গুলনাহার এহসান ঘরে ফিরে ঘাড় বেকিয়ে হা করে কন্ট্রাসেপ্টিভ পিল মুখে দিতে গিয়ে আড় চোখে দেখেন দেব ঢুকছে। ভারী মেজাজ মার সামনে ফিরেও দেখছিল না। শ্বাশুড়িকে খেতে রাজি করিয়ে ভাবছে কি একটা কাজ করছেন। এইবার দেখি মন্টি ছাড়া চলে কি করে?
দেব বলে, আমি কি দাঁড়িয়ে থাকবো? লুঙ্গি-টুঙ্গি কিছু দেবে তো?
-আমি দেবো কেন, আপনার শ্বাশুড়িরে গিয়ে বলেন।
-সেইটা আগে বলতে হয়?দেব ঘর ছেড়ে বেরিয়ে যাবার উপক্রম করতে গুলনাহার বলেন, এখন আবার কোথায় চললেন?
-আমি কি এই পরে শোবো, দেখি একটা লুঙ্গির ব্যবস্থা করি।
একটা লুঙ্গি এগিয়ে দিয়ে গুলনাহার বলেন, এই রাতে লোক হাসাতে হবে না। এই নেন, লোকে বলদা কি সাধে বলে?লুঙ্গি পরতে পরতে দেব জিজ্ঞেস করে, মন্টি তোমার শরীর খারাপ নাকি?
-কেন?
-ওষুধ খাচ্ছিলে দেখলাম।
-হ্যা আমার শরীর খারাপ।মনে মনে বলেন গুলনাহার আপনার সঙ্গে থাকলে আমার মাথাও খারাপ হয়ে যাবে। এত ভাল রেজাল্ট করেছে আর কবে বুদ্ধি হবে কে জানে। এইটা বাচ্চারও অধম। বাচ্চা না হইতে বাচ্চা মানুষ করার দায় নিতে হয়েছে। গুলনাহার লুঙ্গি ধরে টান দিলেন, এখন লুঙ্গি পরার কি দরকার? কে দেখছে আপনারে?
-সেইটা ঠিক না মানে তোমার শরীর খারাপ তাই।
-আমার জন্য চিন্তায় ঘুম আসতেছে না। একটু আদর করেছেন আজ?
-তুমি বলো সময় পেয়েছি?
-এখন তো পেয়েছেন।দেব মন্টিকে কোলে তুলে বিছানায় নিয়ে যায়। চিত করে ফেলে হা-করে চেয়ে থাকে।
গুলনাহার বাতি নিভিয়ে দিয়ে জিজ্ঞেস করেন, কি দেখেন, আগে দেখেন নাই।
-এত ফর্সা অন্ধকারেও স্পষ্ট জ্বলজ্বল করে। তোমার গা-হাত-পা টিপতেও ভয় করে। মনে হয় টিপ দিলে রক্ত বের হবে।
-টিপে দেখেন।
-একটা কথা মনে হল-বলবো?গুলনাহার হাত দিয়ে দেবকে টেনে বুকে চেপে ধরে বলেন, কি কথা?
-তুমি সবাইরে তুমি-তুমি বলো আমাকে আপনি বলো কেন? আপনি বললে কেমন গুরুজন-গুরুজন শোনায়।তুমি বলতে পারো না?
-আপনি তো আমার গুরুজন।
-না, আমি তোমার সাথী বন্ধু সখা।
-ঠিক আছে বলবো কিন্তু সবার সামনে না।
YOU ARE READING
মন যা চায় তুমি তাই
General Fictionআমাদের আশেপাশের সমাজের অন্যরকম একটা উপন্যাস। প্রেম ভালোবাসা পরোপকারিতা পরকীয়া সবই পাবেন, সাথে বিশেষ যৌনতার মিশেল। ১৮+ ।