*পরেরদিন*
বিকেলের মিটিংটা সেরে বেরোতে বেরোতে প্রায় বিকেল 5টা বেজে গেল। গাড়িতে উঠে দেখলাম Yoongi আমাকে text করেছে। Textটা খুলে দেখি Yoongi meet up এর জায়গার নাম পাঠিয়েছে।
আমি:- এ দেখ! Yoongi venueএর details পাঠিয়ে দিয়েছে।
Jungkook:- দেখি জায়গাটার নাম?"
আমি ফোনটা ওর হাতে দিয়ে বললাম, "এ দেখ!"
Jungkook দেখে ফোনটা আমার হাতে ফেরত দিয়ে বললো, "এটা তো একটা club! তা আগে বাড়ি যাবি নাকি direct ওখানে?"
আমি passenger সিটে গা এলিয়ে বললাম, "আর বাড়ি যাবো না। বাড়ি গেলে আমার আর বেরোতে ইচ্ছা করবে না।"
Jungkook গাড়ি স্টার্ট করে বললো, "তা এই office attireএ clubএ?"
আমি:- আমার শুধু ব্লেজারটা খুললেই হবে। আর তোকে সবেতেই perfect লাগে। So তোর অত না ভাবলেও চলবে।
Jungkook আমার কথায় হেসে উঠলো।
প্রায় এক ঘন্টার মধ্যেই আমাদের গাড়ি ক্লাবের সামনে এসে দাঁড়ালো আর তার সাথে আমাদের bodyguardএর গাড়িও।
Jungkook গাড়ি পার্ক করতে করতে বললো, "এই হয়েছে এক জ্বালা! যেখানেই যাও আরও 10 জনকে বেঁধে নিয়ে যাও।"
আমি:- কি আর করবি বল? Uncleএর নির্দেশ কোথাও একা যাওয়া চলবে না আমাদের।
Jungkook গাড়ির দরজা খুলে নেমে দাঁড়িয়ে বললো, "তুই change করে বেরিয়ে আয়। আমি বাইরে দাঁড়াচ্ছি।"
মুখের কথা শেষ হতেই driver সিটের দরজা বন্ধ করে দিলো। আমি ব্লেজারটা খুলে rare view mirrorএ নিজের চুল ঠিক করে নিয়ে গাড়ি থেকে নামলাম। Jungkook কিছুটা দূরেই দাঁড়িয়ে ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি করছিল। আমি ওর সামনে দাঁড়িয়ে বললাম, "চল!"
Jungkook ফোন থেকে মাথা তুলে আমার দিকে তাকিয়ে বললো, "এখানে আসার জন্য তুই কি ঘর থেকে plan করে বেরিয়েছিলি?"
আমি:- কি যাতা বকছিস?
Jungkook:- আমি যাতা বলছি? Just look at yourself. You are killing this look!
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।