পর্ব ৩৩

1.5K 56 6
                                    



এয়ারপোর্টে এসে নীরার দেখা হলো, মিসেস সেলিনার সাথে, তাদের ফুল ফ্যামিলি এসেছে তামিমকে সি অফ করতে।।

নীরাকে দেখেই বললেন,
-------তুমি এখানে যে, কি দরকার?? 
নীরা কি বলবে ভেবে পাচ্ছিলো না। মুখ ফসকে বেড়িয়ে গেলো,
--------পাসপোর্ট করতে এসেছি। 
-------ধুর, এখানে পাসপোর্ট হয় নাকি?? ও তো অালাদা অফিস অাছে। এই নীরা,  দারুণ খবর অাছে, তামিম ক্লু দিয়ে গেছে,  বৌ কিভাবে খুঁজবো?? জানো, সে নাকি মিডিয়ায় কাজ করে।
---------ওহ। তাই নাকি?? মি.তামিম অার কিছু বলেননি??
--------বলার সময় পেলো কই?? ছেলেটা দুনিয়ার ব্যস্ত। বন্দুক,  অার বুলেটে জীবন অাটকে গেছে।

নীরার অবশ্য তামিমের সাথে দেখা হলো না। তামিম ওয়েটিং লাউঞ্জে তাদের টিম জয়েন করে নিয়েছে ততক্ষণে। টাইট সিকিউরিটি , ভিজিটর  এলাউ করে না ওখানে।

হারুন সাহেবও ছিলেন সাথে, নীরাকে দেখে যেনো ভুত দেখার মত চমকে উঠলেন,
--------নীরা মা, অামার তো সর্বনাশ হয়ে গেছে।  খবর জানো??
নীরা বিষন্ন গলায় বলল,
-------অাপনার সবসময় কেনো এত সর্বনাশ হয় বলুনতো??একবার অন্তত ভালো খবর বলুন। 
-------অামার কি অার দোষ বলুন নীরা মা?? ভাগ্যই ফেবার করে না অামায়!
--------সর্বনাশের খবরটা কি???
--------নাফিসা ম্যাম, শফিক সাহেবকে ইউ এস তে বেড়াতে নিয়ে যেতে চাইছেন। সেটা তো জানেন নিশ্চয়ই??
-------হুঁ...
-------মাগো, এই খবরে প্রাইম মিনিস্টার সাহেব অাপনাদের ফুল ফ্যামিলির সাথে কথা বলতে চান। কি যে হয় কে জানে??
-------এতে অাপনার সর্বনাশের কি অাছে??সর্বনাশ তো অামাদের হবে বলে মনে হচ্ছে । 

------সর্বনাশটা হলো, প্রাইম মিনিস্টার স্যার যখন ইনভেস্টিগেশনের ইনফরমেশন চাইলেন,  তখন তামিম স্যার বললেন, অামি নাকি নাফিসা ম্যামকে শফিক সাহেবের সাথে পরিচয় করিয়ে দিয়েছি।
মাগো, অামার বুঝি চাকরিটা অার রইলো না। অাগামী মাসে বিয়ে, বাড়ির দলিল রেখে  ব্যাংক লোন নিয়েছিলাম,  এখন চাকরি চলে গেলে??ব্যাংক তো অার অামায় এমনি এমনি ছাড়বে না।
-------তাও ঠিক।  দেখেন কি হয়?? অাপনার স্যার তো, অাসলেই বিরাট ফাঁপরবাজ।যেই স্যারের জন্য এত করলেন , সেই স্যারই কিনা অাপনায় বাড়িছাড়া করছেন??  একেই বলে, কাল সাপ।
নীরার কথায় হারুন অসহায়ের মত তাঁকিয়ে রইলো, তাঁর দৃষ্টি বলছে এই পৃথিবীত বেঁচে থাকার কোনো মানে নেই....
--------এত চিন্তা করবেন না, অামাকে মেয়ে বলেছেন, অামি তো কিছুতেই অাপনাকে বিপদে পড়তে দেবো না। প্রাইম মিনিস্টার স্যারের কাছে অামি অাপনার স্যারের বিরুদ্ধে সাক্ষী দেবো।
হারুন এবার অাশা ফিরে পেলো।
--------মা, গো অাল্লাহ অাপনার সংসার দুধে ভাতে ভরিয়ে দিক। অামার বিয়েতে অাপনি অার স্যার দশদিন অাগে যাবেন অতিথি হয়ে....

হলিডেWhere stories live. Discover now