*পরের দিন*
ইলোরা'র POV
আজ থেকে আমাদের Music ভিডিওয়ের editing শুরু হয়েছে। বিকেলের মধ্যে সমস্ত poster, teaser ready হয়ে যাবে আর কালকের মধ্যে পুরো ভিডিওটা।
Jungkook সকাল থেকে editorদের সাথে ব্যস্ত। আমিও marketing teamএর সাথে সকাল থেকে মিটিংয়ে আছি।
এমনিতেও Sensationএর প্রথম entertainment worldএর project বলে মিডিয়াতে সবার মধ্যেই একটা চাপা উত্তেজনা কাজ করছে। আমরা যদি এটাকে ঠিক দিকে চালনা করতে পারি তবে ওদের album hit হওয়া থেকে কেউ আঁটকাতে পারবে না।
আমার যখন মিটিং শেষ হলো তখন প্রায় বিকেল হতে যায়। আর কিছুক্ষণের মধ্যেই Namjoonদের আসার কথা teaser আর পোস্টার দেখার জন্য।
আমি আর Jungkook কাজে এতই ব্যস্ত যে অফিস আসার পর থেকে কেউ কারোর দেখা পাই নি। আমি খুব ভালো করেই জানি ও আমাকে ছাড়া lunch করবে না। তার মানে ওর এখনও lunch হয় নি। আমি হাতের fileগুলো রাখার জন্য আমার personal অফিস রুমে ঢুকে দেখি Jungkook আমার চেয়ারে বসে টেবিলে মাথা রেখে ঘুমিয়ে গেছে।
যখনই ওর খুব খিদে পায় ও আমার জন্য অপেক্ষা করতে করতে ঘুমিয়ে যায়। আমি ওকে disturb না করে intercomএ ফোন করে আমাদের দুজনের জন্যই lunch আনিয়ে নিলাম।
আমার assistent খাবারগুলো টেবিলে রেখে চলে যেতেই Jungkook আড়মোড়া ভেঙে উঠে বসলো।
আমি ওর দিকে তাকিয়ে বললাম, "এতক্ষন এমনি এমনি পড়ে ছিলি!"
Jungkook হাই তুলতে তুলতে বললো, "এমনি এমনি পড়ে থাকতে বয়ে গেছে আমার। খাবারের গন্ধে ঘুমটা ভেঙে গেল।"
আমি ওর সোজাসুজি টেবিলের উল্টোদিকে বসতে বসতে বললাম, "ভালো হয়েছে। তোকে আর জাগাতে হলো না আমায়।"
Jungkook ওর খাবারটা নিজের সামনে টেনে নিয়ে খেতে শুরু করলো।
আমি আমার খাবার নিয়ে টেনে নিয়ে বললাম, "আস্তে আস্তে খা!"
Jungkook মুখ ভর্তি খাওয়ার নিয়ে আমার দিকে তাকালো। আমি ওর অবস্থা দেখে হেসে উঠলাম।
Jungkook ওর খাবার গিলে বললো,"তুই হাসছিস কেন?"
আমি হাসি চেপে বললাম,"না না। কিছু না! তুই খা।"
YOU ARE READING
প্রাক্তন
Fanfictionবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।