শেষ পর্ব

2.8K 100 40
                                    

হলিডে

লাবণীর চূড়ান্ত মেজাজ চটে অাছে। ইতুর এরেঞ্জ করা এই বিশেষ হলিডে ট্রিপটাতে অাসা একদম ভুল হয়েছে।  এটা তাঁর সাত মাসের শেষ সপ্তাহ৷ এখন সে কোনো নয়েজই শুনতে পারেনা! অথচ এটা ডিসেম্বরের থার্টি, তাঁর মানে কক্সবাজার কনসার্টে কনসার্টময়! রনি অবশ্য বলেছিল,  অামরা না যাই???
লাবণীই জেদ করে অাসলো। বা-পায়ের ব্যাথাটা এখন ডান পায়েও শুরু হয়েছে।
এখন বুঝো মজা।

রনি ওয়াটার ব্যাগে করে গরম পানি নিয়ে এসেছে।
--------তুমি এক কাজ করো লাবণী, বিছানায় শুঁয়ে স্যাঁকটা নাও।
অাসো,...

লাবণী মুখ শুকিয়ে বলল,
--------অারেকটা ওয়াটার ব্যাগ লাগবে রনি, দু-পায়েই ব্যাথা করছে। 
---------তোমাকে বলেছিলাম,  হেটো না বীচে, এত ছুটোছুটি করলে,  তুমি তো আর ওদের মত নও। এই স্টেজে কত কেয়ারফুল থাকতে হয়। তাছাড়া গতকাল থেকে তোমার একদম পানি খাওয়া হয়নি।
---------খবরদার,ডাক্তারি বন্ধ৷ ডাক্তারি ফলাবে না। বিয়ের এত বছর পর বেড়াতে এসেছি,  তাও অামি বীচে হাটবো না?? দরকার হলে, অামায় কোলে করে তুমি হাটবে। তাও বেড়াবো অামি .....
বাবু হবার সময় যদি মরে টরে যাই??? এমনিতেই  অনেক দুঃস্বপ্ন দেখি!

রনির মন গলে গেলো। সত্যিই তো মানুষটাকে নিয়ে সে এই প্রথম বেড়াতে এলো। তাও ইতু সবাইকে একসাথে করে নিয়ে ব্যবস্থা করলো বলে।
একটা হুইলচেয়ার মেনেজ করা  দরকার,  লাবণীকে অন্তত তাতে বসিয়ে বীচে ঘুড়ানো যাবে! 
রনি হোটেল থেকে নিচে নামতেই দেখলো, নীরার  মেনেজার বেলাল অাসছে , তাঁর হাতে  বিশাল স্ক্রিন।

-------কি ব্যাপার বলো তো বেলাল?? এত বড় স্ক্রিন যে,

--------স্যার, রাতে মুভি দেখা হবে। বীচে বিশাল অায়োজন চলছে।সেলিনা ম্যাডাম বলেছেন,  একটা মোবাইল সিনেমা হল হবে। সবাইকে টিকিট কিনতে হবে। অাপনাদের তো দুইটা?? তাই না স্যার???

---------অার সিনেমা,  তোমার ভাবীর পা ফুলে গেছে,  হুইলচেয়ার কিনতে যাচ্ছি!  তাও দিও দুইটা টিকিট, ভালো লাগলে যাবো। 
--------স্যার ফার্স্টক্লাস না   সেকেন্ডক্লাস???

--------ক্লাস ও অাছে নাকি??
--------জি স্যার! ফার্স্টক্লাস সোফা, সেকেন্ডক্লাস মাদুর পেতে বালুতে!

হলিডেWhere stories live. Discover now