পর্ব ১৬

1.6K 62 6
                                    



তামিম খুবই বিস্মিত দৃষ্টি নিয়ে ইতুকে দেখছে। একদিনের ব্যবধানে তাঁর ছোট্ট বোনটি যেনো অাকাশ পাতাল বদলে গেছে। 

ইতু গুঁটিসুঁটি মেরে জানালার ধারে বসে অাছে। তাঁর হাতে কফিমগ, কিন্তু সে কফিতে চুমুক দিচ্ছে না।

তামিম এগিয়ে গিয়ে ইতুর হাত থেকে কফিমগটা নিয়ে নিলো।
------তুই না খেলে, অামিই খাই বরং! শুধু শুধু ঠান্ডা করছিস..
ইতু কফিমগটা ছাড়লো না।

তামিম ইতুর পাশাপাশি বসলো।
-----একটা ছেলে, সোশ্যাল মিডিয়াতে একটা একাউন্ট খুলে নিলো। অার তাতে তোঁকে বন্ধু বানিয়ে বলল,
অামি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ফিল্ম ও টেলিভিশনে পড়ছি। অার তুই অমনি তাঁর বন্ধু হয়ে যাবি??

------অামি কেনোই বা ভেবে নিবো সে মিথ্যা বলছে??
-------সত্য ধরে নিলি কোন লজিকে??
-------সে সোশ্যাল মিডিয়ায় অন্য দশজনের সামনে নিজের মিথ্যে পরিচয় দিবে কেনো?? এটা তো লজ্জার।
-------ইতু, সোশ্যাল মিডিয়া হলো এমন একটা জায়গা যেখানে অামরা মিথ্যেগুলো সহজে বলতে পারি।
এখানে লজ্জা পাওয়ার কোনো চান্সই নেই।
ইতু মলিন চেহারা করে হাসলো।
------কোথাও বেড়াতে যাবি ইতু?? চল, ঘুড়ে অাসি।
-------না, ভাইয়া। অামি অার কোথাও বেড়াতে যাবো না।

তামিম ঘর ছেড়ে বাইরে এলো। ইতুর একা থাকা একদম ঠিক না এখন। রিতুকে স্কুল থেকে ক'দিন লিভ করিয়ে নিতে হবে।

হারুন ফোন করেছে, তামিম ফোন ধরলো না।
কথা বলতে ইচ্ছে করছে না একদম।

হারুন মেসেজ করেছে। "নীরা ম্যাডাম একটা বিউটি পার্লারে অাছেন। তিনঘণ্টা ধরে ওয়াচম্যান অপেক্ষা করছে। এখনো বের হননি।

তামিমের রাগ লাগলো। প্রচন্ড রাগ।
একটা মানুষ কন্টিনিউয়াস ফোন করে যাচ্ছে, অার তিনি কিনা মোবাইল অফ করে দিব্যি পার্লার ঘুড়ে বেরাচ্ছেন!এই মেয়েকে তামিম পাঁচ দিনের রিমান্ডে নেবে।

তামিম হারুন সাহেবকে ফোন ব্যাক করলো,
------হ্যালো হারুন সাহেব, অাপনি বিউটি পার্লারের এড্রেসটা মেসেজ করুন তো।
-----জি স্যার এখনি করছি।স্যার, অারেকটা কথা ছিলো।
-------বলুন।
-------স্যার নীরা ম্যাডামের কলেজের টিচার ডাঁক পাঠিয়েছিলেন তাঁকে। কিন্তু তিনি নাকি ফোন করে সাফ বলে দিয়েছেন। তিনি অার পড়াশোনা কন্টিনিউ করবেন না।
-------ওহ.. ওকে অাই সি.. পড়াশোনা সে কিভাবে না করে দেখছি অামি.....
-------স্যার, অামি বলছিলাম কি অার পড়াশোনা না করাই ভালো। কম পড়াশোনা করা মেয়েগুলো বউ হিসেবে অাদর্শ হয়।
-------নীরা ম্যাডাম, অাদর্শ বউ হলে অামার লাভটা কি??
-------জি, না মানে, জি স্যার... জি জি....
তামিমের এমন কথায় হারুন হতভম্ব হয়ে গেলো।
স্যারের লাভটা কি মানে??? স্যার কি বলতে চাইছেন???? নীরা ম্যামকে কি তিনি পছন্দ করেন না???ও মাই গড! স্যারের মতলব তাহলে কি??

হলিডেWhere stories live. Discover now