অধ্যায় ৩৮

62 6 0
                                    

Jungkook's POV

মিটিংয়ে এসে Sophiaকে নিয়ে যে এত ভালো একটা thread পেয়ে যাবো তা আমি ভাবতেও পারি নি। ইলু যেদিন Sophiaএর হুমকি দেওয়ার কথাটা আমাকে জানিয়েছিল সেদিন থেকেই আমি ওদের পেছনে লোক লাগিয়েছিলাম।

ভাগ্যক্রমে ওদের খোঁজও এসে শেষ হয়েছে এই শহরেই। বাবাকে ঘুরতে যাচ্ছি বলে বেরিয়ে পড়েছি সমস্ত সত্যিই সন্ধানে। কিন্তু ওরা কেন বললো যে এমন কিছু জানতে পেরেছে সেগুলো ফোনে বা মেসেজে বলা যাবে না। কি এমন সূত্র হতে পারে?

ওদের পাঠানো locationএ পৌঁছে দেখি এটা তো একটা family park। আমি ওদের না চিনলেও ওরা আমাকে ভালো মতোই চেনে। আমি পার্কের কোণের একটা ফাঁকা benchএ বসে একটু দূরেই দোলনায় খেলতে থাকা দুজন হাসি-খুশি বাচ্চাকে দেখতে লাগলাম।

হঠাৎ করে পাশ থেকে আওয়াজ এলো,"আপনি তো খুব punctual!"

আমি পাশে তাকিয়ে দেখি টুপি-চশমা পরা একজন বসে আছে।

আমি ওর দিকে তাকিয়ে বললাম,"এখানে ডাকার কি কারণ?"

লোকটা উল্টোদিকে তাকিয়ে বললো,"ওরা আমাদের প্রায় ধরেই ফেলেছিলো। আমাদের ওরা চারিদিকে খুঁজে বেড়াচ্ছে।তাই public placeএ থাকাটাই বেশি safe। আর এমন কথা বলুন যেন দূর থেকে দেখে মনে হয় আমরা একে অপরকে চিনি না।"

আমি আগের মতো আবার সোজা হয়ে বসে সামনের দিকে তাকিয়ে বললাম,"বুঝলাম! এবার বলো কি এমন ব্যাপার যা ফোনে বলা যেতো না।"

লোকটা আমার দিকে একটা envelope বাড়িয়ে দিয়ে বললো,"আমি এই conversationএর কোনো digital print রাখতে চাই না। Lee Tech হলো business mafiaদের সাধারণ মানুষের সামনে পর্দা। ওই কোম্পানির আড়ালেই ওদের সমস্ত কুকর্ম হয়।"

আমি নিজেকে স্বাভাবিক রেখে বললাম,"তুমি কি করে জানলে?"

লোকটা পকেট থেকে সিগারেট বের করে ঠোঁটের মাঝে নিয়ে lighter জ্বালাতে জ্বালাতে বললো,"আপনি আমাকে Sophia ম্যাডামের উপর নজর রাখতে বলেছিলেন। কিন্তু কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে পড়বে আমি বুঝতে পারি নি।"

আমি:- কিন্তু তোমার তো এই সময় ওর উপর নজর রাখা উচিত। তুমি এখানে কেন?

প্রাক্তনWhere stories live. Discover now