্ডিটা ঠোঁটে-দাঁতে চেপে চুষছে সীমা জাঙ্গিয়া জিভিয়ে।
– মজার কথা শোনো, উনি ওয়াইফকে নিয়ে আসছেনা দাওয়াত খেতে? বড় আপার বান্দরদুটো তাকে নিয়ে যেন কোন চিপায় চলে গেছে। বেচারা কতক্ষণ ধরে খুজেছে। পরে আমি নিয়ে এসেছি আমার রুমে।
চোখ তুলে আমার দিকে তাকিয়ে হাসে। জাঙ্গিয়ার ভেতর হাত দিয়ে শক্ত হতে থাকা বাঁড়া বের করে নেয়।
– কি করতেছে আর, চুদতেছে হয়তো! হুম.. এ্যাই, পরে কথা বলি। এখন সোনা খাবো, হুম.. লাভ ইউ টু.. উম্মাহ..
হাত থেকে মোবাইল ছেড়ে দিয়ে এক হাতে বাঁড়া রগড়াতে শুরু করে সীমা।
– মুখে দেবো কিন্ত।
হাঁ করে গোলাপী ঠোঁটজোড়ার নিচেরটা মুন্ডিতে রেখে বলে।
– দেন।
বললাম।
– আপনারা কলোনির হুজুর মানুষ, বলে নেয়া ভাল। কি করে জানেন? কাঁথার নিচে শোয়ায়ে করে। কাপড়-টাপড় খুলবেনা নিজে, আমাকেও দেবেনা। মানে, সবকিছু মাখিয়ে ফেলে!
গপ করে প্রায় পুরোটা বাঁড়া মুখ নিয়ে নিল। বের করে ফেলল সঙ্গে সঙ্গে। ঘুরিয়ে ফিরিয়ে দেখছে।
– আপনি রেগুলার করেন মেহমানদারি?
জিজ্ঞেস করলাম।
– আমার হাজবেন্ড সবসময় আলেম-ওলামাদের সঙ্গেই চলে। ছেলেকে হাফেজ করবে, খুব শখ ছিল। কি করা, ছেলের মাথায় কুলায় না। এখন কিতাবখানায় পড়ছে। শুক্রবার মাদ্রাসার মসজিদে জুম্মা পড়ে একজন করে হাফেজী স্টুডেন্ট নিয়ে আসে। খাইয়ে-দাইয়ে খেদমত করে দেই। এটুকুই।
– হাজবেন্ড কি করে?
– ব্যবসা। আমাদের ফ্যামিলির সবাই নানা বিজনেসে।
বাঁড়াটা মাঝ বরাবর ধরে কায়দা করে কচলে দিচ্ছে। জিভ বের করে মুন্ডিতে এলোমেলোভাবে ফেরাচ্ছে। চোখ তুলে জিজ্ঞেস করে,
– নতুন বৌ খেতে পারে? নাকি সময় পান নি?
– তেমন একটা পারেনা।
হাসে সীমা। বলে,
– গত রাত্রেও কিন্ত এ নিয়ে ঝামেলা হয়েছে। বাড়ির ছেলেপেলেদের অভ্যাস হয়ে গেছে, নতুন বৌ যে ভাল পারবেনা, সেটাও মানতে নারাজ।
– এত অভ্যাস হল কেমন করে?
