পর্ব ০৫

1.8K 61 4
                                    



নীরা বসে অাছে ঢাকার নামীদামী এক শপিংমলের কফিহাউসে। সাততলার এই কফি হাউসটা দারুণ সুন্দর। জানালার কাঁচ গলে ঢাকার রাতের রাস্তা দেখতে বেশ চমৎকার লাগছে।গাড়ির বাতিগুলো কেমন লাইন ধরে নিয়ম মেনে যেনো জ্বলছে।
গাঢ় সন্ধ্যার এমন সময়টা এখানে বসে বাইরে তাঁকালে মন একদম ভালো হয়ে যায়।
অথচ নীরার সামনে বসা মানুষটা....??
নীরা এক দৃষ্টিতে বাইরে তাঁকিয়ে অাছে।
গা গুলানো ভাব হচ্ছে তাঁর..
------দেখো, বেশি কিছু তো অার তোমার কাছে চাওয়া হচ্ছে না। শুধু সূটিং টাইমটার ফাঁকে ফাঁকে উনার সাথে একটু মিষ্টি করে কথা বলা। ফরেন ট্যূরগুলোতেও কিন্তু তোমাকে পে করা হবে।
তোমার ছবিগুলো দেখেই কিন্তু প্রডিউসার সাহেব এক বাক্য সব বাজেটে রেডী। বুঝতে পারছো তো, তোমায় কত পছন্দ হয়েছে।
অার,
ডি, এস প্রডাকশনের একটা ছবি মানে ব্লকবাস্টার।
অামরা পথ থেকে তুলে এনে নায়িকা দাঁড় করাই, এর অাগে দেখো.... সামীরা মেয়েটা কোথায় ছিলো?? খেতে পেতো না, থাকার জায়গা ছিলোনা।অার এখন?? শুধু তাঁর
হ্যান্ড পার্সটার দামই সাত লাখ টাকা।

নীরা কি বলবে বুঝতে পারছে না!! একটা মোটামোটি নামীদামী লোক এমন ভালো একটা জায়গায় নিয়ে এসে এত কুৎসিত একটা প্রস্তাব দেবে ভাবা যায়??মডেল, হিরোইন এই শব্দগুলোকে এই কিছু মানুষগুলো নষ্টামির চূড়ায় নিয়ে গেছে।
নীরা কফিতে একটা চুমুক দিয়েই মুখ কুঁচকালো। ইস্ কি তেতো!! পেটের ভেতর কলিজা পর্যন্ত মোচড় দিচ্ছে।
------দেখুন, অামি অামার সবটুকু শ্রম দিয়ে খাটবো।মন দিয়ে কাজ করবার মত একটা স্কোপ দরকার অামার! দিনকে রাত করে খাটা, রিহার্সাল করা এসব অামি যেরকম......অামি অাসলে মুভির জন্য এখনই রেডী না।অামি টুকটাক টিভিসি করতে চাই, অথবা র্যাম্প ওয়াক।
যদি সেরকমভাবে তৈরি হতে পারি...
------দেখো, নীরা তোমাকে কিন্তু অামরা খোঁজ লাগিয়ে বের করেছি। শুধু যদি একটা হ্যাঁ বলো, তুলে দিবো যাস্ট.....তোমার অসুস্থ ভাই; চিকিৎসার খরচ!! এত ভাবাভাবির কি অাছে, প্রডিউসার সাহেব বয়স্ক এক জন লোক ; কিইবা অার তোমাকে জ্বালাবে বলো, বুড়ো বয়সের একটু উশখুশ.....
তুমিও উপর উপর অাঁচ কাটিয়ে এলে...

হলিডেOnde histórias criam vida. Descubra agora