অধ্যায় ৩১

52 4 0
                                    

*কয়েকদিন পর*

নিচে থেকে Jungkook হাঁক পেড়ে বললো, "ইলু, Hyung কিন্তু অনেকক্ষণ ধরে অপেক্ষা করছে।"

আমি আয়নার দিকে'ই তাকিয়ে বললাম, "আসছি!"

আমার ready হতে এমনিতে সময় লাগে না কিন্তু Namjoonএর বাবা-মায়ের সাথে দেখা করতে যাবো ভেবেই ঘাবড়ে যাচ্ছি। যদি ওরা আমাকে পছন্দ না করে তখন?

চোখ বন্ধ করে দু-তিনবার দীর্ঘশ্বাস নিয়ে purse হাতে নিয়ে সিঁড়ির দিকে হাঁটা দিলাম। আমাকে নামতে দেখে Jungkook বললো,"এই তোর আসার সময় হলো।"

ওর কথায় সোফায় বসে থাকা Namjoon ঘুরে আমার দিকে তাকালো। আমি সিঁড়ির শেষ ধাপ থেকে নেমে বললাম, "Sorry! একটু দেরি হয়ে গেল।"

Namjoon উঠে দাঁড়িয়ে বললো,"It's okay, Princess!"

আমি Jungkookকে বললাম, "তুই একা থাকতে পারবি?"

Jungkook:- আমি কি বাচ্চা নাকি যে একা থাকতে পারবো না?

আমি হেসে ওর চুল ঘেঁটে বললাম, "কবে বড় হলি তুই আমি তো বুঝতেই পারি নি!"

Jungkook ভুরু কুঁচকে বললো,"আমি কিন্তু তোর থেকে বড়, হ্যাঁ?"

আমি:- বেরোবার আগে তোর সাথে কোনো ঝগড়া করবো না। আমি বিকেলের দিকে চলে আসবো।

Jungkook Namjoonএর দিকে তাকিয়ে বললো,"hyung, তুমি চাইলে ওকে কয়েকদিন রেখে দাও তোমার কাছে, তাহলে ও কয়েকদিন আমাকে আর জ্বালাতে পারবে না।"

Namjoon আমার পাশে এসে বললো,"ওকে যাতে সারাজীবনের মতো তোর কাছ থেকে নিয়ে যেতে পারি সে ব্যবস্থা করতেই যাচ্ছি।"

Jungkook:- তাই ভালো। যত তাড়াতাড়ি পারো ওকে নিয়ে যেও।

আমি:- তবে রে শয়তান! আমি চলে গেলে না তুই'ই আমাকে সবচেয়ে বেশি miss করবি। বুঝলি?

Jungkook:- সে পরের কথা পরে হবে। তোরা বেরিয়ে পড় এবার। নয়তো দেরি হয়ে যাবে।

Namjoon আমার হাত ধরে বললো,"চল!"

আমি Jungkookকে "আসছি!" বলে Namjoonএর সাথে বেরিয়ে পড়লাম।

গাড়িতে ওঠার পর Namjoon আর আমার তেমন কোনো কথা হয় নি। ও যে আমাকে গাড়ি চালাতে চালাতে আড় চোখে দেখছে সেটা আমি খুব ভালো মতোই বুঝতে পারছি।

প্রাক্তনDonde viven las historias. Descúbrelo ahora