– ফ্যামিলিতে ছেলে কম, সব মেয়ে। খালাত, ফুফাতো, মামাতো, চাচাতো .. কত রকম অপশন। কেউ না কেউ দয়া করে করবেই।
বাঁড়া ফেলে রেখে বিচির ওপর, উরুয়, তলপেটে চুমু খেতে খেতে হাত বুলিয়ে গল্প করছে।
– আপনাদের বিয়ের অনুষ্ঠান তো ভারী জাঁকজমক। কলোনির বিয়ে সে তুলনায় নিরামিষ।
বললাম। মাথা নাড়াল সীমা।
– আপনাদের হুজুর বেশি। এত খবরদারি করা ভাল না। বিয়েশাদীতে একটু আনন্দ-ফুর্তি হবে, এগুলায় মানা করার কি দরকার? আমরাও সম্মান করি আলেম-ওলামাদের। আমার হাজবেন্ড রেগুলার মসজিদে টাকা তো দিচ্ছেই। দোকান থেকে এতিমখানায় চাল যায়, রমজানে ইফতার আইটেম। তারপর খেদমত-টেদমত তো আছেই। দোয়া-খায়ের পাওয়ার জন্য যা লাগে করি।
সীমার পিঠ কেটে ব্রেসিয়ারের ফিতে চেপে রয়েছে। সেখানে হাত দিলাম। নিজেই এক হাতে হুক খুলে কাঁধ থেকে ফিতে সরিয়ে দিল। গলার নিচ দিয়ে হাত বাড়িয়ে বুক ধরার চেষ্টা করলাম। ভারী মখমলি স্তনে মুঠো ভরে যায়।
– আবার কি হলো..
ফোন বাজছে সীমার। ধরে স্পীকারে দিয়ে একটা বিচি মুখে নিল। ওপাশে নারীকন্ঠের আওয়াজ।
– আপা?
সীমা অন্ডথলির চামড়ার সঙ্গে ধোনের সংযোগে ভেজা চুমু দিয়ে বলল,
– কিরে হুমায়রা, কি হল? সুজার আব্বু ঘুমিয়েছে?
সুন্দর কন্ঠে ওপাশের জবাব এল,
– ঘুমিয়েছে। তোমার খেদমত শেষ?
– খাওয়া-দাওয়া করেছে?
জবাব না দিয়ে বলে সীমা।
– না, দুপুরে বৌভাত খেয়ে আসলো না? গ্যাস হয়েছে। ..কি করেন?
– ধোন খাচ্ছি। চিনিস ধোন?
খিলখিল হাসি শোনা যায় স্পীকারে। সীমা বাঁড়ার গোড়া চেপে ধরে খাড়া করে। মোবাইল তাক করে ছবি তোলে।
– দেখ, দেখ কি জিনিস.. ইমুতে দেখ!
বলে পাঠিয়ে দেয় মনে হল। পরিচয় দিল,
– সতীন!
বান্ধবীর মত সখ্যতা দেখে অবাক হলাম। বললাম,
– এক বাসায় থাকেন আপনারা?
– ওকে ফ্ল্যাট দিয়েছে, ওখানে একা থাকবেনা। ভাল মেয়ে, হিংসা নেই। আমার ছেলেকে এত আদর করে, ওকেই মা ডাকে বেশি। আমি তো পড়তে বলি, ভুল ধরি – আমাকে ভয় পায়।
মুন্ডির ওপর লালা ঢেলে বাঁড়া পিচ্ছিল করে হাত নাড়াচ্ছে সীমা। সতীনের গলা শোনা যায় আবার,
– আন্দাজে একটা ছবি দিয়ে দিলেন.. ওই বাড়ির ছেলেদের না সাইজ ছোট?
অবিশ্বাস শোনা গেল।
– আফসোস করিসনা ময়না, তোর ভাগ্যেও আসবে এসব কোনদিন.. ভিডিও অন কর।
বলে ফ্রন্ট ক্যামেরা চালু করে আমার বুকে ঢেলান দিয়ে বসে পড়ে। ধরে আমাদের মুখের ওপর। স্ক্রীণের বেশিরভাগটাই ভরে নুয়ে পড়া ওলানে ঢেকে গেছে। ইনসেটে এক তরুণীর মুখ দেখা গেল। আমাকে দেখে মুখ ঢাকল ওড়নায়। সীমা বলল,
– এইটা হুজুর।
– হুম, হুউজুউর!
তরুণি বিশ্বাস করল না। দাঁড়ি ছাড়া যুবককে হুজুর বলে পরিচয় করিয়ে দিলে বিশ্বাস করবেনা এটাই স্বাভাবিক। তরুণি বলল,
– কেমন আছেন, হুজুর? সালাম দিলাম না, নাপাকি হালতে আছেন।
– কিসের নাপাকি? সালাম দে!
