অধ্যায় ৩৬

67 4 0
                                    

Practice শেষ হওয়ার পর Yoongiকে bye বলে আমি আর Namjoon বেরিয়ে পড়লাম local super marketএর উদ্দেশ্যে।

গাড়ি parking লটে পার্ক করে একটা cart নিয়ে দুজনে মিলে groceries aisleএর দিকে যেতে যেতে বললাম,"তা বাড়িতে কি কি আছে বলো, সেভাবে সব নিতে হবে।"

Namjoon:- কিছুদিন আগেই rice কিনেছিলাম ওটা ছাড়া আর কিছু আছে বলে তো মনে হচ্ছে না।

আমি হেসে বললাম,"তার মানে আমাদের আজ পুরো বাজার তুলে নিয়ে যেতে হবে?"

Namjoon হেসে হ্যাঁ বললো।

আমি:- দেড় বছরের experience তাহলে আজ কাজ আসবে।

Namjoon:- কিসের experience?

আমি:- কলেজ শেষ হওয়ার পর আমি আর Jungkook একটা সাধারণ traineeএর মতো প্রায় একবছর জীবনযাপন করেছি। তখন grocery shopping থেকে শুরু করে bill payments সবকিছুই নিজেরা করেছি। তাই daily lifeএ কি দরকার হতে পারে তার একটা মোটামুটি idea আছে আমার।

Namjoon আমার একটা হাত ধরে বললো, "হুম, businessএর সাথে ঘর সামলানোরও skills আছে তাহলে ম্যাডামের।"

ধীরে ধীরে আমাদের shopping cart ভরে উঠলো। Snacks aisleএ আমি নিচু হয়ে কিছু chips বেছে নিচ্ছিলাম এমন সময় পাশ থেকে একটা মেয়েলি গলার আওয়াজ এলো, "Excuse me!"

আমি সোজা হয়ে দাঁড়িয়ে দেখি মেয়েটা Namjoonএর দিকে তাকিয়ে আছে।

Namjoon:- yes?

মেয়েটা গোল গোল চোখ করে বলে উঠলো, "আপনি RM না?"

Namjoon:- হ্যাঁ!

মেয়েটা আনন্দে একটু লাফিয়ে বললো, "আমি বিশ্বাস করতে পারছি না আপনি স্বয়ং আমার সামনে দাঁড়িয়ে! আমি আপনার খুব বড় ফ্যান। আপনার প্রত্যেকটা গান, composition আমার শোনা। আপনার নতুন album release হবে শুনে আমি খুব excited হয়েছিলাম।"

Namjoon একটু একটু যে লজ্জা পাচ্ছে তা ওর মুখ দেখেই বোঝা যাচ্ছে। এরই মধ্যে যে ওকে নিয়ে পাবলিকের মধ্যে এক অন্য ধরনের উত্তেজনা কাজ করছে সেটা সামনাসামনি দেখে আমারও ভালো লাগছে।

Namjoon:- Thank you!

মেয়েটা পকেট থেকে ফোন বের করতে করতে বললো,"আমি কি আপনার সাথে একটা সেলফি নিতে পারি?"

আমি:- আমি click করে দেবো?

মেয়েটা অবাক হয়ে বললো,"সত্যি? Thank you so much!"

প্রাক্তনWhere stories live. Discover now