Mr. Kim আর Mr. Jeon একসাথে বলে উঠলেন, "তোমরা একে অপরকে চেনো?"
Jungkook:- কেন চিনবো না! আরে hyung তো আমাদের কলেজের সিনিয়র ছিল। আর ইলোরা'র...
আমি Jungkookএর কথা শেষ হওয়ার আগেই বলে উঠলাম,"খুব ভালো বন্ধু।"
Mr. Kim তাঁর ছেলের পিঠ চাপড়ে বললেন, "তুই আগে তো কখনো বলিস নি যে Mr. Senএর মেয়ে তোর বন্ধু?"
Namjoon(আমার দিকে দৃষ্টি স্থির রেখে):- আমি জানতাম না ও Mr. Senএর মেয়ে বলে।
Mr. Jeon:- আসলে ওর পরিচয় আমরা লুকিয়ে এসেছি কিছু personal আর safety reasons এর জন্য।
Mr. Kimএর পাশে দাঁড়িয়ে থাকা একজন ভদ্রলোক আমার দিকে হাত বাড়িয়ে বললেন, "Hello, Miss Sen! আমি Lee Min-Seok, Lee Tech Zoneএর মালিক আর এ আমার মেয়ে Sophia"
আমি ওনার বাড়ানো হাতটা accept করে বললাম, "আপনার সাথে পরিচয় হয়ে ভালো লাগলো। আর please আমাকে Miss Sen ডাকবেন না আমি আপনার থেকে বয়সে অনেক ছোট। call me ইলোরা।"
Mr. Jeon:- এখনো আমাদের নতুন CEO আর directorকে অনেকের সাথে পরিচয় করানো বাকি আছে। তাই please excuse us.
বলে uncle এগিয়ে গেলেন। আমিও ওনাকে follow করলাম। Jungkookও Namjoonকে "See you around hyung" বলে আমাদের সাথ দিলো।
সবার সাথে আলাপ পর্ব শেষ করতে আমাদের আরো আধা ঘন্টার মতো লেগে গেল।
এত ভিড়ে আমার একটুও ভালো লাগছিল না। সবার চোখ আড়াল করে Hallএর লাগোয়া balconyতে গিয়ে দাঁড়ালাম।
জীবনটা কত তাড়াতাড়ি পাল্টে গেল আমার। বাবার চলে যাওয়াটা এখনও ঠিক মতো সামলে উঠতে পারছি না। তার ওপর এত মিডিয়া, লোকজন। আমি নিজেও জানি না আমি এত বড় দায়িত্বের জন্য তৈরি কি না।
এতদিন যাদের থেকে বাবা আমাকে আড়ালে রেখেছিল তারাও এবার আমার সন্ধান পেয়ে যাবে।
রেলিংয়ের গায়ে হেলান দিয়ে চোখটা বন্ধ করে নিলাম। বুকের ভেতর থেকে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো।
চোখ বন্ধ থাকলেও খুব ভালো করেই বুঝতে পারলাম কেউ আমার পাশে এসে দাঁড়ালো।
আমি(চোখ বন্ধ রেখেই):- তুই সবাইকে ছেড়ে এখানে কি করছিস?
Jungkook:- তুই বুঝলি কি করে আমি তোর পাশে দাঁড়ালাম? তোর চোখ তো বন্ধ ছিল না?
ESTÁS LEYENDO
প্রাক্তন
Fanficবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।