অধ্যায় ৯

80 5 0
                                    

*পরেরদিন বিকেলে*

Cafeএর বাথরুমে ঢুকেছি 10 মিনিট হলো। Jungkook আমাকে drop করতে এসেছিল। গাড়ি নিয়ে চলে গেছে যাতে আমি এখান থেকে পালিয়ে না যেতে পারি। যাওয়ার আগে বলে গেছে আমি ওকে ফোন করলেই ও আমাকে পিক করতে চলে আসবে।

জীবনে এত নার্ভাস কোনোদিন লাগে নি। মনে হচ্ছে বুকের মধ্যে যেন কেউ হাতুড়ি পিটছে। বাথরুমের আয়নার দিকে তাকিয়ে নিজেকে বললাম, "ইলোরা, you can do it! ও কোনো বাঘ-ভাল্লুক নয়। কিচ্ছু হবে না। be confident!"

একটা দীর্ঘশ্বাস ছেড়ে বাথরুম থেকে বেরিয়ে দেখি Namjoon cafeএর কোণার দিকে একটা টেবিলে বসে আছে। আমি নিজের বিচলিত ভাবটা একটু সামলে ওর সামনে গিয়ে দাঁড়াতেই Namjoon উঠে দাঁড়ালো।

আমি:- Sorry এত short noticeএ ডেকে পাঠানোর জন্য। অনেকক্ষণ wait করছো না?

Namjoon:- আরে, it's okay! আমি তো এক্ষুনি এসেছি। আয় বস।

বলে Namjoon আবার নিজের চেয়ারে বসে পড়লো। আমি ওর উল্টোদিকের চেয়ারে বসলাম। কি করে কথা শুরু করবো বুঝতে পারছিলাম না।

Namjoon:- কিছু order করা যাক? বল কি খাবি?

আমি:- না আমি কিছু খাবো না। আমার একটু জল চাই শুধু।

Namjoon waiterকে ডেকে iced macchiato আর একটা জল বলে দিয়ে আমার দিকে ঘুরে বললো, "তুই আমাকে তোর অফিসেই ডেকে পাঠাতে পারতিস। ওখানেই তো album related সব document আছে।"

আমি:- আসলে ব্যাপারটা আমাদের album নিয়ে না। অন্য কিছু ব্যাপারে কথা বলবো বলে ডেকেছি।

Namjoon বিস্ময় ভরা চোখ নিয়ে আমার দিকে তাকিয়ে বললো,"কি?"

আমি কিভাবে শুরু করবো বুঝতে পারছিলাম না। Waiter এর মধ্যেই আমাদের order টেবিলে রেখে গেল। আমি জলের গ্লাসটা তুলে ঢকঢক করে অর্ধেকটা শেষ করে দিলাম।

Namjoon:- তুই ঠিক আছিস?

আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। দীর্ঘশ্বাস ছেড়ে বলতে শুরু করলাম, "I am sorry!"

Namjoon:- কেন?

আমি:- দু'বছর আগে তোমাকে কোনো explanation না দেওয়ার জন্য আর তোমাকে explain করার কোনো সুযোগ না দেওয়ার জন্য।

প্রাক্তনDonde viven las historias. Descúbrelo ahora