পর্ব ২৮ এবং ২৯

1.8K 56 7
                                    

হলিডে

নাফিসা বেরিয়ে যেতেই নীরা তাড়াতাড়ি উঠে পড়লো৷
--------হ্যালো... শুনছেন?? হ্যালো....

নীরা তামিমের মুখের খুব কাছে গিয়ে একবার চ্যাক করলো।
তামিম ঘুমিয়ে পড়েছে।  ভারী নিঃশ্বাস পড়ছে তাঁর।
নীরা কম্বলটা ভালো করে গায়ে টেনে দিলো।
একটা মানুষ তাঁর উপর দিব্যি শুয়েছিলো। তা নিয়েও উনি ভালোভাবে ঘুমিয়ে পড়েছেন। এও কি সম্ভব??
এমন তো নয় নীরা হালকা পাতলা একটা মেয়ে!  তাঁর ওজন ৫০কেজি। একটা পঞ্চাশ কেজির মানুষ তাঁর উপর ফ্লাট হয়ে শুয়েছিলো, তাঁর মাঝে ঘুম??

নীরার হঠাৎ করে একটা অপরাধ করতে ইচ্ছে করলো।তামিমকে খালি গায়ে দেখতে ইচ্ছে করলো।ঘুমিয়ে থাকার এডভানটেজ নেওয়া যাক।
সে  কম্বল সরিয়ে মুগ্ধ দৃষ্টিতে তাঁকালো।বুকের উপর হাত রেখে অালতো করে ছুঁয়ে দিলো। অাচ্ছা,  বুকের মাঝখানে একটা চুমু খেলে কেমন হয়?? খেতেই তো পারে?? তামিম তো অসংখ্যবার তাঁকে চুমু খেয়েছে। সে তো মানা করেনি।
নীরা তামিমের বুকের উপর মাথা রাখলো, ফিসফিস করে বলল,
-------হে অাল্লাহ, অামার এই অপরাধটার জন্য অামি...... লজ্জিত! প্লিজ ক্ষমা করো অামায়।

চুমুতে তামিম যেনো হালকা নড়ে উঠলো..... টের পেয়ে গেলো কি???
নীরা একছুটে বেরিয়ে এলো।হলুদের স্টেজের কাছাকাছি এসে নিঃশব্দে দাঁড়ালো।
উত্তেজনা অার শিহরণে সমস্ত শরীর কাঁপছে তাঁর! মাথাপাগলটা টের পেয়ে যায়নি তো???নড়লো কেনো তাহলে?নীরা চারদিকে চোখ বুলালো, সে যে এমন ছুটে এলো কেউ কি দেখেছে??

নাফিসা বসা থেকে উঠে  এসে নীরার পাশে দাঁড়ালো। নীরার কানের কাছে ফিসফিস করে বলল,
-------মিস নীরা, অাপনার শাড়ি খুলে গেছে পেছন থেকে।বেকসাইডে ব্লাউজের টপ হুকটাও খুলে অাছে। ঠিক করুন।

নীরা পেছনে হাত দিলো এবং অাবার ছুটলো ঘরের দিকে,উফ্ কি লজ্জা!  কি লজ্জা! অাজ তাঁর হলোটা কি?? এত পাগল পাগল কেনো লাগছে??

🔔🔔🔔

হলুদের স্টেজে লাবণী গোমড়া মুখ করে বসে আছে। তাঁর ভীষণ মেজাজ খারাপ লাগছে,  এই পৃথিবীতে সেই প্রথম বিয়ের কনে, যার বিয়ের হলুদ সে নিজের শশুড়বাড়ির লোক নিয়ে করছে। একজনকে যা--ও ভাই বানিয়ে এনেছিলো, কিছুক্ষণ যাবৎ তাঁকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। অাশ্চর্য দুনিয়া!  এখানে অাসলেই  কেউ কারো অাপন নয়।

হলিডেWhere stories live. Discover now