প্রাইম মিনিস্টার নাজমুল ইসলামের মাথায় অাগুন জ্বলছে। তিনি তিনঘন্টায় এই নিয়ে দুটো প্রেশারের ঔষধ খেয়েছেন।কিছুতেই প্রেশার নামছে না। তাঁর ইচ্ছে করছে সামনে যেসব জিনিসপত্র অাছে ভেঙ্গে চুরমার করে ফেলতে, সব অাগুন লাগিয়ে জালিয়ে দিতে!
দু-একটা লিংক বলছে তাঁর মেয়ে একজন এডির সাথে প্রেম করে ঘুড়ে বেড়াচ্ছে। এর মানে কি??মি.তামিম সিকিউরিটি উইংএ অাছে বলে তাঁকে এপয়েন্ট করা হয়েছে। ছেলেটা ভালো বলেই বারবার ডাকা। তাঁর মানে কি এই যে, তাঁর মেয়েটা প্রেমে পড়ে যাবে??? এটা হতে পারেনা।
তিনি অাবারও ঘড়ি দেখলেন, পনেরো মিনিট পেরিয়ে গেছে। নাফিসা এখনো অাসেনি। পাশের ঘর থেকে এ ঘরে অাসতে নিশ্চয় পনেরো মিনিট লাগে না। তাঁর মানে কি?? নিজের মেয়ে তাঁকে গুরুত্ব দিচ্ছে না, এত দুঃসাহস?? প্রাইম মিনিস্টার তিনি, অথচ তাঁর নিজের মেয়েই তাঁকে ভয় পায় না.. এটা কোনো কথা হলো??
তিনি কি অাবার ডেকে পাঠাবেন??
নাফিসা দরজায় দাঁড়িয়ে থেকে হাসিমুখে বলল,
------মে অাই কাম ইন পাপা??
প্রাইম মিনিস্টার নাজমুল সাহেব মেয়ের দিকে তাঁকালেন, এবং সাথে সাথে তাঁর মন ভালো হয়ে গেলো, রাগ পড়ে গেলো। নাফিসা একটা সুন্দর নীল শাড়ি পড়েছে। সাথে মিলিয়ে সাঁজগোজ! বাহ্ কি সুন্দর লাগছে মেয়েটাকে। নাফিসা জন্মাবার পর নাজমুল সাহেবের বেশ মনোকষ্ট ছিলো। মেয়ের গায়ের রং খানিকটা চাপা। নাকটাও ছিলো বসানো টাইপ। কিন্তু মেয়েটা যত বড় হতে থাকলো, নাজমুল সাহেবের ততই মনে হতে থাকলো, গায়ের রংটা চাঁপা বলেই মেয়েটাকে এত মিষ্টি দেখতে। এরকম গায়ের রং না হলে বোধহয় অত কোমল দেখাতো না।বসানো নাকটা মুখটাতে কেমন মানিয়ে গেছে। একদম রূপকথার পরীদের মত মিষ্টি....লাগছে।
------কি হলো পাপা??? অাসবো না???
নাজমুল সাহেব চমকে উঠে নিজেকে সামলালেন, মনে মনে বললেন, মাশাঅাল্লাহ!! অাল্লাহপাক অামার মেয়েটাকে তুমি শতবর্ষ অায়ু দেও!
------অাসো মা, ভেতরে অাসো।
নাফিসা দরজায় দাড়িয়ে ইশারায় মাথা নাড়লো।
নাজমুল সাহেব এর মানে বুঝলেন। চিফ সিকিউরিটি অফিসার হানিফ সাহেবকে তিনি ইশারায় বেরিয়ে যেতে বললেন।
------অার ইউ ওকে পাপা???
-------ইয়েস ইয়েস....কমপ্লিটলি ওকে।
------তুমি অামায় বকবে বলে ডেকেছো তাইনা, পাপা??
YOU ARE READING
হলিডে
Romanceনীরা সামনে এগিয়ে গেলো। একজন স্যুট টাই পরিহিত ভদ্রলোক উহ্ অাহ্ করছেন! তাঁর হাত কেঁটে গেছে। গলগল করে রক্ত পড়ছে।রক্তে নীল স্যূটের বেশিরভাগই মাখামাখি।মেঝেতে পরে অাছে কিছু এলোমেলো কাগজপত্র। বেশিরভাগেই রক্ত! কিন্তু লোকটা কাটা হাত নিয়ে অাহাম্মকের মত ফাইল ঘ...