নীরা অারেকবার পুরো পেপারটা পড়ে নিলো। এটা স্বপ্ন নয়তো???এক্ষুণি হয়তো দেখবে ঘুম ভেঙে গেছে। একবার কি হাটাহাটি করে দেখবে?? পাশের কোথাও টিভিতে নিউজ চলছে, প্রধানমন্ত্রী অাজ শরীয়তপুরের সমাবেশে জনগণের উদ্দেশ্য ভাষণ দিবেন বিকেল ৫টায়। শরীয়তপুর কথাটা তাঁকে কে যেনো বলেছিল? মি. তামিম। অাজ বেরোবার সময় তাঁর সাথে দেখা হয়েছে।কি রকম শার্ট যেনো পড়েছিলো?? কিরকম যেনো দেখতে লাগছিলো??
নীরা মনে করতে পারলোনা ।শরীফ সাহেব বলে যিনি পেপারটা দিয়েছেন, তিনি অাবার এসেছেন।
------অাপনি কি কিছু খাবেন??চা, স্ন্যাকস??
------জি না।
লোকটা চলে গেলো। কিন্তু ঠিকই চা নাশতা পাঠিয়ে দিলেন।
নীরা অাবার শুরু থেকে এগ্রিমেন্ট পেপারটা পড়তে শুরু করলো।মোট তিনটা টিভিসির জন্য অফার করা হচ্ছে।সবগুলোতেই সিংগেল পারফরমেন্স। তাও একদম মনমত। বিউটি প্রডাক্ট..... দেশের প্রথম সারির একটি কোম্পানি।শূটিংস্পটের পর্যন্ত স্পষ্ট ঠিকানা ও বিবরণ, কাজের সময় সব বিস্তারিত বলা অাছে।
এই কোম্পানির অাগের সব টিভিসিতে ছোটপর্দা ও বড়পর্দার নামীদামী হিরোইনরা কাজ করেছেন।এখানে তাঁর মত নিউ কামার???
নীরা পেপারটা উল্টে পাল্টে অাবার দেখলো। কোনো দুইনম্বরি হয়তো লুকিয়ে অাছে ভেতরে?? ছোট করে কোথাও কি শর্ত টর্ত দেওয়া অাছে?? নীরা পেপারটা একদম চোখের কাছে এনে ধরলো।অারিফুর রহমানের মত এত নাম করা একজন টিভি কমার্শিয়ালের ডিরেক্টর ; নীরাকে সরাসরি না দেখেই অফিসে ডাকলো।এখন অাবার পি এস দিয়ে এগ্রিমেন্ট সাইন করিয়ে নিচ্ছে। লোকটা পাগল নয়তো??
কোনো স্ক্রিনটেস্ট নেই, অডিশন নেই! এরকম কি হয়??? মিডিয়া কি একদম কাস্টিং কাউচ ফ্রি হয়ে গেলো??? মি. তামিম সাহেবের মত গোয়েন্দা পুলিশের দরকার ছিলো এখন।
শরীফ নামের লোকটি অাবার এসেছে।নীরা থতমত খেয়ে দা্ড়িয়ে গেলো।
-------অাপনি তো দেখি চা নেননি। নীরা নিচ্ছি নিচ্ছি বলে হাত বাড়িয়ে চা নিতে গিয়ে পুরো চা-টা জামায় ফেলে দিলো।সাদা জামা চায়ে মাখামাখি।
শরীফ সাহেব টিস্যু বক্সটা বাড়িয়ে দিলেন।
-------অাপনার কি কোনো প্রশ্ন অাছে ম্যাডাম, কন্ট্রাক্ট ব্যাপারে?? এমাউন্ট নিয়ে???
------না মানে উনি অামাকে না দেখেই, একদম। অামি কিন্তু অনেক কিছুই জানি না। অনেক কিছুই, এই কাজ করতে পারবো বলে মনে হচ্ছে না।
-------স্যার, অাপনাকে নিয়ে অনেক ভেবেই ডিসিশান নিয়েছেন।
তিনি,
অাসছেন। ব্যস্ত মানুষ... অাপনি রাজি হলে এগ্রিমেন্ট সাইন করে ফেলুন, তাড়াতাড়ি। এডভান্স কত চাই, বলুন। তবে অর্ধেকের বেশি অামরা পে করি না।নতুনদের জন্য টুয়েন্টি ফাইভ পার্সেন্ট!
YOU ARE READING
হলিডে
Romanceনীরা সামনে এগিয়ে গেলো। একজন স্যুট টাই পরিহিত ভদ্রলোক উহ্ অাহ্ করছেন! তাঁর হাত কেঁটে গেছে। গলগল করে রক্ত পড়ছে।রক্তে নীল স্যূটের বেশিরভাগই মাখামাখি।মেঝেতে পরে অাছে কিছু এলোমেলো কাগজপত্র। বেশিরভাগেই রক্ত! কিন্তু লোকটা কাটা হাত নিয়ে অাহাম্মকের মত ফাইল ঘ...