Candle light dinner

679 27 17
                                    

গাড়ি এসে থামে একটা কনস্ট্রাকশন সাইটে । জায়গাটায় খুব একটা আলো নেই । সমৃদ্ধি এতক্ষণ মুখ ভার করে স্পন্দনের থেকে দূরে দূরে সরে ছিল । এত অন্ধকার জায়গা দেখে স্পন্দনের কাছে সরে এসে স্পন্দনের শার্টের হাতার কনুইয়ের কাছটা চেপে ধরে।  সমৃদ্ধি একটু হলেও ভয় পাচ্ছে বুঝতে পেরে স্পন্দন ওকে একহাতে আগলে নিয়ে বলে "ভয় নেই , আমি আছি । "
সমৃদ্ধি গম্ভীর হওয়ার চেষ্টা করে বলে "এখানে কেনো এসেছি আমরা । আমি হোস্টেল যাবো । "
"সারপ্রাইজ আছে । একবার চলো , ভালো না লাগলে , তোমাকে হোস্টেলে রেখে আসবো।  "
"তোমার দেওয়া কোনো সারপ্রাইজ লাগবে না আমার , তুমি যাও তোমার ফ্যানদের সাথে ছবি তোলো গিয়ে । "
"এত রাগ রাখো কোথায় তুমি... চলোই না একটু ... "
এই বলে সমৃদ্ধির হাত ধরে ভেতরে নিয়ে আসে । ভেতরে আসতে আসতে সমৃদ্ধি বলে "যাদের সাইট তারা বকবে না আমাদের ? "
"যে মেইন তার থেকে পারমিশন নেওয়া আছে আমার , বলেছি শর্ট ফিল্ম এর শুটিং আছে । তাছাড়া 1 বছরের বেশি সময় ধরে কাজ বন্ধ আছে এখানে ,  কেউ কিছু বলবে না । "
ওরা সিঁড়ি দিয়ে উঠে আসতেই সিঁড়িতেই অভয়কে দেখে চমকে যায় সমৃদ্ধি । অভয় ওদের দিকে তাকিয়ে বলে "good evening sir, good evening ম্যাম"
স্পন্দন হেসে বলে "good evening... "
অভয় আবার বলে "স্যার ID please... "
স্পন্দন পকেট থেকে ওর ড্রাইভিং লাইসেন্স টা বের করে দিতেই অভয় ওটা থেকে বলে "টেবিল নং 00 , ওপরে উঠে ডানদিকে । "
স্পন্দন হেসে বলে "আচ্ছা ।"
ওরা ওপরে উঠতে উঠতে সমৃদ্ধি বলে "এসব কি ? "
স্পন্দন মৃদু হেসে বলে "just wait and watch..  "
ওপরে উঠে আসতেই একটা দেওয়ালের অন্য দিক থেকে হালকা হালকা আলো দেখতে পায় সমৃদ্ধি , ও মাথা তুলে ওদিকটায় দেখতে যাওয়ার আগেই রাকেশ এসে উদয় হয় । হাতে একটা খাতা পেনের মত নিয়ে আছে । রেস্টুরেন্টে এর ম্যানেজারদের মতো করে বলে "হোটেল "ভাঙ্গাচুরা ইটের গুঁড়ার" মধ্যে আপনাদের স্বাগত ... "
হোটেলের নাম শুনে সমৃদ্ধি হেসে ফেলে । রাকেশ নিজেকে ফরমাল রাখার চেষ্টা করে বলে "টেবিলে যাওয়ার আগে কি কি খাবেন এক্ষুনি বলে দিলে আমাদের সুবিধা হতো । আসলে আমাদের হোটেলের রাঁধুনি ডোনাল্ড ড্রামের এক্স গার্লফ্রেন্ডের সাথে ডেটে গিয়েছে তাই রান্না বন্ধ । অন্য হোটেল থেকে খাবার আনতে  যেতে হবে । "
সমৃদ্ধি তো হেসেই খুন , হাসতে হাসতে বলে "ডোনাল্ড ড্রাম হা হা হা "
স্পন্দন সমৃদ্ধির দিকে তাকিয়ে বলে "কি খাবেন ? "
"উমমমম বর্বিকিউ চিকেন pizza ... "
স্পন্দন বলে "আমার জন্য sushi... "
রাকেশ বলে "আর dessert? "
স্পন্দন বলে " Belgian chocolate icecream..."
"Okay sir... "
বলে রাকেশ চলে যায় ।

প্রেমিক Where stories live. Discover now