সীমা মজার সুরে শাসাল।
– ঢোকান নাই এখনো?
– ধোনে মুখ দিছি আর তুই ফোন দিছিস। প্যান্টিও খোলা হয়নি, দেখবি?
বলে ক্যামেরা নামিয়ে দেখায়। সে সুযোগে পাছা সরিয়ে বাঁড়াটাও দেখিয়ে দেয়।
– হইছে, হইছে, বুঝছি। আপনার বড় ইয়ে পছন্দ, বড়টা পাইছেন।
ঈর্ষান্বিত মনে হল শুনে। সীমা বলে,
– কি রে হুমায়রা, ইয়ে কি রে? ধন বলতে পারিসনা, ধন?
– আস্তে, আস্তে..
– আস্তে কেন, ছেলে মাদ্রাসায়। সপ্তায় সপ্তায় উপরে-নিচে ঢুকছে, তবু কি ঢুকছে নাম বলতে পারিসনা!
তিরষ্কারের মত বলে সীমা। হেলে পড়ে হুমায়রা হাসতে হাসতে। সালাম দিলাম ওকে। কুশলাদি জিজ্ঞেস করলাম।
– ভাল থাকব কি করে। আপা মাস্তি করছে, আমি বসে বসে দেখছি।
– চলে আসনে তাহলে।
বললাম।
– আসছিল তো, দুপুরে এসে খেয়েদেয়ে চলে গেছে। বললাম রাতে থাক, ফান হবে। মিস করলি।
সীমা জানায়।
– এখন বলছেন মিস করলাম। আপনার খালার বাসার ছেলেপেলেরা যা জ্বালায়..
হুমায়রা আফসোস করে বলে।
– ওরা তো জ্বালায়ই। কি করেছে বড় আপার বাঁদর দুটো, জানিস? ওনার সামনে থেকে ওনার ওয়াইফকে নিয়ে কই যেন লুকিয়েছে। বেচারা আধঘন্টা খুজেও পেল না!
শুনে খিলখিলিয়ে হাসে হুমায়রা। ওড়না সরে গিয়ে দুপাটি ফর্সা দাঁত বেরিয়ে পড়ে। বেশ সুন্দরী। বলল,
– ওই দুটো? আল্লাহ.. বোরকা পড়েও বাঁচা মুশকিল এদের কাছ থেকে।
– আপনাকেও ধরেছিল?
জিজ্ঞেস করলাম। বলল,
– সুজার আকীরার সময় এসেছিল আমাদের বাসায়। বলে, নতুন খালা হয়ে এসেছি, সালামি দিতে হবে।
হুমায়রার কথার মধ্যে দরজায় টোকা পড়ল। আমি হুমায়রার সঙ্গে কথা বললাম। সীমা উঠে কার সঙ্গে আলাপ করে চলে এল এক মিনিটে। বলল,
– পোলাপান গানের কলি খেলতেছে এখনো।
– গিয়েছিলেন?
সচকিত হয়ে জিজ্ঞেস করি।
– আপনার বৌ কোনটা, লাল শাড়ী?
সীমা জানতে চায়।
– না, বললাম না শাড়ী? সবুজ শাড়ী।
ভ্রু কুঁচকায় সীমা। কি ব্যাপার, এখনো ফেরেনি? বুক ধকধক করছে।
– সবুজ শাড়ী? সে তো ওই রুমেই আছে। তখনো তো ছিল।
শুনে তাকিয়ে রইলাম ফ্যালফ্যাল করে।
– তখন না আপনি দেখলেন, এদিক দিয়ে নিয়ে গেছে বললেন?
– ওইটা লাল শাড়ীই ছিল, মুখ মনে আছে। আমরা একটা রুমে খুঁজলাম না? ওইখানে নিয়ে চুদছে!
– কই, আমরা দেখলামনা তো তখন।
হিসাব মেলাতে না পেরে বললাম।
– কোন রুমে ঢুকে বসেছিল তখন, কে জানে.. আসেন, বৌ খুজে দিয়েছি, আমাকে খুশি করেন। ঘুমের দেরি হয়েছে যখন, ভালমত হোক।
প্যান্টি ছেড়ে দিগম্বর হয়ে পড়ে সীমা। মোবাইল হাতে নিয়ে হাঁটু ভেঙে পা ছড়িয়ে শুয়ে পড়ে।
– লাল শাড়ীটা কে, জানেন?
