অধ্যায় ২০

59 4 0
                                    

Jungkook's POV

ইলোরা dance স্টুডিও থেকে বেরিয়ে যেতে Hoseok বললো,"কি হয়েছে ওর?"

আমি:- She must be stressed out! Don't worry! আমি দেখছি!

বলে আমি উঠে পার্কিং লটের দিকে প্রথমে পা বাড়ালাম। আমি জানি ও এতটাও বোকা নয় যে গাড়ি ছাড়া কোথাও বেরিয়ে যাবে।

গিয়ে দেখি আমার অনুমান'ই ঠিক ও গাড়ির গায়ে হেলান দিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। আমি গিয়ে চুপচাপ ওর পাশে দাঁড়ালাম।

কিছুক্ষন ওভাবেই কিছুক্ষন দাঁড়িয়ে থাকার পর ইলোরা নিজেই বললো,"কি চাই তোর?"

আমি:- তোকে কি আমি বললাম যে আমার কিছু চাই?

ইলোরা:- তাহলে আমার পেছন পেছন এখানে এসেছিস কেন?

আমি:- এমনিই হাওয়া খেতে!

ইলোরা:- চলে যা।

আমি:- না।

ইলোরা আমার দিকে মুখ তুলে তাকালো। ওর চোখ দিয়ে অঝোরে জল পড়ছে। ইলোরা আমারকে মিথ্যে রাগ দেখিয়ে বললো, "আমাকে একা কেন থাকতে দিস না তুই?"

আমি ওকে একহাতে জড়িয়ে ধরে বললাম,"এত সহজে তো আমার থেকে পিছু ছাড়াতে পারবি না!"

ইলোরা আমাকে ঠেলে ওর থেকে দূরে সরিয়ে দিয়ে বললো, "আমাকে নিয়ে তোকে ভাবতে হবে না।"

আমি:- সত্যি করে বল তুই কি আসলেই আমার উপর রেগে নাকি অন্য কারোর রাগ আমার উপর ঝাড়ছিস?

ইলোরা আমার কথায় মাথা নিচু করে ফুঁপিয়ে উঠলো। আমি সঙ্গে সঙ্গে ওর মাথা আমার কাঁধে টেনে নিয়ে বললাম, "কি হয়েছে ইলু?"

ইলোরা কাঁদতে কাঁদতে জবাব দিলো, "আমি কি করেছি Kookie? ও আমার সাথে এমন কেন করছে?"

আমি:- কে?

ইলোরা:- Namjoon! ও আমাকে কাল থেকে ignore করছে। আজ এসে থেকে একবার আমার দিকে সোজাসুজি তাকায়ও নি। আবার আগের মতো ব্যবহার করছে। আমি গত কয়েক সপ্তাহে ভাবলাম আমাদের মধ্যে হয়তো সব ঠিক হয়ে গেছে। কিন্তু ও আবার কেন আমাকে দূরে সরিয়ে দিচ্ছে?

আমি:- তুই সরাসরি কথা বলছিস না কেন?

ইলোরা:- যে মানুষ তোকে এড়িয়ে চলে তার সাথে তুই কিভাবে কথা বলবি?

প্রাক্তনOnde histórias criam vida. Descubra agora