*পরেরদিন*
Jungkook's POV
আমি কোনদিন ভাবতেও পারি নি আমি ইলুকে এতটা miss করবো। কাল বাড়ি ফেরার পর একবার শুধু textএ কথা হয়েছিল। তারপর ডিনার করে ঘুমিয়ে গেছিলাম। ভোরে উঠে যখন flight ধরবো বলে বেরোচ্ছি একবার মনে হলো ফোন করি কিন্তু তারপর খেয়াল হলো ও ঘুমাচ্ছে নিশ্চয়ই তাই আর ফোন করা হয় নি।
বাবা ইলুকে একা ছেড়ে আসার ব্যাপারটা এত সহজে মেনে নিলো কি করে কে জানে! Flight ছাড়ার পর বাবা হেলান দিয়ে নিশ্চিন্তে চোখ বন্ধ করে আছে।
চোখ বন্ধ অবস্থাতেই আমার কাঁধে টোকা দিয়ে বাবা বললো,"flight পৌঁছাতে অনেক সময় নেবে। ঘুমিয়ে যা breakfastএর সময় এরা নিজেরাই ডেকে দেবে।"
আমি:- বাবা, একটা কথা জিজ্ঞেস করবো?
Mr. Jeon:- হুম বল!
আমি:- how are you so calm about it?
বাবা চোখ খুলে আমার দিকে তাকিয়ে বললো, "কোন ব্যাপারে বলছিস?"
আমি:- বাবা, don't act like তুমি কিছু জানো না। I mean তুমি আমার চেয়েও বেশি ইলুকে protect করো। 5 বছর আগে তুমি কেন আমাকে ওর সাথে একই কলেজে ভর্তি করেছিলে সেটা আমি খুব ভালো করেই জানি। যাতে ওকে আমি protect করতে পারি। সেখানে ও South koreaতে পুরোপুরি একা রয়ে গেল আর তুমি ইলুর জন্য back up securityএর ব্যবস্থা করলে না!
বাবা আমার কথায় হেসে উঠে বললো, "ওরে,এসব নিয়ে তোকে ভাবতে হবে না। আমি আগেই জানতাম যে আমাদের business tripএ যেতে হবে তাই back upএর ব্যবস্থা আমি অনেক আগেই করে রেখেছি।"
আমি:- আর সেটা কি?
বাবা আবার চোখ বন্ধ করে বললো,"business manরা কখনো তাদের important details disclose করে না।"
আমি:- come on, বাবা! তুমি আমাকেও বলবে না।
Mr. Jeon:- সময়ে সব জানতে পারবি। কিন্তু এখন রেস্ট নে। নেমে আগে মিটিংয়ের venueতে যেতে হবে কিছু কাজ আছে।
আমি:- বাবা, কিন্তু ইলু ওখানে safe আছে কি না কি...
আমার কথা শেষ হওয়ার আগেই বাবা বলে উঠলো, "ও চিন্তা তুই ছেড়ে দে। আমি সব সামলে নিয়েছি।"
আমি আর কোনো কথা না বলে business classএর reclinerএ হেলান দিয়ে চোখ বন্ধ করলাম। বাবা যখন ইলুর security নিয়ে এত নিশ্চিন্ত তার মানে বাবা নিশ্চয়ই তেমন কোনো extra precautions নিয়েছে। আমার এটা নিয়ে মাথা না ঘামালেও চলবে।
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।