কার কথা বলছে সীমা, বুঝতে চাইছি।
– চিনিনা তো, কত গেস্ট আসছে না? ওই চিন্তা বাদ দেন। রাতে ডিনার করেছেন?
– হ্যাঁ।
– কি না কি খেয়েছেন, জানি না। আরেকবার খান, আসেন।
তলপেটে চাপড় দিয়ে দেখায়। পুরুষ্ট উরুসন্বির দিকে তাকিয়ে রইলাম কিছুক্ষণ।
– কি দেখেন, সুন্দর হয়েছে না?
ফর্সা গুদটা চাঁছা, মাঝ বরাবর এক চিলতে ঘন কালো কেশ ছেঁটে রাখা। পর্নে দেখলেও বাস্তবে কাওকে এমন ছাঁট দিতে দেখলাম প্রথম। বললাম সুন্দর হয়েছে।
– ছেলেপেলেরা পছন্দ করেছে।
জানায় সীমা। ফোলা গুদের চারপাশ উরুসহ ব্রয়লার মুরগির মত নরম। ভগাঙ্কুরের আচ্ছাদন ওপরে ঠেলে দিতে বড়সড় গোলাপী কোট দেখা দেয়। আচ্ছাদনের ওপর হাত রেখে মাসাজ করতে করতে মুখ নামিয়ে দিলাম আরো নিচে। সীমা বারবার ‘খাওয়ার’ কথা বলছে।
– হুমায়রা, দেখ!
মোবাইলের ক্যামেরা তাক করে সতীনকে দেখায়।
নাকে মিষ্টি গন্ধ লাগছে। প্রস্ততি হিসেবে সেন্ট মেরেছে আগে থেকে। বিয়ের পর শুরুর দিকে আমিও এমন করতাম। যদিও তেমন কোন ফায়দা হতোনা।
– উমম.. ঘুম চলে আসবে তো..
চারপাশে কয়েকটা চুমু দিয়ে ভিজিয়ে তুলতে চুলে হাত বুলাতে শুরু করে বিথী। আদুরে গলায় অভিযোগের মত বলে।
– গতরাতে ঘুম হয়নি?
– বিয়ে বাড়িতে ঘুম হয়? রাতে গন্ডগোল, জানেনই তো। বৌ তালাক দিয়ে ভ্যাজাল লাগিয়ে শেষরাতে গাধাটা এসেছে আমার কাছে। বুঝিয়ে সুঝিয়ে মাথা ঠান্ডা করিয়ে ঘুমিয়েছি কোনরকম। তাও উঠে শুনি বড় আপা ঝামেলা পাকিয়ে কাজ আটকে রেখেছে।
গুদের চেরা ছড়িয়ে জিভের ডগা নিয়ে খেলছি, ভেজা চুমু দিচ্ছি চারদিকে। সঙ্গে কোট মাসাজ। সীমা আঙুল ঘুরিয়ে মাথা মাসাজ করে দিচ্ছে।
– ওই আপাকে যে দেখলাম না?
– আন্দাজে রাগ দেখিয়ে চলে গেছে দুপুরে। বৌয়ের বাড়ি থেকে রাত দুইটা-আড়াইটার সময় এক ছেলে আসছে, ওকে করতে দিলনা। আচ্ছা, না দিক। বিয়ে বাড়িতে ছেলেপেলের অভাব নেই, একজন করলেই চলে। খালি ঝামেলা পাকানোর ধান্দা..
– আমি করলাম বলে রাগ করেছে?
– বাহানা এসব। সে রেগুলার এমন ভং ধরে!
আমি ভাবছি ছেলেদুটো আমার বৌকেই কেন তুলেছিল তখন, কাকতালীয়?
– আপনার ভাগ্যও গো, জামাইয়ের আগেই বৌ খেয়ে ফেললেন!
