পর্ব ৩১

1.5K 53 4
                                    




নীরার ঘুম ভাঙলো লাবণীর চিৎকারে। 
------অামার অাজ বিয়ে নীরা। অথচ দেখো, বিয়ের সব কাজ অামিই করছি।সারারাত জাগলাম, সকালের নাস্তাও অামি বানালাম। অার তুমি কিনা ঘুমোচ্ছো। এই বিয়ের  তাহলে দরকারটা কি ছিলো?? অামার তো মনে হয় অামি যেদিন মারা যাবো, সেদিন ও অামায় গোসল টোসল করে কাফন পড়ে রেডী হয়ে মরতে হবে। ওহো কবরে নেমেই মরতে হবে। তোমরা তো অামাকে কবরে নামাতেও সুযোগ পাবেনা।

নীরা শোয়া থেকে উঠে বসলো। সারা শরীর ব্যাথা হয়ে অাছে তারঁ। হাত পা কিছুই নাড়ানো যাচ্ছে না। কোমড়ের ধারটা ছিঁড়ে যাচ্ছে যেনো।
--------কটা বাজে ভাবী???
--------টাইম দিয়ে কি দরকার অার?? অাবার তো রাত হবেই, ঘুমিয়ে থাকো!
নীরা ভালো করে চাদর মুড়িয়ে নিয়ে বসলো,
-------এক কাপ চা দেবে ভাবী, মাথাটা ভীষণ ভার ভার লাগছে।

-------কেনো?? উঠবে না???বিছানায় বসেই চা খাবে? তোমার কি শরীর খারাপ নীরা??
নীরা মিষ্টি করে হাসলো।
সে বিছানা ছাড়তে পারছে না তাঁর কারণ অন্য।  তাঁর গায়ে কোনো কাপড় নেই! একটা সুতোও নেই।এর কারণ কি?? সে কাল রাতে নগ্ন হয়ে শুয়েছিলো?? 

লাবণী হাত বাড়িয়ে নীরার কপাল ছুঁয়ে দেখলো,
-------জ্বর টর তো নেই! তাহলে বিছানা ছাড়ছো না কেনো??? অামার বিয়ের গোসলটা কে করাবে??

-------অামি করাবো, তুমি যাও ভাবী ;অামি দুমিনিটের মাঝেই অাসছি।

লাবণী চলে যেতেই নীরা অাবার শুয়ে পড়লো বিছানায়। শুয়ে থাকতে ভালো লাগছে তাঁর! অন্তত চা অাসা পর্যন্ত। নীরা জানে, লাবণী এত বকবক করলেও ঠিক চা পাঠিয়ে দেবে! তবে শরীরের ব্যাথাটা বেশ অন্যরকম লাগছে।  কাল রাতে কি হয়েছিলো??? মাথা এত কেনো ফাঁকা ফাঁকা লাগছে????কাল রাতে সে মেজবাউর সাহেবের সাথে মদ খেয়েছিলো, ইয়েস.....  তারপর???  তারপর?? 

নীরার ভাবনায় ছেদ পড়লো। ফোন বাজছে, এই সকালবেলায় কে হতে পারে??? মি.তামিম?? উঁহু...  তিনি তো এবাড়িতেই অাছেন। তিনি কেনো ফোন করবেন??? অাচ্ছা উনার কথাই বা কেনো মনে হলো এখন??
মোবাইলে তাঁকিয়েই নীরা চমকে উঠলো।
ওহ.....
ডিরেক্টর অারিফ সাহেব ফোন করেছেন...
-------হ্যালো স্যার! গুডমর্নিং..
-------হ্যালো।ভেরি গুডমর্নিং নীরা! একটা ভালো খবর দিতেই বিরক্ত করলাম। তুমি কি বাড়িতেই??
-------জি..বাড়িতেই।. না মানে বিরক্ত কেনো বলছেন??
-------তোমার বাড়িতে বিয়ে, তাও সকাল সকাল এরকম ফোন, অাসলে খবরটাই এমন দারুন, যে অামি ফোন না করে থাকতে পারলাম না।
তোমার টিভি সি অন এয়ারে যাবার অাগে, প্রডিউসার বললেন,  সবগুলো ডিভিশানে প্রায় দুশোর মত বিলবোর্ড তুলে দিতে। মেক্সিমাম সাইজের ১০০ অার মিডিয়াম সাইজের  ১০০! তোমার কিছু স্টিল ফটো এডিটের কাজ চলছে এজন্য!  অাসলে পাব্লিক রিয়েকশান জানা  দরকার।
উনি চাচ্ছেন রিয়েকশান দেখে নিয়ে তোমাকে একটা লং টাইম কন্ট্রাক্টে নিতে।
------ওহ স্যার!
খুশিতে নীরার যেনো কথা অাটকে গেছে!সমস্ত গায়ে কাঁটা দিয়ে উঠলো।  এসব কি?? বিলবোর্ডে তাঁর ছবি! অাচ্ছা সে ঘুমিয়ে স্বপ্ন দেখছে না তো??
------তবে নীরা, এটাই কিন্তু তোমার দারুণ খবর নয়, দারুণ খবরটা হলো, চিত্রনায়ক দুর্নিবার চৌধুরীর সাথে তোমার একটা মিটিং ফিক্স হয়েছে। কারণটা পরে জানবে....
অারিফ সাহেব হাসলেন। 
নীরা কি কথাটা ঠিক শুনলো???এসব কি হচ্ছে??  একসাথে এত কেনো ভালো খবর??না না এটা স্বপ্নইই।। চিত্রনায়ক দুর্নিবার চৌধুরী মানে???গত ঈদে একসাথে যার তিনটে ছবি রিলিজ করে গিয়েও হিট। যে তাঁর করা ছবিতে হিরোইন রিপিট করে না, সেই দুর্নিবার চৌধুরী??
--------হ্যালো, নীরা তুমি কি শুনছো অামার কথা???

হলিডেWhere stories live. Discover now