Namjoonএর ফ্ল্যাটে জায়গার অভাবে আমার বাড়িতে album release সমস্ত আয়োজন করা হয়েছে। আর তাছাড়া বিকেলে আমাকে এমনিতেও ফিরে যেতে হতো।
আমি আর Namjoon সকাল সকাল বেরিয়ে পড়লাম। গাড়ি park করে দরজা খুলে ভেতরে ঢুকতেই ঘর বন্ধ থাকার কারণে একটা গুমোট গন্ধ নাকে এসে লাগলো। ভাগ্যিস বাকিদের আসতে এখনো একটু সময় আছে।
আমি ড্রয়িংরুমের জানলাগুলো খুলতে খুলতে বললাম,"Joonie, তুমি একটু বসো! আমি জানলাগুলো একটু খুলে দেই। ঘর লাগানো ছিল বলে মোটামুটি পরিস্কার'ই আছে।"
Namjoon কিছু একটা বলতেই যাবে তার আগে কলিংবেল বেজে উঠলো। আমি দরজা খুলতে দৌড় লাগলাম। Namjoon পেছন থেকে চিৎকার করলো,"আস্তে! পড়ে যাবি তো!"
আমি ওর কথার উত্তর না দিয়েই দরজা খুলে দেখি বাড়ির সমস্ত maidsরা দাঁড়িয়ে আছে।
আমি:- তোমরা? এত সকালে?
একজন maid বলে উঠলো,"আমাদের Jungkook আসতে বলেছিল আজ তাড়াতাড়ি।"
আমি "আচ্ছা, ভেতরে এসো।" বলে ভেতরে ঢোকার জায়গা করে দিলাম। এই Kookieটাও পারে বটে। কাল থেকে একবারও ফোন করে নি কিন্তু আমার কিসে সুবিধা-অসুবিধা হবে সে সব খেয়াল রেখেছে।
Maidরা আসায় আমায় ঘর পরিষ্কার করা নিয়ে আর মাথা ঘামাতে হলো না। দেখতে দেখতেই ঘরটা আগের মতো প্রাণ ফিরে পেলো। কিছুক্ষন পরেই Yoongi আর Hobiও এসে পড়লো আর ওদের প্রায় সাথে সাথেই stylistরাও ঢুকলো।
Maidsদেরকে সবার জন্য breakfast বানাতে বলে আমি আমার রুমে luggage গুলো রাখতে গেলাম।
রেখে যখন নীচে নেমে এলাম তখন stylistরা নিজেদের equipment গোছাচ্ছে।
আমি:- everything done, right?
Stylist:- yes, Miss Sen! কাল স্যারদের addressএ dress পৌঁছে যাবে।
আমি:- Thanks!
Stylist:- That's my duty, Miss. Sen! আর হ্যাঁ আমরা কিন্তু কাল lunch timeএর পর আসছি।
আমি:- okay!
Yoongi:- কাল lunch timeএর পর কেন? আরও কোনো dress বানানোর আছে নাকি?
Stylist:- না না। Miss. Senকে partyএর জন্য ready করার দায়িত্ব আমাদের দেওয়া হয়েছে। তাই dress, make up, hair সব আমরাই করছি।
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।