অধ্যায় ১৮

79 6 0
                                    

Namjoon ওর বাম হাতটা আমার গালে রেখে বললো, "তোর কোনো প্রশ্ন নেই?"

আমি:- আছে!

Namjoon ওর ঠোঁট আমার গালে আলতো করে ছুঁইয়ে রেখে বললো,"জিজ্ঞেস কর। আজ আমার কাছে সমস্ত উত্তর আছে।"

ওর এভাবে যত্ন করে জড়িয়ে থাকায় আমার heartbeat যেন দ্বিগুন হয়ে গেল। আমি যতটা সম্ভব নিজেকে স্বাভাবিক রেখে আবার সামনের দিকে তাকিয়ে বললাম, "কেন আমাকে আবার তোমার মায়ায় বাঁধছো? তুমি কি জানো না তোমার প্রভাব আমার ওপর কতটা জোরালো হয়?

Namjoon হালকা হেসে বললো,"জানি, আর I feel proud যে একমাত্র আমিই একমাত্র তোর উপর এই প্রভাব ফেলতে পারি।"

আমার ভেতরে অনুভূতির কণাগুলো একে একে সমন্বিত হতে শুরু করেছে। চোখটা বন্ধ করে নিয়ে বললাম,"এর পরিণাম কি তুমি জানো না?"

Namjoon আমার গালে নাক ঘষতে ঘষতে বললো, "জানি।"

আমি ভীষণ আস্তে বলে উঠলাম,"How am I suppose to return from this? Is it too late?"

Namjoon হয়তো এত কাছে না থাকলে আমার কথা শুনতেও পেতো না। ও আমার গাল ধরে আমার মাথা ওর দিকে ঘোরালো। আমি চোখ খুলে অন্ধকারে ওর দিকে তাকিয়ে ওর প্রতিক্রয়া বোঝার বৃথা চেষ্টা করলাম।

Namjoon:- Yes, It is. You are mine now and there is no turning back.

বলে মাথা নিচু করে আমার নিচের ঠোঁট ওর দুটো ঠোঁটে আবদ্ধ করে নিলো। ঘটনার আকস্মিকতায় আমার সমস্ত reflex system শিথিল হয়ে গেল।

আমার কাছ থেকে কোনো প্রতিক্রিয়া না পেয়ে কয়েক সেকেন্ডের মধ্যেই Namjoon আমার ঠোঁট ছেড়ে সোজা হয়ে বসে বললো, "I am sorry! আমি ভেবেছিলাম..."

ওর মুখের কথা শেষ হওয়ার আগে আমি পুরোপুরি ওর দিকে ঘুরে হাঁটুর উপর ভর দিয়ে বসে ওর মুখ আমার দু'হাতের মধ্যে নিয়ে ওর ঠোঁটের ওপর ক্ষুধার্তের মতো ঝাঁপিয়ে পড়লাম। আমার হঠাৎ এমন ব্যবহারে Namjoon টাল সামলাতে না পেরে পড়েই যাচ্ছিল কিন্তু তৎক্ষণাৎ নিজেকে সামলে নিয়ে আমাকে জড়িয়ে ধরে আমাকে ওর কোলের ওপর টেনে নিলো।

Kiss গভীর করার চেষ্টায় আমি একহাতে ওর চুল আর অন্যহাতে ওর জামা খামচে ধরলাম। Namjoon আমার টি-শার্টের ভেতরে একটা হাত ঢুকিয়ে আস্তে আস্তে আমার সারা পিঠে হাত বোলাতে লাগলো। ওর অন্যহাতটা আমাকে আরও শক্ত ভাবে জড়িয়ে ধরলো।

প্রাক্তনWhere stories live. Discover now