শাহেদ আর তৃষা যখন একসাথে এই বাড়িতে থাকে তখন বাড়িতে একটা উৎসব উৎসব ভাব তৈরি হয়।আজও সেই অবস্থা।সবকিছুই ঠিক ছিল তবে হঠাৎই শাহেদ চিৎকার করে উঠল।
-আরে কেউ তৃষা নামক বদ মেয়েকে আমার সামনে নিয়ে আসো!!
-কি হয়েছে?
- তৃষা আমার গায়ে গরম কফি ঢেলে দিয়েছে!!
-সেকি! কেন?
-ওকেই কারন জিজ্ঞেস করো।
-আহ্! চুপ কর!
-নাহ্।তৃষা কই.... তৃষা....
-কি করবি তুই তৃষাকে পেলে?
-সেটা তৃষা আসলেই জানতে পারবে।
এমন সময় তৃষা ঘরে ঢুকল।এসেই শাহেদের দিকে তাকিয়ে বলল, "কফিতে চিনি ঠিক ছিল?"
শাহেদ চিৎকার করে বলল, "আমার সাথে মজা করিস তুই?"
তৃষা আমার হাত ধরে বলল, "করলে তুই কি করবি শুনি?"
শাহেদ আমার দিকে তাকিয়ে একই ভাবে চিৎকার করে বলল, "নিম্মি ওকে চুপ করতে বলো.... নয়তো... "
আমি তৃষাকে আড়াল করে বললাম, "আর কথা না বাড়িয়ে শাহেদ বরং গিয়ে জামা বদলে আয়।"
তৃষা আবার একটু এগিয়ে গিয়ে বলল, "হুম... কফির কড়া গন্ধে দম বন্ধ হয়ে আসছে।"
শাহেদ এবার কিছুক্ষণ এদিক সেদিক তাকিয়ে তারপর তৃষার দিকে এগিয়ে এলো।তৃষা পিছিয়ে যাওয়ার চেষ্টা করেও পারল না কারন শাহেদ তার আগেই ওকে ধরে ফেলল।তৃষা অসহায় দৃষ্টিতে আমার দিকে তাকাল।কিন্তু আমি কিছু বলার আগে শাহেদ ওকে কোলে তুলে ওয়াশরুমের দিকে যেতে লাগল।আমি বুঝতে পারলাম না আসলে তখন আমার কি বলা উচিত....
ওদিকে তৃষা টানা চিৎকার করে যাচ্ছে।আমিও ওদের পেছন পেছন গেলাম।একসময় দেখলাম শাহেদ ওকে বাথটাবের ভেতর ফেলে দিল।আমি এদের কান্ড দেখে কিছুই না বলে চলে আসলাম।