অধ্যায় ২২

64 6 0
                                    

ইলোরা বাদে আমরা সবাই অন্য green রুমে এসে বসলাম। সকাল থেকে আমাদের মধ্যে যে tensionটা ছিল সেটা হঠাৎ করে যেন উধাও হয়ে গেছে।

Jungkook একটুখানি খাবার মুখে দিয়ে বললো, "ঠান্ডা হয়ে গেছে, কিন্তু খেতে খারাপ লাগছে না।"

Yoongi ওর কথায় মাথা নেড়ে সম্মতি জানালো। আমার এতক্ষন কিছুই মনে হচ্ছিল না কিন্তু সামনে এত খাবার দেখে খিদে যেন দ্বিগুন বেড়ে গেল।

আমি খেতে শুরুই করেছি ইলোরা হাতে একটা laptop নিয়ে ফিরলো। আমাদের থেকে একটু দূরে বসে laptopএর দিকে তাকিয়েই বলে উঠলো, "তোমাদের break extend করার কথা বলে দিয়েছি।"

Jungkook:- তুই এখন laptop নিয়ে বসলি কেন? আয় খাবি আয়!

ইলোরা মাথা তুলে "ব্যস 5 মিনিট" বলে আবার laptopএ মুখ গুঁজে দিলো।

ওর এই 5 মিনিট যে কোনোদিন হবে না তা আমার চেয়ে ভালো আর কেউ জানে না। আমি আমার আর ওর খাওয়ারটা একজায়গায় নিয়ে ওর পাশে গিয়ে বসলাম। ইলোরা আপনা থেকেই আমার গায়ে হেলান দিয়ে বললো, "Joonie! এখানে কেন এলে? যাও খেয়ে নাও। দেরি হয়ে যাবে নয়তো তোমাদের।"

চামচে করে খাবার নিয়ে ওর মুখের সামনে ধরে আমি বললাম,"খেয়ে নে।"

ইলোরা ওর কাজ থামিয়ে আমার দিকে মাথা তুলে তাকালো। কিছুক্ষন আমার দিকে তাকিয়ে থেকে একটা মিষ্টি হাসি দিয়ে আমার হাত থেকে খাবারটা খেয়ে নিলো।

আমি:- Good girl!

ইলোরা আবার কাজে মন দিয়ে বললো,"শুধু আমাকে খাওয়ালেই হবে না নিজেও খাও।"

আমি ইলোরাকে খাওয়াতে খাওয়াতে নিজেও খেতে শুরু করলাম। আমাদের আগে Yoongi খাওয়া শেষ করে বললো,"Namjoon, তুই বাড়িতে কি বলবি?"

আমি:- কি ব্যাপারে?

Yoongi:- এই যে আজকে Sophiaকে নিয়ে যেটা হলো। দেখ, তোদের বাড়ি থেকে এই বিয়েটা ঠিক হয়েছিল, তাই Sophia যখন ওর বাড়িতে গিয়ে জানাবে জিনিসটা তখন ওর বাড়ির লোক তোর বাবা-মায়ের সাথে আগে কথা বলতে চাইবে। তাই না?

আমি:- কি আবার বলবো? আজকে Sophiaকে যেটা বললাম সেটাই বলবো।

Hoseok:- ব্যাপারটা কিন্তু অতটা সহজ হবে না।

প্রাক্তনWhere stories live. Discover now