(১৪) ধর্ষন

414 3 0
                                    

আজ স্কুল থেকে বেরোতে দেরী হয়ে গেল। গুলনাহার এহেসান মন্টির মনে হল জঙ্গলের পথ দিয়ে গেলে তাড়াতাড়ি পৌছানো যাবে। এতক্ষনে নুসরাত হয়তো বাসায় ফিরে এসেছে। ঢাকার থেকে খবর এসেছে তার বিয়ের কথাবার্তা চলছে।জঙ্গল প্রায় পেরিয়ে এসেছে,হনহন করে গতি বাড়িয়ে দিল। হঠাৎ চমকে থমকে দাড়ায়।ঝোপ ফুড়ে উঠল একটি ছেলে,লুঙ্গি তুলে ল্যাওড়া বের করে বলল,ডার্লিং ল্যাওড়ায় ফেভিকল লাগিয়ে তোমার জন্য অপেক্ষা করছি।ফুটোয় ঢুকিয়ে কুত্তারমত দুজনে আটকে থাকবো।

ল্যাওড়া দেখে গা ঘিনগিন করে, গুলনাহার পাশ কাটিয়ে এগিয়ে যায়। সামনে থেকে আর একজন ভুতের মত এগিয়ে এসে বলে,
আহা রাগ করছো কেন জান? ল্যাওড়া ঢুকলে সুখ তুমিও পাবে।

এবার ভয় পেয়ে যায় গুলনাহার।বুকের মধ্যে কাপন শুরু হয়।কোন মতে বলে,পথ ছাড়ো না হলে আমি চিৎকার –।
কথা শেষ হবার আগেই কে একজন পিছন থেকে মুখ চেপে ধরে বলে,এ্যাই শঙ্কর বোকাচোদা, মুখটা গামছা দিয়ে বাধ।গুদ মারানিকে চিতকার করাচ্ছি।

গুলনাহার হাতজোড় করে অনুনয় বিনয় করে,আচমকা একটা তেলচিটে গামছা দিয়ে একজন গুলনাহারের মুখ বেধে ফেলে।তারপর ল্যাং মেরে চিত করে ফেলল।প্রাণপণ পা ছুড়তে থাকে গুলনাহার।

একজন বলে,শালা লুঙ্গিটা খুলে মাগীর পা-টা বাধতো।
— জহির তাহলে আমি আগে চুদবো।
–আর আমি বসে হাত মারবো?শঙ্কর বলল।

মুহূর্তের মধ্যে পা বেধে চিত করে ফেলে কাপড় কোমর অবধি তুলে দিল।একজন নীচু হয়ে চুমু খেল ভোদায়।আর একজন পাছা টিপতে টিপতে বলে,গাঁড় নয়তো মাখন মাইরি। লজ্জায় অপমানে মরে যেতে ইচ্ছে করে গুলনাহারের,হাউ-হাউ করে কেঁদে ফেলে।একশো গজ দূরে লোকালয়ে গুলনাহারের কান্না কেউ শুনতে পায় না।
জহির ভোদায় ল্যাওড়া ভরতে গিয়ে বুঝতে পারে পা বাধা থাকলে অসুবিধে হচ্ছে।জ্যাকারকে বলে,পা খুলে চেপে ধরে রাখ।

যেই কথা সেই কাজ।একজন দুপা চেপে ধরে থাকে।জহির ঠাটানো ল্যাওড়া গুলনাহারের চেরার মুখে লাগিয়ে চাপ দিতে পুরপুর করে বিদ্ধ হয়।যেন তপ্ত লোহার শলাকা ভোদায় ভরে দিল কেউ,গুলনাহারের মনে হল।ফচর ফচর করে অবিরাম ঠাপাতে থাকে।দেখতে দেখতে জ্যাকার আর শঙ্করের ল্যাওড়া কাঠ।মনে হচ্ছে দাঁড়িয়ে দাঁড়িয়ে খেচে ফেলে।গুলনাহারের চোখে নেমে আসে গভীর অন্ধকার, সারা শরীর অসাড়,চেতনা লোপ পেতে থাকে।কিছুক্ষনের মধ্যেই জহিরের বীর্যপাত হয়ে যায়। তারপর এগিয়ে আসে জ্যাকার।চেরায় ল্যাওড়া প্রবেশ করাতে গিয়ে বুঝতে পারে সাড় নেই জ্ঞান হারিয়েছে গুলনাহার।

মন যা চায় তুমি তাইWhere stories live. Discover now