অধ্যায় ৮

74 5 0
                                    

খুচরো গল্প সহযোগে আমরা যখন খাওয়া শেষ করলাম তখন প্রায় বিকেল হতে যায়। Namjoon স্বাভাবিকের থেকে যেন একটু বেশিই চুপ করে আছে। গল্পের মাঝে যখনই ওর দিকে চোখ গেছে আমি লক্ষ্য করেছি ও আমার দিকে অদ্ভূতভাবে তাকিয়ে আছে। আমি প্রায় সঙ্গে সঙ্গে আমার নজর অন্যদিকে ঘুরিয়ে নিয়েছি। আমার মধ্যে ওর এই তীব্র চাউনি directly face করার শক্তি নেই। ভয় হয় হয়তো আবার নিজেকে হারিয়ে ফেলবো।

Yoongi:- আমরা ঠিক করেছি যে mixtape বের করবো তার title trackটার একটা music ভিডিও বের করবো। বাকিটা albumএই থাকবে।

Jungkook:- খুব ভালো Idea! তোমাদের রেকর্ডিং কবে থেকে শুরু হচ্ছে?

Yoongi:- আমি আর Namjoon বসে একদিন সব finally গুছিয়ে নিয়েই শুরু করবো recording

আমি:- ওহ হ্যাঁ তোমাদের একটা কথা বলা হয় নি। রেকর্ডিং শুরুর আগে একটা মিটিং করতে হবে। ওই মিটিংয়ে তোমাদের রেকর্ডিং, শুটিং promotion, teaser release, final music release এসবের schedule নিয়ে আলোচনা হবে। ওখানে কিন্তু তোমাদের একটা estimate দিতে হবে কবে তোমরা final release করতে পারবে।

Yoongi:- কোনো সমস্যা নয়! তোমরা আমাদের মিটিংয়ের date আর time পাঠিয়ে দেবে আমরা নিশ্চয়ই পৌঁছে যাবো।

Jungkook:- এবার আমরা উঠি। তোমাদের সাথে sundayটা দারুন কাটলো।

Yoongi:- আর কিছুক্ষন থাকতে পারতে!

আমি:- না না। আজ আর না। অন্য একদিন আসবো।

বলে আমি উঠে দাঁড়ালাম। আমার দেখাদেখি Jungkookও উঠে দাঁড়ালো।

Yoongi(Namjoonএর উদ্দেশ্যে):- তুই বস। আমি ওদের main gate অব্দি এগিয়ে দিয়ে আসি।

Namjoon উত্তরে শুধু মাথা নাড়লো।

Jungkook:- Hyung! আবার দেখা হবে।

বলে দরজার দিকে পা বাড়ালো। আমি শুধু হাত তুলে "bye" Jungkookএর পথ অনুসরণ করলাম।

Namjoon's POV

ওরা তিনজন ডাইনিং রুমে থেকে বেরিয়ে যেতে আমি উঠে এসে সোফায় বসলাম। কিছুক্ষন আগে ঘটে যাওয়া ঘটনাগুলো মাথার মধ্যে replay হতে লাগলো।

স্টুডিওতে আমি স্পষ্ট দেখেছিলাম ইলোরা'র চোখ থেকে এক ফোঁটা জল গড়িয়ে পড়তে। সেই মুহূর্তে মনে হচ্ছিল ওকে আগের মতো জড়িয়ে ধরে ওর মাথাটা নিজের বুকে নিয়ে ওকে আগলে রাখি। ওকে বলি দু'বছর আগে ও আমাকে ছেড়ে গেলেও আমার মনে ওর জায়গাটা এখনো ফাঁকা'ই রয়েছে। কিন্তু Take out নিয়ে ফেরার পর ইলোরাকে Yoongiএর সাথে ওভাবে হাসতে দেখে জানি না কেন আমার বুকে এক অকল্পনীয় কষ্ট হতে শুরু করেছে।

প্রাক্তনWhere stories live. Discover now