🇧🇩🇧🇩
তামিম ফোন হাতে করে বাইরে চলে গেলো।
ভেতরে এসে হারুন সন্ধিগ্ধ চোখে নীরার দিকে তাঁকালো! মেয়েটা স্যারের কাছে অারো কিছু দাবি করেনিতো?? অারো টাকাপয়সা, অারো গয়নাগাটি?
স্যারের বাসার অংশ কি চেয়েছে??নীরা ব্যাগটা কাঁধে নিতে নিতে বলল,
--------অাপনি এভাবে তাঁকিয়ে অাছেন কেনো?? তাঁকানোর ভাব দেখে মনে হচ্ছে, অামি মানুষ না এটম বোমা বনে গেছি, অামার কোনো তার কেটে ডিফিউজ করবেন, সেটাই কি খুঁজছেন???
হারুন চমকে উঠে দৃষ্টি সরিয়ে নিয়ে বলল,
--------নীরা মা যে কি বলেন না।অাপনাকে বোমা ভাবার কি অাছে?? অাপনি হলেন গিয়ে, অামার মেয়ে! মেয়েকে পৃথিবীর কোনো বাবা বোমা ভাবতে পারে??------শুনুন, এরকম ন্যাঁকা ন্যাঁকা কথা ফারদার অার বলবেন না। অার হ্যাঁ,
অাপনার স্যারকে বলে দেবেন, একদম স্পষ্ট করে বলে দেবেন, অামাদের বাড়িতে থাকা যাবে না।
-------কিন্তু অামি তো অলরেডী স্যারের কিছু জিনিসপত্র কিনে পাঠিয়ে দিয়েছি।তাছাড়া অাপনার বাবা বারবার করে বললেন, বিয়ের দিনে লাবণী মায়ের মাথার উপরে হাত রাখার মত কেউ হলো এবার, স্যার যাতে অতি শীঘ্রই চলে যান সেখানে।
-------বাবাকেও হাত করা হয়ে গেছে।বাহ্। অাপনিই সব করছেন...... দানের গুটি তাইনা??
--------না মা, অামি কেনো?? অামি কিছুই করিনি। দেখেনন, নীরা মা....অামি হলাম গিয়ে অাপনার উকিল বাবা,অামাকে কেনো শত্রু ভাবেন?/ অামি তো একতরফা আপনার দিকে....
-------তাহলে অাপনি একটা কাজ করুন, অাপনার স্যারের মাথা থেকে ভুত তাড়ান। উনার থাকার ডিসিশন ক্যানসেল করুন।বুঝিয়ে সুঝিয়ে থামান উনাকে....তামিম ফিরে এসেছে,
হারুনের দিকে ফোন বাড়িয়ে দিতে দিতে বলল,
--------হারুন সাহেব অাপনি কি অামার বিরুদ্ধে কাল্টি করছেন??? ষড়যন্ত্র??
-------জি না স্যার, একদম না স্যার। অামি তো অাসলে নীরা মা'কে বুঝিয়ে বলছিলাম অার কি??নীরা কঠিন গলায় বলল,
-------হারুন সাহেব, অামাকে বুঝানোর কি অাছে বলুন তো??? অাপনি এখানে অাসুন, এই চেয়ারে ঠান্ডা হয়ে বসে অামার কথা শুনুন, অাপনার স্যারকে স্পষ্ট করে বুঝান, তিনি যেটা চাইছেন সেটা সম্পূর্ণ রকমে অসম্ভব!
YOU ARE READING
হলিডে
Romanceনীরা সামনে এগিয়ে গেলো। একজন স্যুট টাই পরিহিত ভদ্রলোক উহ্ অাহ্ করছেন! তাঁর হাত কেঁটে গেছে। গলগল করে রক্ত পড়ছে।রক্তে নীল স্যূটের বেশিরভাগই মাখামাখি।মেঝেতে পরে অাছে কিছু এলোমেলো কাগজপত্র। বেশিরভাগেই রক্ত! কিন্তু লোকটা কাটা হাত নিয়ে অাহাম্মকের মত ফাইল ঘ...