সীমা বুকে হাত বুলিয়ে বলে।
– এইযে, হুমায়রা বলছে ঢোকানো দেখবে, ধরেন তো..
হাঁটু গেড়ে বাঁড়া সেট করার সময় মোবাইলটা হাতে দিয়ে বলল সীমা। হুমায়রাকে দেখলাম। মুখ ঢাকলনা এবার। হাসল চোখাচোখি হতে।
পেছনের ক্যামেরা সিলেক্ট করে বাঁড়ার দিকে তাক করলাম। সীমা পিঠ ঘষটে নিজেকে আরেকটু কাছে নিয়ে এসেছে। আমিও একটু এগোলাম। ধোন বাঁকিয়ে গুদের মুখে বসিয়ে দিতে নিজেই অর্ধেকের বেশি জায়গা নিয়ে নিল ভেতরে। রাতে খানিকটা ঠান্ডা ঠান্ডা লাগে বলেই কি না জানিনা, আজকের তিনটি ভোদার মধ্যে এটি সবচে গরম।
– দেখছিস কেমন যাচ্ছে?
সীমা উল্লসিতভাবে বলে।
– এটুকু তো যে কারো যাবে। দেখি, আরো দেন দেখি..
হুমায়রা মনযোগ দিয়ে দেখছে। এক হাতে ভর দিয়ে সীমার ওপর ঝুঁকে পড়লাম। তাতে অবশ্য হুমায়রা দেখতে পাচ্ছেনা।
– ডগি করি তাহলে।
বলে সীমা নিজে থেকেই উপুড় হয়ে পোঁদ উঁচিয়ে দিল।
– মোটা মোটা পাছা, পুরাটা জীবনেও ঢুকবেনা!
হুমায়রা অভিযোগ করে। আমি স্পটলেস দাবনাদুটো ধরে দেখি। গোলাপী পোঁদের ফুটো একদম পাশাপাশি যোনিদ্বারের।
– দেখেন যায় কিনা, ট্রাই করি।
বললাম হুমায়রাকে। চাপা এঙ্গেলে পাছাটা রেখে গুদের অন্তভাগে পুরে দিলাম। শেষদিকে এসে একটু উহহ! ছাড়া কোন রিএ্যাকশান দেখা গেলনা সীমার মধ্যে। হুমায়রাকে গভীর ঠাপের চিত্রও দেখালাম। থলথলে পাছা অল্প ঠাপেও জলাধারের মত ঢেউ তুলছে। ঠাপের আওয়াজের সঙ্গে সীমার মৃদু শীৎকারও নিশ্চই শুনতে পাচ্ছে।
– হয়েছে, দেখেছি। আপনাদের সেক্স দেখা জায়েয নাই আমার।
আফসোসে গলায় বলে। মোবাইল রেখে দিলাম সীমার পাশে। ও পিঠ বাঁকিয়ে বিছানায় চাপা রেখে শুয়ে আছে।
– আপা, কালকে ফিরবেন?
– হুম, সকালে নইলে দুপুরে।
সীমা জানায়।
– তাহলে ওনাকে নিয়ে আইসেন?
ইতস্তত করে বলে। হাসে সীমা।
– কালকে অফিস আছে ওনার, চাকরি করে। নেক্সট শুক্রবার।
– তাও হয়।
আশান্বিত শোনায় হুমায়রাকে। আমি কিছু বলিনা। মধ্যাঙ্গুলি পোঁদের ভেতর দেয়ার চেষ্টা করছি।
– আচ্ছা আপা, খোদা হাফেজ।
ফোন কেটেই উঠে বসল সীমা। কি ব্যাপার, আঙুল দেয়ায় রাগ করল?
– কি যে করি.. ভুলেই গেছিলাম।
ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে একটা কন্ডমের প্যাকেট বের করল। আমাকে তাকিয়ে থাকতে দেখে একটু দমে গেল।
– পড়বেন? না পড়লে থাক।
– না না, খোলেন।
হেসে বলি।
– ভাল কন্ডম, জেল-টেল দেয়া। বড় বক্স ছিল। তিন-চারদিনে প্রায় শেষ। আপনাদের কলোনিতে নাকি ব্যানড?
