*দু'দিন পর*
Namjoon's POV
আমি ভাবতেও পারি নি Jungkookরা আমার থেকে লুকিয়ে রাখবে ব্যাপারটা। আর ইলোরা'ও ওদের সাথ দিলো কি করে সেটা এখনো আমার মাথায় আসছে না।
প্রথমে যখন জানলাম Sophiaএর সেটে এসে ঝামেলা করার ব্যাপারটা ওরা আমার কাছে লুকিয়েছে একটু রাগ'ই হয়েছিল। পরে Yoongi আমাকে বোঝায় যে আমার উপর কাজের সময় যাতে কোনো mental stress না পড়ে তারজন্য এমন বাধ্য হয়ে করেছে। কিন্তু পরে যখন দেখলাম ইলোরা আমার রেগে থাকার কারণে আমাকে একটু বেশিই attention দিচ্ছে, আদর করছে, care নিচ্ছে তখন ব্যাপারটা খুব একটা মন্দ লাগলো না। যতই হোক, নিজের partnerএর কাছ থেকে special treat পেতে কার না ভালো লাগে!
বাড়ি থেকে আজকের ফটোশুটের জন্য ready হয়ে বেরোচ্ছি এমন সময় মা আমাকে বললো, "তোর সাথে আমাদের কিছু কথা আছে!"
আমি shirtএর slevees গোটাতে গোটাতে বললাম,"শুট থেকে এসে কথা বলি?"
Mrs. Kim:- খুব বেশি সময় লাগবে না। আয় আমার সাথে।
আমি:- আচ্ছা, চলো!
বলে আমি মায়ের সাথে বসার ঘরে এলাম। বাবা সোফায় বসে পেপার পড়ছে। আমাকে দেখে পেপার'টা ভাঁজ করে সামনের কফি টেবিলে রাখলো।
মা বাবার পাশে বসে বললো,"বস!"
আমি কোনো প্রতিবাদ না করে বাবা'র সোজাসুজি বসতে বাবা বললো, "একদিন মেয়েটাকে বাড়িতে নিয়ে আসতে পারিস তো!"
আমি ভ্রু কুঁচকে বাবার দিকে তাকালাম। মেয়ে? কে মেয়ে?
মা বলে উঠলো, "আরে তোর বাবা ইলোরা'র কথা বলছে। ওকে একদিন বাড়িতে নিয়ে আসিস।"
আমি অবাক হয়ে বললাম,"কেন?"
মা হেসে বললো,"একটু দেখতে হবে না আমার ছেলেটা কার জন্য এত পাগল?"
আমি কি ঠিক শুনছি? আমার বাবা-মা ইলোরা'র সাথে দেখা করতে চাইছে!
আমি:- নিশ্চয়ই নিয়ে আসবো। কিন্তু এখন তো আমাদের শুটিং শেষ হয় নি তাই ওর'ও কাজ আছে প্রচুর আর পরের সপ্তাহ থেকে আমাদের marketing campaign শুরু হয়ে যাবে। তখনও কতটা সময় পাবো বুঝতে পারছি না।
VOCÊ ESTÁ LENDO
প্রাক্তন
Fanficবিচ্ছেদের 2 বছর পর আবার দেখা। দুজনে কি পারবে আবার এক হতে নাকি জীবন তার নিজের নিয়মে বেছে নেবে অন্য পথ? গল্পে একটু ন্যাকা ন্যাকা প্রেমের সাথে action, 18+ content, মশলা থাকবে। বাকিটা গল্প পড়লেই বুঝতে পারবেন।