পর্ব ১৩

1.6K 58 2
                                    


জুস কর্নারের অাইডিয়াটা নীরার বেশ পছন্দ হয়েছে।অাজকাল এটা চলছেও খুব। কিছু উৎপটাং কাপল দুটো জুসের গ্লাস নিয়ে মুখোমুখি বসে মোবাইলে ফেসবুকিং করে।এই মোবাইল কাপলরা অাবার খুব হেলথ কনশাস হয়।কিছুক্ষণ গল্প করে
তারপর অাবার তারা জুস অর্ডার করে।
এটা যে, ভালোই চলবে সেটা নীরা শিওর।
শুধু বাজেটটা নিয়ে একটু খটকা অাছে।

------দেখো নীরা, এটা যদি একবার ক্লিক করে যায়, পেছন ফিরে অার তাঁকাতে হবে না।অামরা মোটামোটি সব ধরনের ফলের জুস রাখবো।অাপেল, কমলা, অানারস, ডালিম...
লাবণী ধমক দিয়ে রনিকে থামালো।
------ডাক্তারি পড়ে পড়ে এখন জুস বিশেষজ্ঞ হয়েছো??এতগুলো ফ্রুট জুস প্রিপারেশান এনেছো কোন অাক্কেলে??
ফল তো অার বললেই অাকাশ থেকে পরবেনা। তাজা ফল কিনতে হবে, স্টোর করে রাখতে ফ্রিজ লাগবে, এছারা ডেকোরেশন ছাড়া অাজকাল কিচ্ছু চলেনা।
-----তো অামরা ডেকোরেশন করে নিবো। একটু রং চং, লাইটিং, অার দামী গ্লাসের সেট। দেখো লাবণী ভাবী, জায়গাটা অামরা বিনা সিকিউরিটিতে পাচ্ছি। ঢাকা শহরে বিগ এমাউন্টের সিকউরিটি ছাড়া কেউ একচুল জায়গা ও দেয় না লাবনী ভাবী।

-------রনি, তোমাকে কতবার বলেছি, হয় অামাকে ভাবী বলবে, নয় লাবণী বলবে। একইসাথে দুটো ডাকবেনা।
রনি জিভ কাটলো।
নীরা পুরো টাকাটা একবার মনে মনে অাবার হিসেব করলো।যা অাছে তাতে কি সম্ভব???

------কি হলো নীরা?? তোমার ভাবাভাবি কি শেষ হয়নি?? কিছু তো বলবে!!!

------তোমরা দুজনে বরং একটা কাজ করো ভাবী, কোন ফলের জুসে অামরা কত করে রেট নিতে পারি, একটা মেন্যূ করে ফেলো।অামার মিনিমাম রেটে নিবো।
------অামরা করবো মানে?? তুমি???
------অামি বেরোবো একটু, কয়েকজন ডিরেক্টর ডেকে পাঠিয়েছেন.......
দেখা করে অাসি।কিছু হয় টয় কিনা....

নীরা উঠে দাঁড়ালো। জুস কর্নারটা হয়ে গেলে সে বাবাকে তাতে বসিয়ে দেবে। কর্মচারী ও রাখবে।শুধু ভালোয় ভালোয় কাজটা হয়ে গেলে হয়।
সিড়ির কাছে গিয়ে নীরা দাঁড়ালো,
-------রনি ভাইয়া, অাপনি কি একটু এখানে অাসবেন, একটা বিশেষ কথা অাছে।
রনি এগিয়ে গেলো। নীরা গলার স্বর নামিয়ে নিলো,
-------এটা অাপনার জন্য একটা বিশেষ সুযোগ রনি ভাই, অাপনাকে এর মধ্যেই ভাবীকে মুগ্ধ করে ফেলতে হবে।অাপনার কাজের মধ্য দিয়ে জুনিয়র ভাবটা কাটিয়ে উঠার সুযোগ। (লাবণী সন্ধিগ্ধ দৃষ্টিতে তাঁকিয়ে অাছে) নীরা গলার অাওয়াজ বাড়ালো এবার,
------অামি অাপাতত অাপনাকে পঞ্চাশ হাজার দিচ্ছি রনি ভাই, এর মধ্যে অাপনি যা কিনতে পারেন; ভাবীকে সাথে নিয়ে কিনে ফেলুন। বাবা অাসলেই বাকি টাকাটা পাবেন।

হলিডেWhere stories live. Discover now