প্যাকেট খুলে হলদে রাবার বের করে সীমা। বাঁড়াটা চেটে নিজের যোনিরস সরিয়ে মুছে দেয়। মুন্ডির ওপর বসিয়ে রোল করে নামিয়ে দেয়।
– ব্যান হবেনা? দেখলেন!
কন্ডম বাঁড়ার গোড়া পুরোপুরি ঢাকতে পারেনি, সেটা দেখিয়ে বলি। প্রথমবারের মত পড়েছি এ জিনিস। সীমা বলল,
– সমস্যা নেই, ডিসচার্জ আটকালেই হলো। অনেকে পড়তে চায়না, মাইন্ড করে। খেদমতের কথা আলাদা, ওইটাতে খোদার রহমত আছে। বিয়ে বাড়িতে কত রকম মিক্সআপ হচ্ছে। সেফ থাকা ভাল না?
মাথা নেড়ে একমত হলাম। মিশনারি পজিশনে শুরু করলাম এবার। গা জড়াজড়ি করে হালকা চালে ঠাপাচ্ছি। সীমা জিজ্ঞেস করল,
– মজা কম লাগে?
– একটু কম, খারাপ না।
– পাতলা দেখে কিনিয়েছি, ভালই লাগবে। এসব হুজুররা পছন্দ করেনা, জানি। কিন্ত লাগে তো। বাড়ির ছেলে-মেয়েরা হলে তো সেইফ। কিন্ত বাইরের লোকজনও তো আছে। কালকে বৌয়ের সঙ্গে ওদের বাড়ি থেকে মেয়ে-টেয়ে এসেছিল ছয়-সাতটা। এদের পিছনেই দুই-তিন ডজন শেষ করেছে। বৌ তালাক হয়ে গেছে, খবর নেই। বিকালে ওরা ব্যাক করল না জামাই-বৌয়ের সঙ্গে? তখন পর্যন্ত চুদছে, এজন্যেই রুম পাচ্ছিলনা আপনাদের জন্য। এদের কি হালত, কি শিডিউল আমরা তো জানিনা।
– আপনাদের কেউ যায়নি?
– নাহ। আমাদের যাবে কেন! কখনো শুনেছেন ছেলেপক্ষ চোদা খায়?
মাথা নাড়লাম।
বিদেশি আঙুরের মত বড়বড় নিপল কামড়ে, চুমুকে খেলতে খেলতে কোমর নাড়াচ্ছি, পেছনে একটু আওয়াজ হল। সীমা চেঁচাল,
– এই, ভাগিস না, আয়!
সীমা দরজা লাগায়নি। পর্দা গলে কেউ ঢুকেছিল। জোর পায়ে সটকে গেছে।
– কে?
– এক ভাগ্নি। ওর শিডিউল মেলেনি এবার। খালি ঘুরঘুর করে।
– দরজা লাগিয়ে দেব? ডিস্টার্ব হচ্ছে।
– দেন।
উঠে দরজা লাগিয়ে দিলাম। আসলে কখন আবার মুনীরা দেখে ফেলে, সে ভয়ে। হয়তো জানে, তবু দেখে ফেললে খারাপ লাগবে।
– আপনার কি টাট্টির রাস্তায় করতে ভাল লাগে?
বিছানায় উঠতে হঠাৎ জিজ্ঞেস করে সীমা।
– কেন?
– মনে হল। গুতোটুতো লাগছিল..
জবাব দেয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। কলোনিতে এ্যানাল সেক্স ট্যাবু। মাদ্রাসার ছেলেরা ‘লুতি’ করে, এটাই সবাই জানে। নারীর সঙ্গে করতে চাইলেও সেই হিস্টরি আছে বলে মনে করে।
– করতে পারেন হালকা পাতলা। আগে সামনে দিয়ে করে নেন।
নিজেই সমাধান দেয় সীমা। কিছু না বলে নিপল থেকে কানের লতি আর মোটা ঠোঁটজোড়া চুষতে চুষতে মিনিট পাঁচেক সশব্দে ঠাপালাম। চখ বুজে নাক দিয়ে গরম শ্বাস ফেলা ছাড়া তেমন কিছু করল বা বলল না।
– দেন, পিছনে দেন। উল্টা হতে হবে, না এমনি পারবেন?
