১৯

445 25 4
                                    

#অভিসারক_ও_অভিসারিণী
লেখা #AbiarMaria

#১৯

দুজনে যথাসম্ভব নিঃশ্বাস চেপে শুয়ে আছে। জামান ফারহাকে আরও জোরে শরীরের সাথে চেপে ধরেছে নিজের অজান্তেই। সামনে আসন্ন ভয়াবহ বিপদ। ফারহা কিছু একটা বলতে চাইলে জামান ওকে ইশারা করল কিছু না বলতে।

ধীরে ধীরে পদশব্দ আরও কাছে এগিয়ে আসছে। একটা গাড়িতে ওরা দুইজন মিলে মেরে বসল। ডোর লকের এলার্ম জোরে জোরে বাজছে। ওরা এর মাঝে কাঁচ ভাঙতে শুরু করে দিয়েছে। ছেলেগুলো তীব্র স্বরে গালিগালাজ করছে এখন। ফারহা কিছুটা ভয়ে জামানের ওভারকোট খামচে ধরে রেখেছে। ছেলেগুলো হল্লা করতে করতে ওদের ধীরে ধীরে অতিক্রম করল। এখনও ওদের আওয়াজ পাওয়া যাচ্ছে। ফারহা ফিসফিস করে বলল,
"ওরা কি ড্রাংক?"
"হুম"
"করতেছে কি?"
"ডাকাতি করবে। মেয়ে পেলে গ্যাংরেইপ"
ফারহা ভয়ে ঢোক গিলল। আমেরিকার এইসব রেইপ কেইস নিয়ে অনেক শুনেছে। এই সভ্য দেশেও এমন অপরাধ কম হয় না। ও ভয়ে ভয়ে বলল,
"পুলিশকে কল দেয়া যাবে না?"
"ওরা স্থানীয়। লাভ নেই। উলটো তুমি ওদের টার্গেট হবা"
"তাহলে চলেন, দুটো লাঠি নিয়ে ওদের মারি দুজন মিলে!"

জামান এমন ভাবে ফারহার দিকে তাকালো যেন এরকম হাস্যকর কথা কেউ আগে কোনোদিন বলেনি।
"ওরা আর্মড। গুলি করে দিবে। তোমার কলিজা আছে, যদিও এই কলিজা দিয়ে লাভ হবে না কোনো। সাচ আ ওয়েস্ট !"
জামান ফারহার মুখের দিকে তাকিয়ে আছে। কি হয়েছে ও নিজেও জানে না, আগের মতই ফারহার লিপস্টিকে রাঙা ওষ্ঠ জোড়া ওর দৃষ্টিতে বারবার আটকে যাচ্ছে। নিজেকে যতই নিয়ন্ত্রণ করুক, নিজের দৃষ্টি যে নিয়ন্ত্রণে থাকছে না, তা বলাই বাহুল্য! ফারহার মনে দুষ্টুমি উঁকি দিল।

"জামান ভাই, এভাবে আমার দিকে তাকিয়ে থাকবেন না প্লিজ। এরকম সিন তো ইংরেজি সিনেমায় হয়। নায়ক নায়িকা এভাবে কাছে চলে আসে, আর দুজনে দুজনকে চুমু খায়!"
জামান ফারহার হাতে চাপ দিল। ফারহার চাইতেও ফিসফিস করে বলল,
"এই পরিস্থিতিতেও রসিকতা যায় না তোমার? তোমাকে চুমু খেতে যাই, আর ওরা আমাদের দেখে ফেলুক, না?"
"দেখবে না। আপনি কি চপচপ আওয়াজ করবেন নাকি?"
"বের হয়ে নেই। তোমাকে আমি চুমু খাওয়াচ্ছি! ঐ যে, রাস্তার ধারে কতগুলো ভেগাবন্ড বসে থাকে, মাঝে মাঝে হাতে সাইনবোর্ড থাকে, নিড আ কিস? তোমাকে ওদের কাছে ফেলে দিয়ে আসবো। তোমাকে চুমু খাওয়ার মত দুঃস্বপ্ন আমি দেখি না!"
"আমার চোখের দিকে তাকিয়ে এত বড় মিথ্যা বললেন? আমি দেখতে পাচ্ছি আপনি চুমু খেতে চাচ্ছেন! এই যে, এখন ইচ্ছে করছে চুমু দিয়ে আমার মুখ বন্ধ করতে, তাই না?!"

অভিসারক ও অভিসারিণী Where stories live. Discover now