Namjoon ফোনটা পকেটে চালান করে আমার হাত ধরে বললো, "বাড়ি থেকে অনেকবার ফোন করেছে। এতক্ষনে নিশ্চয়ই Sophia পুরো ব্যাপারটা নিজ দায়িত্বে বাড়িতে জানিয়ে দিয়েছে।"
আমি:- ফোন করে একবার কথা বলে নাও।
ততক্ষনে আমরা Yoongiএর green roomএর সামনে চলে এসেছি। Namjoon দরজাটা খুলে বললো, "হয়ে গেছে তোদের?"
Yoongi উঠে দাঁড়িয়ে বললো,"আমরা তো অনেকক্ষন ready হয়ে গেছি। তোর জন্যই বসে আছি।"
ওর কথা শেষ হতেই ওরা তিনজন রুম থেকে বেরিয়ে আমাদের সাথে যোগ দিলো। আমরা সবাই মিলে parking লটের দিকে পা বাড়ালাম।
আমি Jungkookএর সাথে আমাদের গাড়িতে উঠতেই যাচ্ছিলাম দেখি Namjoon ওর গাড়ির ড্রাইভার সিটের দরজার হাতলটা ধরে দাঁড়িয়ে আছে।
আমি Jungkookকে,"তুই গাড়িতে বস আমি এক্ষুনি আসছি।" বলে, ওর উত্তরের অপেক্ষা না করেই Namjoonএর কাছে গেলাম।
আমি Namjoonএর কাঁধে হাত রাখতে ও একটু চমকে উঠে বললো,"ওহ, তুই! বাড়ি যাবি না?"
আমি:- কি এতো ভাবছো?
Namjoon:- ভাবছি এই মুহূর্তে বাড়িতে গিয়ে ওতো প্রশ্নের সম্মুখীন হওয়ার সামর্থ্য আছে কি না!
আমি:- একদিন না একদিন তো এইদিনটা আসতো'ই তাই না?
Namjoon:- জানি! শুধু নিজেকে মানসিকভাবে প্রস্তুত করে নিচ্ছি। আমি জানি না বাবা-মা কিভাবে react করবে।
আমি:- একবার ফোন করেই দেখো তবে!
Namjoon:- আমি এই কথাগুলো ফোনে মেটাতে চাইছি না, সামনাসামনি হলেই ভালো হয়।
আমি আঙ্গুল দিয়ে ওর চুল ঠিক করতে করতে বললাম,"চিন্তা করো না সব ঠিক হবে। আর আমি তো তোমার সাথে আছি'ই।"
Namjoon আমার হাতে হালকা করে ঠোঁট ছুঁইয়ে বললো, "জানি তো, Princess!"
Jungkook দূর থেকে চিৎকার করে বললো, "ইলু, তুই যাবি তো?"
আমি ওর দিকে না তাকিয়েই বললাম, "আসছি।"
Namjoon হেসে বললো, "যা এবার।"
আমি,"সাবধানে যাবে।" বলে গোড়ালি তুলে ওর গালে চুমু দিয়ে আমাদের গাড়িতে উঠে বসলাম।
ESTÁS LEYENDO
প্রাক্তন
Fanficবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।