থামার পর নিজেই বলে।
– এমনি করি..
হাঁ করা গোলাপী গুদের ঠিক নিচেই গোলাপী-লাল মুখবন্ধ পাায়ুমুখ। যোনিরস গড়িয়ে পড়ে ভিজে রয়েছে।
– কন্ডম খুলে ঢোকান। সমস্যা নেই, বাথরুম করেছি একটু আগে।
আশ্বস্ত করে সীমা।
– কেন বলুন তো.. খুব টাইট তো, কন্ডম কামড়ে রেখে দিতে পারে।
ভয়ের কথা জানায়। বললাম,
– অল্পই দেব, জাস্ট ট্রাই করার জন্য।
– আপনি ঢোকান তো, পরে দেখা যাবে কতটুকু যায়। বিসমিল্লা বলে দেন, ইনশাল্লা চলে যাবে!
লালায় ভিজিয়ে আঙলি করলাম কিছুক্ষণ। বহুত টাইট, ধোন ঢুকবে কিনা সন্দেহ। কোমরের তলায় বালিশ দিয়ে ঠ্যাং যথাসম্ভব ছড়িয়ে দিলাম। সীমা নিজের বুক চটকাচ্ছে দুহাতে।
চোখা মুন্ডি বসিয়ে চাপ দিলাম। ধোন বেঁকে ধনুক হয়ে গেল, রশি বেঁধে তীর ছোঁড়া যাবে। তবু একটুও ঢুকলনা। পেছনের দরজায় প্রবেশের বিশেষ কায়দা কানুন আছে নাকি? জানা নেই তো।
ভয়ে ভয়ে চাপ দিচ্ছি মুন্ডি বসিয়ে। মনে হচ্ছে পাছাপুছা সহ ভেতরে ঢুকে যাবে, কিন্ত বেঁধানো যাচ্ছেনা। পিছলে ভোদায় ঢুকে যাচ্ছে বরং।
– ভয় পাচ্ছেন? চাপ দেন!
চোখ নাচিয়ে বলে সীমা। আমার আত্মবিশ্বাসহীন প্রচেষ্টা ধরতে পারছে।
– ব্যাথা পাবেন না? পুশ ব্যাক করছে।
হাসে সীমা। বলে,
– করেন নাই আগে?
হেসে আঙুল দিয়ে টিপে মুন্ডি ঢোকানোর চেষ্টা করলাম। সীমা বলল,
– আমি ট্রাই করব?
মাথা নড়ে রাজি হলাম। আমাকে শুতে বলে ওপরে চলে এল। স্কোয়াট করে বসে হাতে গাইড করছে বাঁড়া।
– বুঝেছি, আরো শক্ত করতে হবে।
বলে গুদে নিয়ে নিল। পায়ের পাতায় লম্ফঝম্প করে হাঁপাতে শুরু করল আধমিনিটে। সিক্ত ধোন দ্রুত বসিয়ে দিল পায়ুমুখে। এবার ফীল করছি ওখানটা একটু নড়াচড়া করছে। সীমা বাঁড়ার ওপর বসে পড়ল বলা চলে, মুন্ডি চলে গেল ভেতরে। পোঁদের মুখটা পালস করছে মনে হচ্ছিল, তা-ই ঠিক।
– উমমহহ… ওহহহ…
বাঁড়া শক্ত করে চেপে গায়ের ভর বেশি করে ওপর উপর ছাড়ছে সীমা। কোষ্ঠকাঠিন্যের রোগীর মত পেট ফুলিয়ে কোঁতাচ্ছে।
– গিয়েছে অনেকটা।
ওর হাঁটুর কাঁপুনি লক্ষ্য করে বললাম। গলা নামিয়ে দেখল। ইঞ্চি তিনেক গেছে হয়তো।
– আরো যাবে।
