অধ্যায় ৩

129 7 1
                                    

*ছ'মাস পর*

মিডিয়াতে আমার পরিচয় reveal হওয়ার পর আমার জীবন যে এমন ১৮০ ডিগ্রি ঘুরে যাবে এটা যদি আমাকে কেউ আগে বলতো তাহলে আমি কোনদিন মিডিয়ার সামনে আসতামই না।

যেখানেই যাই মিডিয়া, লোকজন ঘিরে ধরে। নিজেকে business woman কম কোনো film star বেশি মনে হয়। সমস্ত magazineএ নিজের মুখ দেখতে দেখতে বিরক্ত হয়ে গেছি। এর মধ্যে অনেক magazine আমার interview করতে চেয়েছে কিন্তু নতুন করে কোম্পানি সামলানোর চাপে সব refuse করে দিয়েছি।

বাধ্য হয়ে আমার security আরও বাড়াতে হয়েছে। Jungkookএর মা আমাকে বলেছিল ওদের সাথে গিয়ে থাকতে কিন্তু আমি না করে দিয়েছি আসলে এই ঘরে বাবার সাথে কাটানো মুহূর্ত, স্মৃতিগুলো ছেড়ে অন্য কোথাও যেতে একটুও ইচ্ছা করে না।

Jungkook প্রথমে কিছুতেই আমাকে একা এই বাড়িতে ছাড়তে চায় নি, আমার সাথে খুব তর্কও করেছিল। শেষমেশ ও নিজেই সিদ্ধান্ত নেয় যে ও এখন থেকে এই বাড়িতেই থাকবে। আমি আর মানা করি নি। আমারও তো আর একা থাকতে ভালো লাগে না!

এই এতদিন পর আমি যেন একটু হাফ ছেড়ে বাঁচলাম। সমস্ত বড় মিটিং, appointmen আপাতত শেষ। এখন next এক-দেড় মাস তেমন কোনো বড় মিটিং নেই। আমাদের সাথে aligned কোম্পানিগুলোকে তাদের next project আর contractএর details দিয়ে দেওয়া হয়েছে এখন শুধু deadlineএর মধ্যে কাজগুলো এলেই হলো। মোটামুটি ভাবে দেখতে গেলে আমি এখন একরকম free।

আমার তেমন বড় কোনো কাজ নেই দেখে আজ আমার জন্য একটা interviewএর schedule fix করা হয়েছে। আমি কোনো live বা ভিডিও interview চাইছিলাম না তাই normal magazineএ publish হবে এমন interview arrange করা হয়েছে। সবচেয়ে ভালো ব্যাপার হলো interviewএর জন্য আমাকে কোথাও যেতে হবে না আমার অফিসে রুমেই interviewটা হবে।

আমি অফিসে এসে আমার রুমে ঢুকে দেখি একটা মেয়ে হাতে notepad আর পেন নিয়ে বসে আছে আর ওর সাথে একটা ছেলে ক্যামেরা হাতে নিয়ে বসে আছে।

আমাকে দেখে দুজনে উঠে দাঁড়িয়ে "good morning" বললো।

আমি:- Good morning! বসুন! বসুন! দাঁড়ানোর দরকার নেই।

আমার কথা শুনে দুজনে আবার নিজের জায়গায় বসে পড়লো।

আমি অফিস ব্যাগটা আমার deskএ রেখে intercomএর ফোনটা হাতে নিয়ে ওদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলাম,"Tea or coffee?"

প্রাক্তনWhere stories live. Discover now