অধ্যায় ৪

123 4 0
                                    

Namjoon আমার দিকে তাকিয়ে হেসে হাত নাড়লো। Jungkookও ঘুরে তাকালো আমার দিকে। আমি ওদের দুজনকে ইশারায় ডাকলাম।

ওরা আমার সামনে এসে দাঁড়াতে আমি চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে বললাম,"hey Namjoon! তোমাকে এখানে দেখবো আশাই করি নি। তা একা নাকি সাথে কেউ আছে?"

Namjoon:- একাই। আসলে এখানে একটা কাজে এসেছিলাম।

আমি:- তোমার আজকে আর কোনো কাজ আছে?

Namjoon:- নাহ!

আমি:- then join us!(waiterএর উদ্দেশ্যে) excuse me! এখানে আরেকটা seat arrange করে দেবেন please

Namjoon:- আরে না না! কি করছো? আমি তো এক্ষুনি বাড়ি চলে যেতাম।

Jungkook:- আমরা কি অচেনা কেউ নাকি যে আমাদের সাথে এত formality করছো!

ততক্ষনে waiter আরেকটা চেয়ার নিয়ে এসেছে।

আমি:- Namjoon please! আমাদের এতদিন পর দেখা হলো। সেদিন partyতে ঠিক মতো কথাও বলতে পারি নি।

Jungkook:- Please hyung!

Namjoon:- আচ্ছা ঠিক আছে!

বলে আমাদের সাথে যোগ দিলো। খাবার order করা হয়ে যেতে Namjoon বলে উঠলো, "তোমরা দু'জন আজ এখানে কি ব্যাপার?"

Jungkook:- তেমন কিছুই না। যেদিন থেকে আমরা company offcially join করেছি কাজের চাপে নিশ্বাস নেওয়ারও সময় পাচ্ছিলাম না। আপাতত কিছু দিনের জন্য তেমন কাজ নেই আমাদের তাই আমরা আজ বাইরে lunch করতে চলে এসেছি।

Namjoon:- ভালো করেছিস!

আমি:- আচ্ছা Namjoon, তুমি বললে কাজে এসেছো। কি কাজ জানতে পারি? তেমন confidential হলে বলতে হবে না।

Namjoon:- না তেমন কিছুই গোপন ব্যাপার নয়। আমি আর আমার একটা বন্ধু মিলে নতুন একটা album বের করবো ঠিক করেছি।

Jungkook:- বাহ! এত দারুন কথা। এখানে কি তার shooting ছিল আজকে?

Namjoon(হেসে):- আর শুটিং! আমাদের গান-টান সব ready কিন্তু কোনো investor বা producer খুঁজে পাচ্ছি না। আজও এখানে এসেছিলাম একজন producerএর সাথে কথা বলতে। কিন্তু কেউই newcomerদের উপর investe করতে চায় না।

আমি:- কেন তোমার বাবা help করছে না?

Namjoon:- তোদের কাছ থেকে আর কি লুকাবো। তোরা তো জানিস আমার বাবা আমার গান-বাজনা একদম পছন্দ করে না। বাবা সবসময় চায় আমি ওর business সামলাই। বাবাকে যে বলি নি তা নয় কিন্তু বাবা স্পষ্ট বলে দিয়েছে এসব নাকি আমার হুজুগ আর তাতে বাবা এক পয়সাও খরচ করতে চায় না।

প্রাক্তনWhere stories live. Discover now