হলিডে
দুর্নিবারের ঘুম ভাঙলো ছ'টায়! ঘুম ভাঙলো বলা যাবেনা, ভাঙানো হয়েছে। কেউ একজন মিট করতে এসেছে। সে শিল্পপতি মেজবাউর সাহেবের লোক।
এই লোকটার কি বিশেষ এত দরকার?? সকাল দশটার এপয়েন্টমেন্ট করা ছিলো। অথচ ভোর ছ'টায় লোক পাঠিয়ে দিয়েছে! মানে কি??? এই যে এপয়েন্টমেন্টের জন্য দুর্নিবারকে অাজকের শুটিং পর্যন্ত ক্যানসেল করতে হয়েছে। ভদ্রলোক ফোন করিয়েছিলেন, ডিরেক্ট তথ্যমন্ত্রীকে দিয়ে। তাঁর মানে হলো , ভদ্রলোকের হাত অনেক উপরে। কি চান তিনি?? দুর্নিবারকে তাঁর দরকার কেনো??
কোনো ঝামেলায় ফেলার জন্য নয় তো??দুর্নিবারের পি এস কামাল এসে অাবার নক করছে।
-------স্যার, যিনি দেখা করতে এসেছেন, তিনি গাড়িতে বসে অাছেন। ভেতরে নিয়ে অাসবো???
---------তিনি কি বলেছেন???--------তিনি কিছু বলেননি স্যার৷ শুধু বলেছেন, জরুরি কথা অাপনার সাথে, এক্ষুণি যাতে ডেকে দিই! দশটার এপয়েন্টমেন্ট ছিলো, কিন্তু উনি কিছুতেই শুনছেন না।
--------ভেতরে নিয়ে অাসো কামাল। ব্রেকফাস্ট অফার করো, ততক্ষণে অামি নামছি।
-------স্যার, সাথে একটা পুলিশ জিপ ও নিয়ে এসেছেন।চার জন ফোর্স সাথে। সবাই অার্মড মনে হচ্ছে।দুর্নিবার এক মুহূর্ত ভাবলো,
--------অাচ্ছা, ভেতরে অাসতে বলো, টাইট সিকিউরিটি চ্যাক করে।মোবাইল,
ক্যামেরা, রেকর্ডিং ডিভাইস এসব কিচ্ছু এলাউ করবে না৷
অামি ফ্রেশ হয়ে নামছি।দুর্নিবার নিচে এসে একটা হাই ভোল্টেজ শক খেলো। চুলে দুই বিণুনি করা ছিপছিপে, পাতলা গড়নের একটি মেয়ে সোফার উপরে পা তুলে বসে অাছে। তাঁর গলায় সবুজ মাফলার, মাথার অরেঞ্জ কালারের বেবী ডিজাইন ওলের টুপি। পড়নে একটা মেজেন্টা টপের সাথে ডার্ক ব্লু স্কার্ট, গলায় লম্বা চেইনে ছোট লকেট, অার পায়ে কেডস৷কেডস নিয়েই সে দিব্যি সোফায় বসা। চোখের চশমা, মাথার উপরে তুলে দেওয়া।চুলটা বোধহয় রাতের বাঁধা, বিণুনির বেবী হেয়ার সব পাকিয়ে এলোমেলো।চোখের কাজল পুরোনো হয়ে অাছে।
তবে তাঁর নাকের নিচের তিলটা একদম ঝকমক করছে।
বয়স কত হবে???১৫বা ১৬ নাকি তাঁরও কম?? এই এতটুকু মেয়ে দুর্নিবারের কাছে কি চায়???সেলফি??অটোগ্রাফ???
দুর্নিবারের হঠাৎই মনে হলো, তাঁর মাথা ঝিমঝিম করছে, ধোঁয়াশা দেখতে লাগছে সব।কেনো??
YOU ARE READING
হলিডে
Romanceনীরা সামনে এগিয়ে গেলো। একজন স্যুট টাই পরিহিত ভদ্রলোক উহ্ অাহ্ করছেন! তাঁর হাত কেঁটে গেছে। গলগল করে রক্ত পড়ছে।রক্তে নীল স্যূটের বেশিরভাগই মাখামাখি।মেঝেতে পরে অাছে কিছু এলোমেলো কাগজপত্র। বেশিরভাগেই রক্ত! কিন্তু লোকটা কাটা হাত নিয়ে অাহাম্মকের মত ফাইল ঘ...