অধ্যায় ১

409 14 1
                                    

Namjoon's POV

আমার এসব Business meetএ যেতে একটুও ভালো লাগে না। কিন্তু বাবার কথা অমান্য করার ইচ্ছা নেই আমার।

নিজের রুমে আয়নার সামনে দাঁড়িয়ে tieটা ঠিক করছিলাম রুমের দরজায় কেউ knock করলো।

আমি দরজার দিকে না তাকিয়েই বললাম, "কে?"

দরজার বাইরে থেকে বাবার গলা শোনা গেল, "আমি! তুই কি ready?"

আমি:- almost!

বাবা দরজা ঠেলে রুমে ঢুকে বললো,"কি করছিস এতক্ষন ধরে? late হয়ে যাবে তো।"

আমি(দীর্ঘশ্বাস ছেড়ে):- ready হচ্ছি বাবা!

বাবা:- জলদি কর। তুই জানিস আজকের দিনটা খুবই important

আমি(বাবার দিকে ঘুরে):-"Sensation" কোম্পানির founder আর মালিক Mr. Sen মারা গেছেন। ওনার আত্মার শান্তি কামনার জন্য সমস্ত business partnerদের ডাকা হয়েছে। এতে তুমি কি important খুঁজে পেলে?

বাবা:- তুই হয়তো ভুলে যাচ্ছিস "Sensation" আমাদের কোম্পানির সবচেয়ে বড় share holder, 1 বছর আগে ওরা যদি আমাদের businessএ help করতো তাহলে আমাদের business worldএ কেউ আর খুঁজে পেতো না। তার আত্মার শান্তির জন্য আজকের এই partyটা।

আমি:- বাবা stop saying party, এটা একটা শোক সভা। আর সত্যি করে বলো তুমি শোক সভার জন্য এত excited?

বাবা:- দেখ শুধু শোক সভা নয়। তুই খুব ভালো করেই জানিস Sensation Koreaএর one of the best company, ওদের হাত যার মাথার উপর থাকে তাদের business worldএ আর ঘুরে দেখতে হয় না। কানাঘুষো শোনা যাচ্ছে আজ ওদের নতুন মালিকের নাম ঘোষণা হবে। Mr. Senএর যখন বেঁচে ছিলেন কোনোদিন উত্তরাধিকারীর নাম মুখেও আনেন নি। আজ ওই শোক সভায় Sensationএর সমস্ত partnerরা আসবে শুধু এইটুকুই দেখতে তাদের মাথায় কার হাত পড়তে চলেছে।

আমি:- তোমরাও পারো সত্যি! একটা মানুষ মারা গেছেন আর সেখানেও তোমরা business ঢোকাচ্ছ। আর এতে এত excited হওয়ার কি আছে? অবশ্যই ওনার সন্তানই নতুন মালিক হবে।

বাবা:- সেটাই তো ব্যাপার, ওনার সন্তান সম্বন্ধে কেউ কিছু জানে না। মানুষটা কে? কি করে কিচ্ছু না। জীবনে কোনোদিন ওনার সন্তানকে উনি mediaএর সামনে আনেন নি। আদৌ ওনার কোনো সন্তান আছে কি না সেটা নিয়েও প্রশ্ন আছে সবার মনে।

প্রাক্তনWhere stories live. Discover now