#অভিসারক_ও_অভিসারিণী
লেখা #AbiarMaria#৩০
জামানের নির্দিষ্ট করে দেয়া এক মিনিট পার হয়ে গেছে। কিন্তু সে কি দরজা ভাংবে? নিজের বাসা হলেও তো ভাঙাভাঙি করত না, উপরন্তু ভাড়া বাসা। জামান রাগে গজগজ করছে। প্রায় দশ মিনিট পর ফারহা দরজা খুলে এক চোখ বের করে উঁকি দিচ্ছে, আর সেই সুযোগে জামান ধাক্কিয়ে দরজা খুলে ঢুকে গেল। চোখ লাল করে ফারহাকে ধরে বলল,
"এখন তুলে নিয়ে একটা আছাড় মারি?! হ্যাঁ?!"ফারহা চোখ মুখ কুঁচকে কোনোমতে হাসি গোপন করল।
"মারলে তোমারই লস। বিধবা হবা তুমি"
"ছেলেরা বিধবা হয়?"
"ঐ আর কি, বিধবার ছেলে ভার্সন হবা। আর যদি হাত পা ভাঙে, তাহলেও তোমার লস। আমার সেবা তোমাকেই করা লাগবে"
ফারহার দাঁত বের করা হাসি দেখে জামানের রাগ পানি হয়ে গেল৷ দুই হাত সরিয়ে কপালে হাত ডলতে ডলতে বলল,
"ইরফান ভাই ফোন দিয়েছে, দাওয়াত আজ রাতে। ডিনার করতে যাবো। সময় নষ্ট না করে রেডি হও!"
"আমি তো রেডি!"
"এই ড্রেসে যাবা তুমি?!"
"সমস্যা কি?"
জামানের মেজাজ খারাপ হলো। নিজ হাতে ওর কামিজ খোলার চেষ্টা করতেই ফারহা ব্যাঙের মত।এক লাফ দিল।
"কি শুরু করলা তুমি!"
"ড্রেস চেঞ্জ করে দিচ্ছি! আজব!"
"তোমার করা লাগবে কেন? আমার কি হাত পা নাই?"
"হাত পা থাকলে সেসবের ব্যবহারপূর্বক জামা কাপড় বদলাও। নাহলে কিন্তু... "জামানের ইশারা পেয়ে ফারহা ওর চোখের সামনে থেকে সুরসুর করে পালিয়ে যায়। ও ভালোভাবে বুঝতে পারছে, জামান একবার ধরলে খবর করে ছাড়বে। এই মুহূর্তে এত প্রেমও উথলে উঠেনি ওর!
যথাসময়ে তৈরি হয়ে ওরা চলে গেল ইরফানের বাসায়। সেখানে ডিনার আর আড্ডা দেয়া শেষে জামান বেশিক্ষণ থাকতে রাজী হলো না। বউকে নিয়ে যেতে চাচ্ছে বলে ইরফান হেসে বলল,
"নতুন বিয়েতে এই তো মজা! শুধু বউ আর বউ!"
মেহেরজান মুখ ভেঙচে বলল,
"আর বিয়ের কয়েক বছর পার হলে শুধু পেটে ক্ষুধা লাগলে মনে পড়ে যে একটা বউ আছে!"
ইরফান জিভা কাটলো।
"ছিঃ বউ! এভাবে বলে? আমি তো রাতেও মনে করি!"
"ঐটাও তো ক্ষুধাই!"
জামান শব্দ করে হেসে ফেলল, আর ফারহার ওদিকে গাল লাল হয়ে যাচ্ছে। ও ভালোভাবেই টের পাচ্ছে আজকে জামান ওর ঘড়িতে ১২টা বাজাবে। ইশ, এসব কি মানুষের সামনে বলতে হয় নাকি? নাহলে ওর প্রতি ভালোবাসা আর ক্রেজিনেস বেড়ে চলেছে, বাড়তেই পারে! হাজার হোক, কত বছরের সাধনার পর এই প্রাপ্তি! ফারহা চুপচাপ থাকার সিদ্ধান্ত নিল। এখানে কিছু বলবে না, বেরিয়ে গিয়ে মজা দেখাবে। মানে মানে সেখান থেকে বেরিয়ে গাড়ির দিকে ফারহাকে আগাতে দেখে জামান কপাল কুঁচকালো।
ВЫ ЧИТАЕТЕ
অভিসারক ও অভিসারিণী
Любовные романыফারহার জীবন থেমে যায়নি। জামান চলে গেছে, জামানের কাছ থেকে সে সরে এসেছে। কিন্তু সে কি আদৌ পেরেছে সরে আসতে? তাহলে কে তার অভিসারক? ফারহার বিয়ে হলো কার সাথে? কিভাবে? ফারহা এখন কি করছে? তারপর? ফারহার গল্পের শেষ অংশটুকু নিয়ে আবারও হাজির হলাম। অভিসারিণীর অ...