Namjoon যে দারুন rap করে তা আমি আগে থেকেই জানতাম কিন্তু Yoongiও কিছু কম যায় না।
আমি আর Jungkook ওদের practice enjoy করতে লাগলাম আর ওদিকে Sophia নিজের ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়লো।
প্রায় এক ঘন্টা পর ওরা practice থেকে break নিয়ে আমাদের সাথে এসে বসলো।
Jungkook:- You guys just killed it! Practice যদি এমন হয় তাহলে album তো ধামাকা হবে।
ওর কথায় Namjoon আর Yoongi মুচকি হাসলো।
এতদিন পর সামনাসামনি Namjoonএর গলায় কোনো গান শুনে আমার অনুভূতিগুলো কেমন তালগোল পাকিয়ে যাচ্ছে। আমার পক্ষে এই মুহূর্তে ওর মুখোমুখি হওয়া কোনোমতেই সম্ভব না। তাই আমি নিজের জায়গা থেকে উঠে দাঁড়িয়ে বললাম,"তোমরা এতক্ষন practice করে নিশ্চয়ই exhausted! আমাকে বলো কিচেন কোনদিকে আমি জল এনে দিচ্ছি।"
Yoongi(উঠে দাঁড়িয়ে):- তুমি যাবে কেন আমি যাচ্ছি।
বলে রুমের বাইরে পা বাড়ালো। আমি "দাঁড়াও আমিও যাবো" বলে ওর পেছনে দৌড় লাগলাম।
Yoongi কিচেনে জল নিতে নিতে বললো, "ইলোরা, তোমার আসার কোনো দরকার ছিল না।"
আমি:- আরে তা বললে হয় নাকি তোমরা এত hard work করছো তারপর তোমাদের দিয়েই কাজ করাই কি করে?
Yoongi(হেসে):- এতে কাজের কি আছে? সামান্য জল'ই তো নেওয়া। চলো।
বলে কিচেন থেকে জলের জায়গাটা নিয়ে বেরিয়ে গেল। আমি আর কোনো কথা না বাড়িয়ে ওর পেছন পেছন স্টুডিওতে ঢুকে আগের জায়গায় গিয়ে বসলেও Namjoonএর দিকে directly তাকানোর মতো সাহস পাচ্ছিলাম না।
আমি ধীরে ধীরে নিজের চিন্তার জগতে তলিয়ে যেতে লাগলাম। চোখের সামনে কয়েক বছর আগের একটা ঘটনা যেন জ্যান্ত হয়ে উঠলো। আমি স্পষ্ট দেখতে পাচ্ছি আমি Namjoonএর কোলে বসে আছি আর Namjoon আমাকে জড়িয়ে রেখে ওর লেখা একটা গান গেয়ে শোনাচ্ছে।
"ইলু! এই ইলু!" বলে Jungkook যখন আমার কাঁধ ধরে ঝাঁকিয়ে আমাকে বাস্তবের মাটিতে নিয়ে এলো তখন আমার চোখের কোনে জলের আভাস দেখা দিয়েছে।
আমি চমকে উঠে বললাম,"কি?"
Jungkook:- তোকে কখন থেকে আমরা ডাকছি। কি হয়েছে তোর? ঠিক আছিস তো?
ESTÁS LEYENDO
প্রাক্তন
Fanficবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।