পর্ব ০৪

2K 56 3
                                    


নীরার একদমই ভালো লাগছে না। লোকগুলো প্রায়ঘন্টাখানেক ধরে বসে অাছে।এর অাগেও তো এমন অনেক লোক তাঁকে বিরক্ত করেছে, এতক্ষণ তো বসে থাকেনি, কিছুক্ষণ ঘুরঘুর করে, বিদেয় হয়েছে।
তিনমাস অাগের কথা, এই তো সন্ধ্যার দিকে নীরা ভ্যান গুছাবে গুছাবে ঠিক করছিলো, কালো গাড়িতে এসে একটা অাধবয়সী লোক বলল,
----যাবি?? পুরো রাতে দশহাজার পাবি!
নীরা প্রথমে খুবই ভদ্রভাবে বলল,
-----বিদেয় হোন।
কিন্তু লোকটা গেলো না।ঘন্টাখানেক অাশেপাশে ঘুরঘুর করলো। ভয়ে নীরার অাত্মা শুকিয়ে অাসছিলো।নীরা সেটা চেঁপে দাঁত কামড়ে ছিলো।শেষমেশ কাস্টমার কমে একটু ফাঁকা হাতেই নীরা দাঁ হাতে দৌড়ানি দিলো, অাশেপাশের লোকজন মিলে লোকটার গাড়ি ভাংচুড় করে একাকার করে দিলো। এদেরকে কি সেভাবে একটা দৌড়ানী দিবে?? নীরা ভালো করে লক্ষ্য করলো।মোট তিনজন লোক, সাথে গাড়ি অাছে।ওয়ারলেসে কথা বলছে! পুলিশের লোক?? হোক গিয়ে.....
এর মাঝে হলুদ শার্ট পড়া লোকটি নীরাকে বেশি জালাচ্ছে।বারবার বলছে তাঁদের বস নীরাকে ডেকেছে। বসটা কে?? এমপি, মন্ত্রী টাইপ?? হলে হবে, যত বড় বসই ডাকুক,
নীরা একদম ঘাবড়াবেনা।
হলুদ শার্ট পড়া ভদ্রলোকটি অাবার এগিয়ে অাসছে। নীরা ফিল্টারে ক্রাশ করা অাইস দিতে মনোযোগী হলো।
-----ম্যাম, অাপনি অাজ যেতে না পারলে কোনো সমস্যা নেই।একটা টাইম দিন। অামাদের স্যার জরুরি কিছু কথা বলবেন বলেই ডেকেছেন।অাপনার ভয়ের কিচ্ছু নেই। অামরা গ্যারান্টি দিচ্ছি কিচ্ছু লিক হবেনা।

নীরা লোকটিকে মনে মনে ভয়াবহ একটি গালি দিলো।
------অামরা অনেকক্ষণ ধরে অাছি।অাপনি কোনো কিছুই ক্লিয়ার বলছেন না। একটা জরুরি ব্যাপার বলেই....স্যার নিজেই অাসতেন, কিন্তু স্যারের সাথে অাপনার কানেকশনের কথাটা পাব্লিক হলে বরং অাপনার বিপদ!

নীরা মনে মনে বলল, শালা, অামার বিপদ??; তোর বড় স্যারের এমন জায়গায় অামি এসিড ঢালবো যে তোর বড় স্যারের সব পাব্লিক হয়ে যাবে।
বিপদ কার তখন টের পাবি।

কিন্তু মুখে বলল,
------তোদের স্যারকে গিয়ে বল, জরুরি কথা এখানে এসে বলতে। এইসব জরুরি কথার মেয়ে অামি না। ক্লিয়ার??
এখন বিদেয় হ...
বলে নীরা মোটামোটি না দেখার ভান করে লোকটার উপর একজগ শরবত ঢেলে দিলো।
------তোকে কি বললাম, বিদেয় হতে বললাম না?? উফ্ অামার কত শরবত লোকসান করলি.. দেখি সর সর....

হলিডেWhere stories live. Discover now