*কয়েকদিন পর*
Namjoon's POV
আজ আমাদের teaser poster release হয়েছে। প্রচুর লোকজন already আমাদের promotional campaignএ সাড়া দিয়েছে।
Newsএ আমাকে নিয়ে খবরও দেখাচ্ছে। তাদের মতো এটা নাকি আমার come back। অনেকে আবার বলছে শুধু Sensationএর আশীর্বাদে আমরা এত popularity পাচ্ছি। আরও কত কথা!
Teaser ভিডিও release নিয়ে আজ আমাদের Jungkook আর ইলোরার সাথে দেখা করার কথা। Yoongi আর Hobi already পৌঁছে গেছে ওদের বাড়িতে। আমি জানি না কিভাবে সবসময় late হয়ে যাই। Yoongiটা এত ঘুম ঘুম করে তাও আমার আগে পৌঁছায় কি করে এটা এখনও আমার কাছে রহস্য।
গাড়ি'টা পার্ক করে দরজা knock করতেই যাবো দেখি দরজা খোলা আর ভেতর থেকে Jungkook আর ইলোরা'র গলা শোনা যাচ্ছে।
আমি ভেতরে ঢুকে দেখি ইলোরা আর Jungkook ড্রয়িংরুমের মাঝখানে দাঁড়িয়ে কি একটা নিয়ে চিৎকার চেঁচামেচি করছে, Hobi আর Yoongi হাঁ'করে তাকিয়ে আছে।
আমি ওদের দিকে যেতে যেতে বললাম,"কি হয়েছে?"
Jungkook:- Hyung, তুমি এসো গেছো! ভালো হয়েছে! এই পাগলটা'কে বোঝাও একটু।
ইলোরা:- আমাকে না Kookieকে বোঝাও যে আমি বাচ্চা নয়!
আমি:- তোরা কি হয়েছে আমাকে বলবি?
ইলোরা:- Joonie! কিচ্ছু হয় নি। Kookie এমনি এমনি ঝামেলা করছে।
Jungkook:- কিছু হয় নি বললেই হলো? আনাড়ি জেদ কি আমি লাগিয়েছি?
আমি ধমকের সুরে বললাম,"থামবি তোরা!"
আমার কথায় দুজনেই চুপ করে গেল।
আমি:- চুপচাপ বস।
ইলোরা সোফায় গিয়ে বসলো।
Jungkook:- কিন্তু...
আমি:- কোনো কিন্তু না। বসতে বললাম তো তোদের।
Jungkook কথা না বাড়িয়ে বাধ্য ছেলের মতো ইলোরা'র পাশে গিয়ে বসলো।
আমি:- এবার বল কি হয়েছে?
Jungkook ঠোঁট ফুলিয়ে বললো,"ইলু'কেই জিজ্ঞেস করো তুমি।"
ইলোরা Jungkookকে ঠেলা মেরে বললো,"বাহ রে, নিজে আমার সাথে তর্ক জুড়েছিলি এখন বলার বেলায় আমি!"
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।