"ঘণ্টা খানেকের বেশি সময় ধরে আমরা এভাবে বসে আছি প্রাণ । না তুমি একটাও কথা বলেছ , না আমি আর কিছু বলতে পারছি । I think আমাকে ক্ষমা করতে তোমার সময় লাগবে। তুমি বাড়ি ফিরবে তো , এই এক ড্রেসে আর কতক্ষণ থাকবে ? আমি উঠি গো ... । বিকেলে ফোন করবো , ফ্রী থাকলে একটু রিসিভ কোরো প্লিজ। ধরে থাকবে ,তোমাকে কোনো কথা বলতে হবে না । শুধু রিসিভ করে রেখো । "
সমৃদ্ধি কথাগুলো বলছিল ওর গলা ধরে আসছিল । অনেক কষ্টে কথা গুলো বলার পরে পাশ থেকে ঘড়িটা নিয়ে নিজের কার্গো প্যান্টের পকেটে পুরে নিয়ে উঠে দাঁড়ায় । ঘর থেকে বেরিয়ে যাওয়ার আগে দরজার কাছে দাঁড়িয়ে পেছন ঘুরে স্পন্দনের দিকে তাকিয়ে বলে "atleast এসে দরজাটা লাগিয়ে দিও ... Bye.."ফ্ল্যাটের মেন দরজার কাছে এসে দরজাটা খুলতে যাবে এমন সময় হঠাৎ করে পেছন থেকে ওর হাতটা ধরে টেনে স্পন্দন , ওকে দেয়ালের সঙ্গে ঠেসে ধরে সমৃদ্ধির গলার একপাশটা আলতো করে ছুঁয়ে অন্যপাশে নাক ঠেকিয়ে ঘন ঘন শ্বাস ফেলতে ফেলতে বলে "খুব বড় হয়ে গিয়েছ না ? আমি রাগ করে আছি দেখে উল্টে অভিমান করে পালিয়ে যাচ্ছ ? "
গলার কাছে প্রিয় মানুষটার নিশ্বাস পড়তেই সমৃদ্ধির শরীর থেকে সব শক্তি উধাও । অভিমানী স্বরে বলে "কি করতাম ? রাগ কমানোর জন্য এত কিছু করলাম ...এতক্ষণ জড়িয়ে ধরে থাকলাম তবুও তোমার রাগের বরফ গললো না ...। "
স্পন্দন নিজের ডান হাতের আঙুলগুলো সমৃদ্ধির বামহাতের আঙুলের ফাঁকে ঢুকিয়ে ওর হাতটা শক্ত করে চেপে ধরে ওর কানের কাছে ফিসফিস করে বলে "ঠোঁট দুটো আছে কি করতে ? ব্যবহার করতে পারোনি ? এভাবে .... "
এই বলে সমৃদ্ধির চিবুকের নীচে সশব্দে চুম্বন করে , তার পরে গলায় গভীরভাবে চুমু দিয়ে বলে "এভাবে .... "
সমৃদ্ধির গলার ভাঁজে মুখ গুঁজে দেওয়ার আগে বলে "এভাবে ... "
গলায় স্পন্দনের জিভের স্পর্শ পেতেই সমৃদ্ধি নিজের ঠোঁটে ঠোঁট চেপে , স্পন্দনের হাতটা শক্ত করে চেপে ধরে । স্পন্দন মুখ তুলে ওর কপালে কপাল ঠেকিয়ে বলে "তুমি যদি একবার নিজের ঠোঁটের অস্ত্র ব্যবহার করো , তোমার প্রাণের এতটাও ক্ষমতা নেই যে তারপরেও শক্ত হয়ে বসে থাকবে । You are my melting point ms samriddhi shukla.... "
এই বলে সমৃদ্ধির ঠোঁট জোড়া নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করে স্পন্দন । সমৃদ্ধির হাতদুটোকে দেয়ালের সঙ্গে চেপে ধরে আছে।