অধ্যায় ৩৭

59 3 0
                                    

*কয়েকদিন পর*

আজ বাদে কাল আমাদের album release final teaser releaseএর পর মিডিয়াতে album নিয়ে চর্চা লেগেই আছে। এরই মধ্যে albumএর copyএর pre-booking শুরু হয়ে গেছে।

Jungkook আর Uncle না থাকায় আমাকেই সমস্ত মিটিং,album releaseএর সমস্ত দায়িত্ব আর partyএর arrangement একা হাতে সামলাতে হচ্ছে।

প্রত্যেক দিন lunchএর পর Namjoonএর সাথে Yoongiএর বাড়ি আসা যেন আমার রোজের রুটিনের একটা অংশ হয়ে গেছে।

Finance departmentএ একটা জরুরি mail পাঠিয়ে partyএর decoration আর menu finalize করছিলাম আমার ফোনে notification এলো।

ফোনটা হাতে নিয়ে দেখি uncle মেসেজ করেছে,"তুই নিশ্চয়ই কাজের চাপে partyএর জন্য কোনো dress কিনতে যাস নি। আজ অফিস hour শেষ হলে চলে যাস। আমি ওদের আগে থেকেই বলে রেখেছি। নিজের পছন্দ মতো dress নিয়ে নিস। Paymentএর চিন্তা করতে হবে না। আমি পরে দেখে নেবো।"

আমি পড়া শেষও করি নি তার আগেই uncleএর কাছ থেকে আরেকটা মেসেজ এলো আর তাতে একটা storeএর address লেখা।

আমি uncleকে reply করলাম,"কি দরকার? আমার কি জামাকাপড় কম আছে যে partyএর জন্য আলাদা করে dress কিনতে হবে?"

আমার replyটা read mark পড়ার সাথে সাথে ফোনের রিংটোন বেজে উঠলো। আমি ফোনটা তুলে বললাম,"বলো।"

Uncle শাসনের সুরে ফোনের ওপার থেকে বলে উঠলো,"তুই dress কিনতে চাইছিস না কেন?"

আমি:- যাহ বাবা! আমি কখন বললাম যে কিনবো না?

Mr. Jeon:- ইলু, তুই আমাকে বোকা বানাতে পারবি না। আমি কিন্তু shopএ ফোন করে জিজ্ঞেস করবো তুই এসেছিলি কি না!

আমি:- আচ্ছা এত আড়ম্বরী করার কোনো দরকার আছে?

Mr. Jeon:- হ্যাঁ আছে। কারণ আমাদের কোম্পানির productionএ এই প্রথম একটা album বেরোচ্ছে, আমরা এই প্রথম entertainment জগতে পা রাখতে চলেছি তাই partyতে আমাদের উপর business world plus entertainment world দু'দিকেরই নজর থাকবে, আর Sensationএর head অফিস বন্ধ থাকার খবরটা লোকের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে তাই এটা আমাদের come back eventও হবে। বুঝলি?

আমি:- বুঝলাম। কিন্তু তুমি শুধু আমাকে কেন বলছো Kookieকেও বলো।

Mr. Jeon:- ওর party dressটা আমরা এখান থেকেই নিয়ে যাচ্ছি। কিন্তু আমি তোর look এমন চাই যাতে কেউ একনজর দেখলেই বুঝতে পারে তুই Sensationএর CEO।

প্রাক্তনWhere stories live. Discover now