বলে হাতে ভর দিয়ে ঝুঁকে এল। শক্ত নিপলজোড়া লাউসহ ঝুলছে। প্ল্যাটফর্মে ঢোকা ট্রেনের মত ধীরে ধীরে পোঁদ আগুপিছু করছে সীমা। ভালই চাপ পড়ছে বাঁড়ায়। ওর কেমন লাগছে আন্দাজ করতে পারছি।
আবার সোজা হয়ে বসল পায়ের পাতায় ভর দিয়ে। ধীরে ধীরে পোঁদ চালাতে চালাতে আরো খানিকটা ভেতরে নিয়ে গেল। যতই ভেতরে যাচ্ছে ততই টাইট আর গরম।
– আমি পারবনা আর। আপনি করেন এবার।
ঘেমে গিয়েছে সীমা। পেটে পড়া ভাঁজে ঘামের দাগ বসেছে। হাতের চেটোয় মুখ মুছে স্থির হলো। বললাম,
– শুয়ে পড়েন তাহলে।
– বের করলে আবার ঢোকাতে পারবেন? আপনি ওঠেন, ধরে শোয়ান আমাকে।
হাত বাড়িয়ে দিল সীমা। ওকে ধরে কোলে নিয়ে বসলাম। নইলে শোয়ানো যাবেনা।
– উমমম… উমহহহহ…
কোলে নিতে গিয়ে বাঁড়া ঢুকে পড়ল খানিকটা। গলা জড়িয়ে ধরে কোঁকায় সীমা। বাঁধা চুল একপাশে সরিয়ে চওড়া পিঠে হাত বুলাচ্ছি। কয়েক মুহুর্ত স্থির থেকে আমার গলার পাশে, নিচে চুমু খেতে শুরু করল সীমা।
– শোয়াবো?
জিজ্ঞেস করলাম। মাথা সোজা করে মাদকীয় দৃষ্টিতে তাকাল আমার দিকে।
– পরে..
চুমু খেতে শুরু করল যুবতী। দুজনে ঠোঁট চুষে জিভ নাড়িয়ে চলেছি। হালকা করে আমার কোমর নড়াচ্ছি। গরম নিঃশ্বাস নাক থেকে মুখে এসে পড়ছে।
একটা দুধ মুখে নিয়ে আরেকটা চটকালাম কিছুক্ষণ। পা দিয়ে পিঠ আঁকড়ে রেখেছে সীমা। বলল,
– এখনো শোয়ান। নরম হয়ে যাচ্ছে।
বাঁড়া না চালাতে পেরে আসলেই নুয়ে পড়ছে। সতর্কভাবে ওকে শুইয়ে দিয়ে আমি ওভাবেই বসে রইলাম। পাছা কোলের ওপর রেখে গাদনে জোর আনার চেষ্টা করছি। শক্ত করে পা দিয়ে কোমর আঁকড়ে রেখেছে আমার।
মোবাইল হাতে নিয়ে হুমায়রাকে ফোন করল আবার।
– ঘুমিয়ে গেছিস নাকি?
– এখনি ঘুমাব।
– জামাই ঘুমায়, তুই এত রাত জেগে কি করিস? কারো সঙ্গে আলাপ সালাপ করিস নাকি লুকিয়ে?
সন্দেহের সুরে বলে সীমা। হাসে সতীন।
– এমনি দেরি হয়ে গেল।
– আচ্ছা, দেখ.. তোর ঘুম আরো হারাম করি!
মোবাইলটা আমার হাতে দিয়ে ইশারা করল। হাঁ করা গুদের ঠিক নিচ দিয়ে বাঁড়ার আগুপিছু ক্যামেরাবন্দী করছি।
KAMU SEDANG MEMBACA
কমিউনিটি সার্ভিস (১৮+)
Fantasi🔥🔥বোম্ব🔥🔥 তৈরি হয়ে যান এক অন্যরকম যৌন জগতে ভ্রমনের জন্য। যতই ভেতরে প্রবেশ করবেন ততই আশ্চর্য হয়ে যাবেন, একদম নিশ্চিত।