অধ্যায় ২৫

62 7 4
                                    

আমি ছুটে ওর সামনে হাটু মুড়ে বসে ইলোরা'র কাঁধে হাত রাখতেই ও ধড়ফড় করে উঠে বসলো।

আমি:- খারাপ স্বপ্ন দেখছিলি?

ও আমার দিকে কিছুক্ষন শূন্যদৃষ্টি নিয়ে তাকিয়ে  থেকে আমাকে জড়িয়ে ধরলো।

আমি ওর মাথায় হাত বোলাতে বোলাতে বললাম,"কি হয়েছে?"

ইলোরা আমার ঘাড়ে মুখ গুঁজে বললো, "তোমার কিচ্ছু হবে না, Joonie!"

আমি:- আমার আবার কি হবে?

ইলোরা আমাকে ছেড়ে সোজা হয়ে বসে বললো, "না কিছু না। আমি হয়তো ঘুমের ঘোরে ভুলভাল দেখেছি।"

আমি সোফায় ওর পাশে বসে বললাম, "আজ এমন অদ্ভুত ব্যবহার কেন করছিস?"

ইলোরা আমার দিকে তাকিয়ে বললো,"কেন জানি না আমার মনে হচ্ছে কিছু একটা হবে?"

আমি ওকে আমার কাছে টেনে নিয়ে বললাম, "কি হবে?"

ইলোরা:- Sophia কাল তেমন বড় কোনো গন্ডগোল না করেই চলে গেল। তারপর তোমার বাড়িতে জানিয়েছিল ওখানে তোমার বাবা-মা ওর আশায় জল ঢেলে আমাদের সম্পর্ক নিয়ে কোনো আপত্তি করে নি। তোমার কি মনে হয় ও এত সহজে ওর হার মেনে নেবে?

আমি ওর পিঠে হাত বোলাতে বোলাতে বললাম, "কিছু করতে পারবে না। তোরা সবাই তো আছিস।"

ইলোরা:- তুমি ব্যাপারটা যতটা সহজ ভাবছো অতটা নয়। ওর বাবা নিজের ব্যবসার আড়ালে মাফিয়াদের সাথে যুক্ত। আমার কেন জানি না মনে হচ্ছে ওরা অনেকবড় কিছু plan করছে। সুযোগ বুঝে ঠিক ছোবল দেবে।

আমি দীর্ঘশ্বাস ছেড়ে বললাম, "তুই বেকার এসব চিন্তা করে নিজের শরীরটা খারাপ করছিস। তুই 24 ঘন্টা security দিয়ে ঘেরা থাকিস, তোর কোম্পানির চেয়ে secure কোম্পানি আর কোথায় নেই। তোর ধারে কাছেও কেউ ঘেষতে পারবে না।"

ইলোরা:- আমি নিজেকে নিয়ে চিন্তিত নয়। আমার চিন্তা হচ্ছে তোমাকে নিয়ে। Sophia যদি বদলা নেওয়ার ঝোঁকে তোমার কোনো ক্ষতি করে?

আমি:- কিচ্ছু হবে না আমার।

ইলোরা:- আমি একটা request করবো?

আমি:- কি?

ইলোরা:- তুমি কয়েকটা দিন একটু body guard নিয়ে চলাফেরা করো, please!

প্রাক্তনWhere stories live. Discover now